VIRAL VIDEO: হাসপাতালে নগ্ন অবস্থায় ঘুরে বেড়াচ্ছে 'আসক্ত' চিকিৎসক, দেখুন সেই ভাইরাল ফুটেজ

মহারাষ্ট্রের ছত্রপতি সম্ভাজিনগর জেলার একটি সরকারি হাসপাতালে নগ্ন হয়ে ঘোরাফেরা করছে এক চিকিৎসক। চিকিৎসক নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন।

 

Saborni Mitra | Published : Mar 10, 2024 11:56 AM IST

অবাককাণ্ড মহারাষ্ট্রের একটি হাসপাতালে। আর সেই ঘটনার সিসিটিভি ফুটেজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা নিয়ে আলোচনায় সরব নেটিজেনরা। ছবিতে দেখা যাচ্ছে নেশাগ্রস্ত অবস্থায় এক চিকিৎসক হাসপাতালে অবাধে ঘুরে বেড়াচ্ছে।

মহারাষ্ট্রের ছত্রপতি সম্ভাজিনগর জেলার একটি সরকারি হাসপাতালে নগ্ন হয়ে ঘোরাফেরা করছে এক চিকিৎসক। চিকিৎসক নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে চিকিৎসক মাতাল অবস্থায় ছিলেন। তার কোনও হুঁশ ছিল না। স্থানীয়দের মতে চিকিৎসকের নাম জানা যায়নি। তবে চিকিৎসক মাদকাসক্ত। ঔরঙ্গাবাদ থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে অবস্থিত বিডকিনের সরকারি হাসপাতালে কর্মরত ছিল চিকিৎসক। দেখুন সিসিটিভি ফুটেজ।

 

 

সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে চিকিৎসকের দেহে কোনও পোশাক নেই। উলঙ্গ অবস্থায় সে ঘুরে বেড়াচ্ছে হাসপাতালের করিডোরে। যদিও হাতে কাপড় ছিল। সেটি নাড়তে নাড়তে করিডোরে ঘুরে বেড়াচ্ছে। দরজা খোলা অবস্থায় ছিল।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে যা দেখা যাচ্ছে তা নিয়ে সম্ভাজিনগর জেলার স্বাস্থ্য পরিষেবা প্রধান দয়ানন্দ মতিপাভলে বলেছেন, গোটা ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। তিনি আরও বলেছেন, বিষয়টি মেডিক্যাল সুপারকে জানান হয়েছে। ডাক্তারের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

যদিও নেটিজেনরা ইতিমধ্যেই চিকিৎসকের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন। অনেকেই বলছেন, একজন চিকিৎসক যদি এভাবে মাতাল অবস্থায় ঘুরে বেড়ায় তাহলে তিনি কী করে চিকিৎসা করবেন। এই বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সচেতন হওয়ারও দাবি জানিয়েছেন অনেকে। যদিও এই বিষয়ে এখনও চিকিৎসকের পক্ষ থেকে কিছু জানান হয়নি। চিকিৎসক অসুস্থ কিনা তা নিয়েও নীরব কর্ত-পক্ষ। 

Share this article
click me!