ওয়ো রুমে দম্পতির গোপন ভিডিও তুলে ব্ল্যাকমেল, নয়ডা পুলিশের তৎপরতায় গ্রেপ্তার ৪।

ওয়ো রুমে দম্পতির গোপন ভিডিও তুলে ব্ল্যাকমেলের অভিযোগে ধৃত ৪ । এছাড়াও ভুয়ো কল সেন্টারের মাধ্যমে আইফোন বিক্রির একটি  প্রতারণা- চক্র  থেকে শুরু করে সিম কার্ড জাল অভিযুক্তদের বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠে আসে তদন্তে ।
 

Bhaswati Mukherjee | Published : Oct 23, 2022 3:59 AM IST

ওয়ো কক্ষের মধ্যে গোপন ক্যামেরা লাগিয়ে এক দম্পতির অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও বানিয়ে ওই দম্পতিকে ব্ল্যাকমেল করার অপরাধে শনিবার গ্রেপ্তার হলো চারজন। অভিযুক্ত ওই  চারজনকে শনিবার গ্রেপ্তার করে , নয়ডার গৌতম- বুদ্ধ নগরের পুলিশ। পুলিশ সূত্রে খবর অভিযুক্তরা একটি অবৈধ কল সেন্টার চালাতো। যেখানে তারা কম দামে আই  ফোন দেবার নাম করে লোকজনের  সঙ্গে প্রতারণা করতো। তবে সেই ব্যবসায় মন্দা দেখা দিতেই তারা  ফাঁদে প্রতারণার নতুন ফাঁদ। ওয়ো রুমে দম্পতির গোপন ভিডিও তুলে ব্ল্যাকমেল শুরু করে তারা। দাবি করতো নগদ অর্থেরও।  প্রচুর দম্পতি তাদের সম্মান রক্ষার তাগিদে প্রতারকদের দিয়েও দিতো অর্থ।  কিন্তু অভিযোগকারী ওই দম্পতি সেই অর্থ দিতে অস্বীকার করলেই বাঁধে বিপত্তি। ওই দম্পতিকে প্রাণ নাশের  হুমকিও দেন তারা।এরপর  পুলিশের কাছে এফআইআর দায়ের করলে , পুলিশের তৎপরতায়,  ধরা পরে ওই চার অপরাধী।  

তদন্ত করে জানা যায় ,  তারা ওয়ো হোটেলে ভিডিও হোল্ডার ক্যামেরা লাগিয়ে দম্পতিদের অশ্লীল ভিডিও রেকর্ড করে ব্ল্যাকমেইল করত। এছাড়াও, তারা ভুয়া কল সেন্টারের মাধ্যমে আইফোন বিক্রির একটি  প্রতারণা- চক্রও চালাতো ।পুলিশ অভিযুক্তদের কাছ থেকে এখনো পর্যন্ত ১১টি ল্যাপটপ, ২১ টি মোবাইল ফোন এবং ২২টি সিম কার্ড উদ্ধার করেছে। বর্তমানে এই চক্রে  জড়িত অন্যান্যদেরও  সন্ধান করছে পুলিশ। 

বিষ্ণু সিং, আব্দুল ওয়াহাভ, পঙ্কজ কুমার এবং অনুরাগ কুমার  নাম ওই চারজনেই বিরুদ্ধে এখন নয়ডার ফেজ ৩ থানায় ইন্ডিয়ান পেনাল কোডের অধীনস্ত 420 (প্রতারণা) 386 (মৃত্যুর ভয়/গুরুতর আঘাতের মাধ্যমে চাঁদাবাজি) এবং 506 (ফৌজদারি ভয় দেখানো) এর অধীনে মামলা দায়ের করা হয়েছে।তাদের শিগ্রই আদালতে তোলা হবে। 

সাপের কপালে চুমু! কিং কোবরাকে আদরের রুদ্ধশ্বাস ভিডিওটি দেখুন

মহিলাকে ঝোপের আড়ালে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ ১০ জনের বিরুদ্ধে, আক্রান্ত প্রেমিকও

ধনতেরাসে কেন সোনা কিনবেন? জানুন এই ধারনার পিছনে লুকিয়ে থাকা পৌরানিক গল্প

Share this article
click me!