ভয়াবহ দুর্ঘটনায় ১৫ স্কুল পড়ুয়ার মৃত্যুর আশঙ্কা, বাসে করে বেড়াতে গিয়ে আচমকা বিপর্যয়!

লংসাই তুবুং গ্রামের কাছে বিষ্ণুপুর-খোপাম সড়কে দুর্ঘটনাটি ঘটে। বর্তমানে মৃতের সংখ্যা নিশ্চিত করা না গেলেও স্থানীয় মিডিয়া ও সোশ্যাল মিডিয়ায় দাবি করা হচ্ছে দুর্ঘটনায় অন্তত ১৫ জন প্রাণ হারিয়েছেন।

Web Desk - ANB | Published : Dec 21, 2022 10:53 AM IST

উত্তর-পূর্ব ভারতের মণিপুরে ভয়াবহ বাস দুর্ঘটনা ঘটেছে। ননি জেলায় এই দুর্ঘটনায় স্কুল বাসে থাকা শিশুরা গুরুতর আহত হয়েছে। সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, এই দুর্ঘটনায় ১৫ থেকে ২০ জন শিক্ষার্থীর মৃত্যুর আশঙ্কা রয়েছে। বলা হয়েছে, স্কুল বাসে করে বাচ্চাদের বেড়াতে নিয়ে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। আহতদের হাসপাতালে ভর্তি করা হচ্ছে। প্রশাসনিক দল ঘটনাস্থলে পৌঁছেছে। মণিপুরের মুখ্যমন্ত্রী এন বীরেন সিং জানিয়েছেন যে এসডিআরএফ এবং মেডিকেল টিমের সাথে কিছু বিধায়কও ঘটনাস্থলে রওনা হয়েছেন।

স্থানীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, লংসাই তুবুং গ্রামের কাছে বিষ্ণুপুর-খোপাম সড়কে দুর্ঘটনাটি ঘটে। বর্তমানে মৃতের সংখ্যা নিশ্চিত করা না গেলেও স্থানীয় মিডিয়া ও সোশ্যাল মিডিয়ায় দাবি করা হচ্ছে দুর্ঘটনায় অন্তত ১৫ জন প্রাণ হারিয়েছেন। এই বাসগুলি থামবালুন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের। স্কুলের ছেলেমেয়েরা দুটি বাসে যাতায়াত করছিল এবং এই শিশুদের পড়ালেখায় নিয়ে যাওয়া হচ্ছিল।

গুরুতর আহত শিশু

বলা হয়েছে, এই বাসগুলো যখন খোপমের দিকে যাচ্ছিল, তখন চালক নিয়ন্ত্রণ হারালে প্রচণ্ড সংঘর্ষ হয়। সোশ্যাল মিডিয়ায় অনেক ভয়ঙ্কর ছবি উঠে এসেছে যাতে দেখা যায় স্কুলের বাচ্চারা গুরুতর আহত হয়েছে।

ঘটনার প্রতিক্রিয়ায় মণিপুরের মুখ্যমন্ত্রী লিখেছেন, 'পুরানো কাছাড় রোডে স্কুলের বাচ্চাদের বহনকারী একটি বাসের দুর্ঘটনার খবর শুনে খুবই মর্মাহত। এসডিআরএফ, মেডিকেল টিম এবং কিছু বিধায়ক উদ্ধার অভিযানের জন্য ঘটনাস্থলে রওনা হয়েছেন। দুর্ঘটনায় সবাই যেন নিরাপদ থাকে সেই প্রার্থনা করি।

Share this article
click me!