Viral Video: ক্লাসরুমে চিতাবাঘের হানা, জখম ছাত্র, ভাইরাল ভিডিও

 আলিগড়ের (Alighar) চৌধুরী নিহাল সিং কলেজ চত্বরে ধরা পড়ল চিতা বাঘ। মুহূর্তে তার বাইরে সাধারণ মানুষের ভিড় জমে যায়।

debojyoti AN | Published : Dec 2, 2021 10:04 PM IST

শীত মানেই স্থানে অস্থানে নানান জন্তু পশু পাখীর দর্শণ, কাছে পিঠে জঙ্গল হলে তো কথাই নেই, সেখানে যদি বাঘ (leopard) থেকে থাকে, তবে কাছের গ্রামবাসীদের দর্শণ দেওয়াটা খুব একটা অস্বাভাবিক নয়। তাই বলে ভরা স্কুলের মাঝে হাজির চিতা বাঘ (leopard)! রীতিমত বাঘের হাত থেকে প্রাণ বাঁচায় ছাত্র (Student), এমনই ছবি ধরা পড়ল সম্প্রতি নেট দুনিয়ায়। মুহূর্তে তা হয়ে উঠল ভাইরাল। স্কাসে হাজির চিতা বাঘ, হঠাৎই করে বসে আক্রমণ, একট পড়ুয়া কোনও মতে প্রাণ বাঁচায়। বুধবার এমনই এক কাণ্ড ঘটল উত্তর প্রদেশে। 

আরও পড়ুন - পিছন থেকে এক লাফে গলা কামড়ে ধরল চিতা, বাড়ির সামনে গুরুতর জখম বৃদ্ধা, দেখুন ভিডিও

বর্তমানে ধিরে ধিরে খুললে যাচ্ছে স্রবত্রই স্কুলের দরজা। তেমন ভাবেই ছন্দে ফিরছে উত্তর প্রদেশ। চলছে ক্লাস। তার মাঝে আলিগড়ের (Alighar) চৌধুরী নিহাল সিং কলেজ চত্বরে ধরা পড়ল চিতা বাঘ। মুহূর্তে তার বাইরে সাধারণ মানুষের ভিড় জমে যায়। ক্লাস রুমেই আটকে রাখা হয় চিতা বাঘটিকে। যতক্ষণ না পর্যন্ত স্থানীয় ফরেস্ট অফিসার ও তাঁর সদ্সযরা এসে চিতাকে উদ্ধার করে নিয়ে যাচ্ছে। এই সময় বাঘ দেখতে স্কুল চত্বরে রীতিমত মেলা বসে যায়। আহত ছাত্রের পিঠ ভর্তি নখের আঁচড়। রক্তাক্ত ক্ষতবিক্ষত সেই  ছবিও উঠে এসেছে নেট দুনিয়ার পাতায়। সংবাদ মাধ্যমকে এই ছাত্রটি জানায়, আমি ক্লাসে ঢুকছিলাম, তখনই চিতাবাঘটি চোখে পড়ে। যেই মুহূর্তে আমি পেছনে ঘুরেছি বেরবো বলে, অমনি এটি পেছন থেকে এসে আমায় আক্রমণ করে বসে। এই ছাত্রের নাম লাকি রা সিং (Lucky Raj Sing)। যদিও তার ক্ষত বেশি গভীর না হওয়ায় হাসপাতাল থেকে তাকে ছেড়ে দেওয়া হয়। 

 

 

আরও পড়ুন - লোকালয়ে ঘুরে বেড়াচ্ছে একাধিক চিতাবাঘ, এবার খোদ শহরের মাঝে উদ্ধার শাবক

এদিন ইন্টার কলেজের প্রিন্সিপাল জানান (Principal, Chaudhary Nihal Singh Inter College), সকালে সবে মাত্র ছাত্ররা আসা শুরু করেছে, একটি ছাত্র হঠাৎই তারই মাঝে আহত হয়ে পড়ে চিতাবাঘের হাতে। তাকে মুহূর্তের মধ্যে স্থানীয় সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চলে তার চিকিৎসা, বর্তমানে সে সুস্থ রয়েছে। সেই স্কুল থেকেই বর্তমানে সিসিটিভি ফুটেজ ছড়িয়ে পড়েছে সর্বত্র। 

Share this article
click me!