সাপের কপালে চুমু! কিং কোবরাকে আদরের রুদ্ধশ্বাস ভিডিওটি দেখুন

অবাক করা ভিডিওটিতে দমবন্ধ হওয়ার উপক্রম। দেখুন সত্যি কি এই ব্যক্তি সাপের কপালে চুমু খেতে পারেন। আগে কিন্তু দুজন ব্যার্থ হয়েছেন। 
 

Web Desk - ANB | Published : Oct 22, 2022 4:19 PM IST

বিশ্বের সবথেকে বিষাক্ত সাপগুলির মধ্যে অন্যতম হল কিং কোবরা। যার এক ছোবলেই কাফি মানুষের মৃত্যুর জন্য। কিন্তু সেই কিং কোবরার কপালে কিনা চুমু খাওয়ার চেষ্টা! তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রুদ্ধশ্বাস সেই ভিডিও দেখে রীতিমত শিউরে উঠেছে নেটিজেনরা। 

সৌরভ যাদব নামে এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী ভিডিওটি শেয়ার করেছেন। তিনি জানিয়েছেন সাপের কপালে চুমু খাওয়ার চেষ্টা সফল হয়েছে। যিনি এই অবাক করা কাজটি করেছেন তিনি ভাবা সুরেশ। সৌরভ যাদবের কথায় সুরেশ একজন সর্পবিশেষজ্ঞ। বন্যপ্রানী সংরক্ষণের অভিজ্ঞতাও তাঁর রয়েছে। তিনি নিজের এলাকায় সাপ ধরার জন্য বিশেষ পারদর্শী আর জনপ্রিয়। সুরেশ একাধিকবার সাপের কামড়ে আহত হয়েছেন। সৌরভ আরও জানিয়েছেন সুরেশ এখনও পর্যন্ত ৩৮ হাজার সাপ করেছেন। আর তিন হাজারবার সাপের কামড় খেয়েছেন। 

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করা হয়েছে দিন কয়েক আগে। কিন্তু রুদ্ধশ্বাস ভিডিওটি ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে। এখনও পর্যন্ত ১০ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছেন। তবে ভিডিওটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া নেটিজেনদের মধ্যে। অনেকেই বলেছেন এটি খুবই ঝুঁকিপূর্ণ। অনেকে আবার সুরেশের সাহসের প্রশংসা করেছে।  

 আরেকটি ভিডিওতে দেখা গেছে, একজন ব্যক্তি একটি কিং কোবরাকে উদ্ধারের পর মাথায় চুমু খাওয়ার চেষ্টা করছেন। যাইহোক, সাপটি লোকটির প্রতি স্নেহ অনুভব করেনি এবং মাথা ফিরিয়ে তাকে ঠোঁটে কামড় দেয়। ঘটনাটি ঘটেছে শিবমোগা জেলার ভদ্রাবতীর বোমানাকাট্টে।

৩০ সেকেন্ডের ক্লিপটিতে দেখা যাচ্ছে যে একজন ব্যক্তি সাপটিকে চুম্বন করার চেষ্টা করছেন যখন এটি তাকে হঠাৎ কামড় দেয় এবং সরীসৃপটি দূরে চলে যায়। কিছুক্ষণ পরে, অন্য লোকেরা সাপটিকে ধরার চেষ্টা করলেও এটি পালিয়ে যায়।

কিলবিল করে সিঁড়ি ছাড়াই ওপরে উঠছে অজগর, সুশান্ত নন্দার ভিডিও নিমেশেই ভাইরাল

'চাকরি প্রার্থীদের প্রতিবাদ বন্ধের তৎপরতা অপরাধীদের ক্ষেত্রে বহাল থাকলে খুশি হতাম'- পরমব্রত

ধনতেরাসে কেন সোনা কিনবেন? জানুন এই ধারনার পিছনে লুকিয়ে থাকা পৌরানিক গল্প
সোশ্যাল মিডিয়ায় প্রায়ই অজগরের ভিডিও শেয়ার করা হয়েছে। যাইহোক, কিছু ব্যক্তি এই প্রাণঘাতী সরীসৃপগুলিকে পোষা প্রাণী হিসাবে রাখে। সম্প্রতি, একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে দেখা যায় যে জে ব্রেয়ার নামে একজন চিড়িয়াখানার রক্ষক তার হাতে একটি অজগর ধরে আছেন।

ভিডিওতে, তাকে ব্যাখ্যা করতে শোনা যায় যে তিনি কয়েক বছর ধরে অজগরটির যত্ন নিচ্ছেন এবং তারা এখন বন্ধু হয়ে উঠেছে। তিনি বলে চালিয়ে যান যে সাপটিকে রংধনু মনে হলেও এটি আসলে একটি জালযুক্ত অজগর। ক্লিপটির শেষে, মিঃ ব্রুয়ারকে সাপটিকে আলিঙ্গন করতে দেখা যায়।

Share this article
click me!