উত্তর প্রদেশের ছায়া ত্রিপুরায়, গবাদিপশু পাচারের অভিযোগ তিনজনকে পিটিয়ে খুন

  • ত্রিপুরাতে তিন সংখ্যালঘুকে গণপ্রহার 
  • হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয় 
  • গবাদিপশুর পাচার অভিযোগ
  • ঘটনার তদন্তে পুলিশ  

Asianet News Bangla | Published : Jun 20, 2021 11:55 AM IST

গবাদি পশু চুরির অভিযোগে রবিবার ভোরে তিন জনকে পিঠিয়ে হত্যা করা হয় ত্রিপুরায়।। তেমনই জানিয়েছে ত্রিপুরার পুলিশ। পুলিশ সুপার কিরণ কুমার জানিয়েছেন, দিনের আলো তখনও ফোটেনি। ভোর ৪টা ৩০ মিনিট নাগাদ একটি ছোট্ট ট্রাক দ্রুতগতিতে আগরতলার দিকে যাচ্ছিল বলে জানিয়েছেন নমনজয়পাড়া গ্রামের বাসিন্দারা। সন্দেহভাজন ট্রাকটিকে তাড়া করেন স্থানীয় বাসিন্দার। উত্তর মহারানীপুর গ্রামের কাছে ট্রাকটিকে থামিয়ে দেন স্থানীয়রা। সেই ট্রাকে যারা ছিল তাদের ব্যপকে মারধর করা হয় বলে অভিযোগ। 

পুলিশ সুপার জানিয়েছেন, গ্রামের বাসিন্দারা ট্রাকে থাকা তিন জনকেই জোর করে ট্রাক থেকে নামিয়ে আনে। তারপরই তাদের ওপর শুরু হয় ভয়ঙ্কর অত্যাচার। তিনজনকেই গণপ্রহার করা হয় বলে অভিযোগ। ছুরি দিয়েও কোপান হয়। ঘটনাস্থালেই দুজনের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে এক ব্যক্তি পালাতে সক্ষম হয়। তবে ওই ব্যক্তিকে মুনিয়াকামিতে  স্থানীয় বাসিন্দারা প্রচুর মারধর করে। 

প্রশাসনের তরফ থেকে জানান হয়েছে, খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। উদ্ধার করে প্রহৃতদের। প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পরবর্তীকালে স্থানান্তরিত করা হয় আহরতলা হাসপাতালে। সেথানে চিকিৎসকরা তাঁদেরা মৃতবলে ঘোষণা করেন। স্থানীয় প্রশাসন জানিয়েছেন দায়ের করা হয়েছে মামলা। অভিযুক্তদের বিরুদ্ধে খোঁজ চলছে। কিন্তু এখনও পর্যন্ত কোনও অভিযুক্তের সন্ধান পাওয়ায় যায়নি। নিহতরা হলেন সিপাহিজালা জেলার সোনামুড়া মহকুমার বাসিন্দা জায়েদ হোসেন (৩০). বিল্লাল মিয়া (২৮), সাইফুল ইসলাম (১৮)।  তিন গবাদি পশু পাচার করছিলেন কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। 

Share this article
click me!