গেমের নেশায় উন্মত্ত কিশোর, গুলি করে হত্যা করলো মা কে

মোবাইল গেম খেলতে নিষেধ করায় মাকে হত্যা করে লখনৌ এর এক কিশোর এবং ঘটনার পরেও নিরুত্তাপ ওই কিশোর তাঁর বন্ধুদের ডেকে, খাবারের অর্ডার দেয় এবং সিনেমা দেখে।ঘটনা শুনে শিউরে উঠছেন সকলে।

Abhinandita Deb | Published : Jun 8, 2022 10:46 AM IST / Updated: Jun 08 2022, 04:37 PM IST

এক ভয়ানক চাঞ্চল্যকর ঘটনার সাক্ষী থাকলো লখনৌ। মা কে খুন করেও নিরুত্তাপ ছেলে অনলাইনে খাবার অর্ডার করে বন্ধু দের নিয়ে সিনেমা দেখেছে, হ্যাঁ এই ভয়ানক ঘটনা টি ঘটিয়েছে লখনৌ এর এক কিশোর। গেমের নেশায় মত্ত হয়ে মা কে নিজে হাতে খুন করে সে। প্রায় ই বন্ধু দের সাথে পাবজি খেলতো সে, এবং গেমের প্রতি চরম উন্মাদনা লক্ষ্য করে ছেলের ভালোর জন্য তাঁর মা তাকে গেম টি খেলতে নিষেধ করতেন প্রায়ই। কিন্তু সন্তানের ভালো চাওয়ার ফল যে এত টা সাংঘাতিক হতে পারে তা তিনি নিজেও ভাবেননি হয়তো।

আরও পড়ুন,ধর্মতলার ম্যানহোল থেকে মিললো গুজরাটি দম্পতির ফোন, ভবানীপুর জোড়া খুনে চাঞ্চল্যকর তথ্য।

আরও পড়ুন,স্ত্রীর কব্জি কাটার ঘটনায় গ্রেফতার স্বামী, প্যানেলে নাম এলেও রেনু আর পাবেন কি সরকারি চাকরি

এদিন ষোল বছরের ওই কিশোর ফোন করে বন্ধু দের তাঁর বাড়ি তে আসতে বলে পাবজি খেলার জন্য। সে সময় বাড়ি তে ছিল তাঁর মা ও তাঁর দশ বছরের ছোট বোন। তাঁর মা পাশের ঘরে থেকে শুনতে পান যে পাবজি খেলার জন্য ছেলে তাঁর বন্ধু দের ফোন করে ডাকছে। ঘটনা টি তে অসন্তুষ্ট হয়ে তাঁর মা রেগে গিয়ে তাকে বারবার নিষেধ করতে থাকেন গেম না খেলার জন্য। আর বারবার নিষেধ করতে থাকায় নিজের মেজাজ হারিয়ে ওই কিশোর বাড়িতে থাকা তাঁর বাবার লাইসেন্সড গান দিয়ে গুলি করে হত্যা করে তাঁর মা কে। 

এটুকু তেই ক্ষান্ত হয়নি সে, ছোট বোন কে একটি ঘরে দরজা বন্ধ করে আটকে রেখে, মায়ের নিথর মৃত দেহ কে সরিয়ে নিয়ে যায় পাশের ঘরে, এবং মাটি থেকে ভালো করে রক্তের দাগ মুছে পরিষ্কার করে ফেলে সে কিছু ক্ষনের মধ্যেই। এরপরেই বন্ধু দের ফোন করে তাঁর বাড়ি তে আসতে বলে পাবজি খেলার জন্য, তাঁর বন্ধু রা যখন তাঁর মার কথা জিগেস করে তখন সে নিরুত্তাপ ভাবে উত্তর দেয় তাঁর মা বাড়ি নেই,তাঁর মাসির বাড়ি তে গেছে। এরপর তাঁর বন্ধু দের সাথে সে গেম খেলতে শুরু করে, অনলাইনে ডিমের কারি অর্ডার করে খায় এবং টিভি তে ফুকরে সিনেমা টি চালিয়ে দেখতে শুরু করে, সে মুহূর্তে তাঁকে দেখে বন্ধু রা একটুও আঁচ করতে পারেনি যে কি ভয়ংকর ঘটনা টি একটু আগে ঘটিয়েছে সে।

পুলিশ সূত্রে খবর,অভিযুক্ত নাবালক জেরায় অপরাধ স্বীকার করেছে। জিজ্ঞাসাবাদে সে বিস্তারিত জানায়। সে জানায় যে তাকে 'PUBG' খেলতে না দেওয়ায় সে তাঁর মায়ের ওপর রেগে গিয়েছিল এবং রবিবার মাঝরাতে তাঁর বাবার লাইসেন্সকৃত বন্দুক দিয়ে মাকে গুলি করে হত্যা করে সে।পুলিশ আরও  জানিয়েছে, দুই দিন ধরে সে তাঁর মায়ের লাশ নিয়ে ঘরে তালাবদ্ধ ছিল।
মৃত দেহ থেকে দুর্গন্ধ ও পচন শুরু হলে ছেলেটি ঘরে রুম ফ্রেশনার স্প্রে করে। এরপরও লাশের দুর্গন্ধ প্রতিবেশীদের কাছে পৌঁছালে তাঁরা বিষয় টি নিয়ে সন্দেহ প্রকাশ করে এবং পুলিশে খবর দেয়। পুলিশ এসে দেহ টি খুঁজে বার করে এবং ছেলে টি কে তখনই গ্রেফতার করে।

ছেলেটি তাঁর মা এবং তার দশ বছর বয়সী বোনের সাথে থাকত। তার সেনাবাহিনীর অফিসার বাবা, যিনি বাংলায় পোস্টেড আছেন, এবং তাঁর লাইসেন্সড  রিভলভার টি তিনি বাড়িতে রেখে গেছেন। সেই রিভলভার দিয়েই এই সাংঘাতিক ঘটনাটি ঘটিয়েছে ছেলে।

Share this article
click me!