দাউ দাউ করে জ্বলছে আগুন, ভয়ানক আগুনেও অক্ষত মা কালীর মূর্তি, মায়ের মহিমা দেখে চমক পেলেন সকলে, ভাইরাল ভিডিও

মধ্যপ্রদেশের মাইহার জেলায় বিসর্জনের সময় মা কালীর মূর্তিতে আগুন লেগে যায়। অবাক করা বিষয় হল, আগুনে অক্ষত থাকে মূর্তি। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Sayanita Chakraborty | Published : Oct 16, 2024 7:53 AM IST

বিসর্জনের সময় মায়ের মূর্তিতে আচমকাই আগুন লেগে যায়। এর পরেও অক্ষত থাকে মা কালীর মূর্তি। অবাক করা এমন ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের মাইহার জেলায়। রবিবার রাতে অমরপাটনের মা কালীর মূর্তিতে হঠাৎ আগুন লেগে যায়। আগুনে কোনও ক্ষতি হয়নি মা কালীর মূর্তি। মায়ের এই মহিমা ছড়িয়ে পড়েছে সর্বত্র। ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যা দেখে চমকে উঠলেন সকলে।

রাকেশ কুমার প্যাটেল নামে একজন এই ভিডিও শেয়ার করেন। সেখানে দেখা যাচ্ছে দাউ দাউ করে জ্বলছে মায়ের মূর্তি। কিছুক্ষণের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আসে। তারপর অবাক হন সকলে। এই ভয়ঙ্কর আগুনেও অক্ষত ছিল মা কালীর মূর্তি।

Latest Videos

এই ঘটনা প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা রামনারেশ প্রজাপতি জানান, দশেরা উৎসব উপলক্ষে অমরপাটনে কালী মায়ের মূর্তি নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। সেখানে ভক্তরা ট্রাক্টর-ট্রলিতে করে যাচ্ছিল। আজাদ চকের কাছে শোভাযাত্রা পৌঁছালে হঠাৎ করে আগুন লেগে যায়। সেখানে আতশবাজি দ্বালানোর সময় তুবড়ি থেকে নির্গত স্ফুলিঙ্গ মা কালীর মূর্তির সংস্পর্শে এসে আগুন লেগে যায়। শুরু হয়ে যায় হৈচৈ। সকলেই ভয় পেয়ে যান। দাউ দাউ করে জ্বলতে থাকে মায়ের মূর্তি। তারপর ভক্তরা সেই আগুন নেভাতে সক্রিয় হন। তড়িঘড়ি ব্যবস্থা নেন। আগুন নেভাতে সফলও হন তারা। তারপরই চমক পান সকলে। এমন ভয়ঙ্কর আগুনেও মায়ের মূর্তির কোনও ক্ষতি হয়নি। যা বিশ্বাস করতে পারছিলেন না অনেকেই। এই ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। যা মুহূর্তে হয় ভাইরাল।

 

Share this article
click me!

Latest Videos

লক্ষ্মীপুজো কী এবার বন্ধ Narayanganj বাসিন্দাদের? কী হল দেখুন! | South 24 Parganas News
কার্নিভালের পাল্টা মিছিল থেকে মমতাকে ধুয়ে দিলেন রুদ্রনীল, দেখুন কী বললেন তিনি | Rudranil Ghosh
Bangla News : কার্নিভালের পাল্টা মিছিল শুভেন্দুর! সেই ডিসি সেন্ট্রালকে দেখে বিক্ষোভ চরমে | Kolkata
Suvendu-র ডাকে মশাল মিছিল! কার্নিভাল বয়কটের দাবিতে কলকাতায় বিক্ষোভের আগুন! | RG Kar Protest
রুদ্রমূর্তিতে শুভেন্দু! মমতার কার্নিভালের পাল্টা শুভেন্দুর মিছিল, বড় ঘোষণা | Suvendu Adhikari