১৯৯৯ সালেই বিকশিত ভারতের ভবিষ্যতবাণী করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী! ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম 'এক্স'-এ মোদী আর্কাইভ নামের হ্যান্ডেল থেকে প্রধানমন্ত্রীর একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে ধরা রয়েছে ১৯৯৯ সালের চেন্নাইতে বিজেপির একটি দুদিনের জাতীয় সম্মেলন সভার ছবি।

Parna Sengupta | Published : Apr 8, 2024 6:26 AM IST / Updated: Apr 08 2024, 12:06 PM IST

শনিবার ৬ এপ্রিল বিজেপি তার ৪৪তম প্রতিষ্ঠা দিবস উদযাপন করেছে। এ সময় নেতাকর্মীদের মধ্যেও উদ্দীপনা লক্ষ্য করা গেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বিজেপি সভাপতি জেপি নাড্ডা সহ দলের নেতারা প্রতিষ্ঠা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন। একইভাবে, ১৯৯৯ সালের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভিডিও

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম 'এক্স'-এ মোদী আর্কাইভ নামের হ্যান্ডেল থেকে প্রধানমন্ত্রীর একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে ধরা রয়েছে ১৯৯৯ সালের চেন্নাইতে বিজেপির একটি দুদিনের জাতীয় সম্মেলন সভার ছবি। সেই সময় বিজেপির সাধারণ সম্পাদক ছিলেন নরেন্দ্র মোদী। তামিলনাড়ুতে ভাষণ দিতে গিয়ে নরেন্দ্র মোদী বলেছিলেন, একবিংশ শতাব্দী ভারতের হবে। একই কথা আজ বাস্তব হতে দেখা যাচ্ছে। আজ বিশ্বের শক্তিশালী দেশগুলি ভারতের সঙ্গে সম্পর্ক দৃঢ় করতে চাইছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর, এখন নেটিজেনরা প্রতিক্রিয়া জানাচ্ছেন।

ভিডিওতে ঠিক কী আছে?

ভিডিওতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন যে বিজেপি ২১ তম বছরে পদার্পণ করছে। আমাদের ২০ বছরের যাত্রা সম্পূর্ণ। আমরা যখন নতুন শতাব্দীতে প্রবেশ করতে যাচ্ছি, তখন আমাদের দেশের প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ী জাতির উদ্দেশে ভাষণ দিয়ে বলেছিলেন, "আগামী শতাব্দীটি ভারতের হতে চলেছে।" আমাদের উদ্দেশ্য হল বিশ্বের দরবারে ভারতের ভাবমূর্তি উন্নত করা। এই কারণে, আমরা ভারতীয় জনতা পার্টি হিসাবে, দলের কর্মী হিসাবে, ভারতীয় হিসাবে আমাদের প্রধানমন্ত্রীর স্বপ্নের জিনিসগুলিকে সামনের সময়ে বহন করতে হবে। এই শতাব্দীহবে ভারতের। এর জন্য আমাদের চেষ্টা করতে হবে।”

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভিডিওতে আরও বলেছেন যে কী ধরনের ভিত্তি স্থাপন করা উচিত তা নিয়ে ভাবতে হবে। আপনি বা আমি কেউই এখানে বসে আগামী শতাব্দীর এজেন্ডা ঠিক করতে পারব না।

 

 

আরও খবরের জন্য এশিয়ানেট নিউজ বাংলা হোয়াটসঅ্যাপ চ্যানেলে চোখ রাখুন, এখানে ক্লিক করুন।

Read more Articles on
Share this article
click me!