বোনের দায়িত্ব হাসি মুখে পালন করলেন প্রিয়াঙ্কা, রাহুলের হয়ে কড়া জবাব দিলেন টুইটারকে


টুইটার দাদা রাহুল গান্ধীর অ্যাকাউন্ট লক করে দিয়েছেন। তারপরই নিজের ডিপি বদলে ফেললেন প্রিয়াঙ্কা গান্ধী। 

Asianet News Bangla | Published : Aug 12, 2021 1:15 PM IST

টুইটার কংগ্রেস নেতা রাহুল গান্ধীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট লক করে দিয়েছে। কিন্তু তাতে কি এসেগেল। বোন হয়ে দাদার পাশেই দাঁড়িয়ে রাহুল গান্ধীর প্রতি নিজের সমর্থন জানালেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। প্রিয়াঙ্কা গান্ধী নিজের টুইটার অ্যাকাউন্টের ডিপি থেকে নিজের ছবি সরিয়ে দিয়েছেন। সেখানে তিনি রেখেছেন রাহুল গান্ধীর ছবি। 

সোশ্যাল মিডিয়ায় রাহুল গান্ধীর ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা লিখেছেন নতুন প্রোফাইল পিকচার। প্রিয়াঙ্কা গান্ধীর প্রতিবাদের নতুন ধারা ইতিমধ্যেই অনুসরণ করতে শুরু করেছেন কংগ্রেস সমর্থকরা। 

মোদী জি ভয় পেয়েছেন, টুইটার অ্যাকাউন্ট 'লক' করায় কংগ্রেসের নিশানায় প্রধানমন্ত্রী

৪৮ মিনিটের সাংবাদিক সম্মেলনে মোদীর ৮ মন্ত্রী, কী বললেন অনুরাগ ঠাকুর, পীষূষ গোয়েলরা

গর্বের স্বাধীনতা, দেশের গণ্ডি পেরিয়ে আইকনিক টাইমস স্কোয়ারেরও উড়বে জাতীয় পাতাকা

রাহুল গান্ধী দলিত নির্যাতিতার পরিবারের সঙ্গে নিজের ছবি টুইটারে পোস্ট করার পর থেকেই বিষয়টি নিয়ে আসরে নামে ন্যাশানাল কমিশন ফর  প্রটেকশন অব চাইল্ড রাইটস (NCPCR)। ছবি সরানে নির্দেশ দেয় টুইটার ইন্ডিয়াকে। তারপরই গতকাল টুইটার ইন্ডিয়ার পক্ষ থেকে জানান হয় তারা রাহুল গান্ধীর অ্যাকাউন্ট থেকে নির্যাতিতার ছবি সরিয়ে ফেলেছে। পাশাপাশি গান্ধীর অ্য়াকাউন্টও লক করে দিয়েছে। যদিও কংগ্রেসের দাবি শুধু রাহুল গান্ধী নয়, বেশ কয়েক জন কংগ্রেস নেতারও টুইটার অ্যাকাউন্ট লক করে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে কংগ্রেসের টুইটার অ্যাকাউন্টও লক করে দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। যা নিয়ে ফেসবুক আর ইনস্টাগ্রামে সরব হয়েছে কংগ্রেস। সূত্রের খবর দলেরই এক বর্ষিয়ান নেতা টুইটার ইন্ডিয়ার সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করেছেন। 

Share this article
click me!