দামি গাড়িতে ধাক্কার ‘শাস্তি’, রাস্তার ফল বিক্রেতাকে চরম শাস্তি দিলেন অধ্যাপিকা, Viral ভিডিও

সম্প্রতি মধ্যপ্রদেশের ভোপালে রাস্তার ধারে দাঁড়িয়ে ফল বিক্রি করছিলেন এক ফল বিক্রেতা। সেখানেই ঘটে যায় এই অদ্ভূত ঘটনা।

Jaydeep Das | Published : Jan 12, 2022 12:40 PM IST / Updated: Jan 12 2022, 06:13 PM IST

রোজকার দৈনন্দিন জীবনে কখনও যাতায়াতের পথে বা কখনও কর্মক্ষেত্রে বা অন্যত্র, রোজই কত অদ্ভূত ঘটনা চোখে পড়ে আমাদের। তবে বেশিরভাগ ক্ষেত্রেই অন্যায়-অবিচার দেখেও পাশ কাটিয়েই চলে যেতে বেশিরভাগ ক্ষেত্রে অভ্যস্ত আমরা। তবে ব্যতিক্রম যে নেই এমনটা নয়। সোশ্যাল মিডিয়া আসার পর থেকে মানুষের জীবনমানে বহু ক্ষেত্রে যেমন অযাচিত সমস্যা তৈরি হয়েছে, তেমনই আবার প্রতিবাদীদের অন্যতম হাতিয়ারও হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়ায় (Social Media) । এবার সেখানেই ভাইরাল (Viral News) হল সবলের উপর দুর্বলের অত্যাচারের (tyranny of the strong over the weak) এক অদ্ভূত ভিডিও। সম্প্রতি মধ্যপ্রদেশের ভোপালে রাস্তার ধারে দাঁড়িয়ে ফল বিক্রি করছিলেন এক ফল বিক্রেতা। সেখানেই ঘটে যায় এই অদ্ভূত ঘটনা।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে ফল বিক্রেতার দোকানের সব ফল রাস্তায় ছুড়ে ছুড়ে ফেলছেন এক মহিলা ৷ সঙ্গে তুমুল গালিগালাজ ! কিন্তু কেন ? কী কারণে এমন ঘটনা ? সেই প্রশ্নই ঘুরতে শুরু করে নেটা পাড়ায়।   হিলার অভিযোগ ফল বিক্রেতার ঠেলা গাড়িটি তার গাড়িতে ধাক্কা মেরেছে৷ তাতে নাকি তার গাড়ির ক্ষতি হয়েছে। যদিও নেটিজেনদের একটা বড় অংশের মতে রাস্তার এক ধারে দাঁড়িয়ে চুপচাপ ফল বিক্রি করছিলেন ৷ ওই মহিলাই বরং তার গাড়ি পার্ক করেছিলেন রাস্তার মধ্যে। তখনই ফল বিক্রেতার ঠেলা লেগে যায় মহিলার গাড়িতে। আর তাতেই ক্ষেপে ওঠেন ওই মহিলা। গাড়ি থেকে নেমে ফল বিক্রেতাকে শাস্তি দিতে উদ্ধত হন তিনি। চলতে থাকে তুমুল গালিগালাজ। কিছু ক্ষণ আগেই ‘ভুল’ করে ফেলা ফল বিক্রেতা পাশে দাঁড়িয়ে হাত জোড় করে ক্ষমা চাইলেও হয়নি কাজ। ততক্ষণে একের পর এক ফল হাতে নিচ্ছিলেন আর তারপর সেগুলো ছুড়ে রাস্তায় ফেলে দিচ্ছিলেন ওই মহিলা। এই ভিডিওই বর্তমানে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন- চুরিই পেশা, চুরিই নেশা, রয়েছে ১৭০টি চুরির রেকর্ড! MA পাশ চোরের কাণ্ডকারখানায় হতবাক পুলিশও

এদিকে মহিলার কাণ্ডকারখানা দেখে এক মোটর বাইক আরোহী এবং সাইকেল আরোহী তাঁকে বাধা দিলেও তিনি কারও কথা শোনেননি। পাল্টা তাদের উপরেও চড়াও হন। এদিকে সূত্রের খবর, ভিডিয়োর মহিলা স্থানীয় একটি বেসরকারি কলেজে অধ্যাপিকার কাজ করেন। কিন্তু একজন শিক্ষক কী করে এতটা নিষ্ঠুর হতে পারেন সেই প্রশ্নই তুলছে সোশ্যাল মিডিয়ার নেটিজেনেরা। এমনকী তার বাস্তবিক শিক্ষা নিয়েও প্রশ্ন তুলে দিয়েছেন অনেকে। এই ঘটনায় ওই ফল বিক্রেতার কত টাকা ক্ষতি হয়েছে তা জানা যায়নি। এমনকী ওই মহিলার বিরুদ্ধে কোও লিখিত অভিযোগ দায়ের হয়েছে কিনা তাও অজানা।

Read more Articles on
Share this article
click me!