মগের পর মগ জল ঢেলে কিং কোবরাকে স্নান করাচ্ছে যুবক! দেখুন ভাইরাল ভিডিও

ভিডিওতে একজন ব্যক্তিকে একটি সাপকে স্নান করতে দেখা যায়। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ এখন পর্যন্ত ১১ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন। প্রচুর নেটিজেন নানা মন্তব্যও করছেন।

Parna Sengupta | Published : Oct 18, 2023 6:33 AM IST / Updated: Oct 18 2023, 01:49 PM IST

গরু, মোষ, ছাগল, কুকুর, নিদেন পক্ষে হাতি-এদের স্নান করানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় হামেশাই মেলে। কিন্তু কিং কোবরাকে স্নান করাচ্ছেন এক ব্যক্তি এমন দৃশ্য কখনও চোখে পড়েছে কি? আপনি শুনলে হয়ত ভাববেন পাগলের প্রলাপ। কিন্তু তা একেবারেই নয়! যে ঘটনার কথা শুনলে গা শিউরে ওঠে, ওই ব্যক্তি নির্দ্বিধায় সেই কাজটাই করে গেলেন। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে একজন ব্যক্তিকে একটি সাপকে স্নান করতে দেখা যায়। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ এখন পর্যন্ত ১১ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন। প্রচুর নেটিজেন নানা মন্তব্যও করছেন।

কোথা থেকে বানানো হয়েছে এই ভিডিও? এটা কখন ক্যামেরাবন্দি করা হয়েছিল? এই সব তথ্য মেলেনি। ভিডিওতে দেখা যাবে কিং কোবরা কীভাবে ফণা তুলছে। যুবকটি তার গায়ে জল ঢেলে তাকে স্নান করাচ্ছে। এই ১৯ সেকেন্ডের ভিডিও চলাকালীন, একবার এই সাপটি আচমকা কামড়ে ধরে জল ঢালার মগটা। এটা এই যুবকের সাহস নাকি পাগলামি তা নিয়ে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মধ্যে চলছে বিতর্ক। একটা কথা নিশ্চিত, যে এই ভিডিওটি দেখেছে সে স্তম্ভিত।

 

 

সুশান্ত নন্দা নামে এক ব্যক্তি X-এ এই ভিডিওটি শেয়ার করেছেন। তিনি তার পোস্টের সাথে লিখেছেন, 'কিং কোবরাকে স্নান করানো পাগলামি, কারণ সাপের ত্বক থাকে তাদের সুরক্ষার জন্য এবং এই ত্বক তারা সময়ে সময়ে ফেলে দেয়। তাহলে আগুন নিয়ে খেলার কী দরকার?'

ভিডিওটি দেখার সময় মনে হয়েছিল এই কিং কোবরা যেন এই যুবককে কামড়াচ্ছে। কিং কোবরাকে বিশ্বের সবচেয়ে বিষাক্ত সাপের মধ্যে গণ্য করা হয়। এটি প্রমাণিত সত্য যে যদি কোনও কোবরা কোনও ব্যক্তিকে কামড়ায় তবে তার পক্ষে বেঁচে থাকা খুব কঠিন। এই সাপের আকার এতটাই বড় যে এটি যে কোনো মানুষকে শ্বাসরোধ করে হত্যা করতে পারে। তবে এসবের বাইরেও ভিডিওতে দেখা যায় ওই যুবককে তার পোষা সাপকে দারুণ সাহসে স্নান করাচ্ছে।

Share this article
click me!