সদস্যপদ বাড়াতে বিরিয়ানি বিতরণ , ভোপালের বিধানসভায় প্রতিনিধি বাড়াতেই এমন উদ্যোগ আমিমের

শনিবার মধ্যপ্রদেশের  বিধানসভার নতুন যারা প্রবেশ করেছেন তাদের সকলকে  বিরিয়ানি ও ব্রেকফাস্ট খাওয়ালো আমিম নেতা আসাদউদ্দিন ওয়াইসি।আমিম নেতা পীরজাদার মত তারা নাকি অতিথি দেব ভব - বিষয়টিকে মাথায় রেখেই আমরা বিরিয়ানি দিয়ে অতিথি সেবা করছি।

Bhaswati Mukherjee | Published : Oct 23, 2022 4:03 AM IST

দলের সদস্য পদ বাড়াতে এবার  বিরিয়ানি বিতরণ করলো আমিম।  ভূপালের নিজেদের   দলের সদস্যপদ বাড়াতে   অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমীন (এআইএমআইএম) নেতারা  নিলো এমনই অভিনব পদক্ষেপ।  শনিবার মধ্যপ্রদেশের  বিধানসভার নতুন যারা প্রবেশ করেছেন তাদের সকলকে  বিরিয়ানি ও ব্রেকফাস্ট খাওয়ালো আমিম নেতা আসাদউদ্দিন ওয়াইসি। রাজ্যে সম্প্রতি অনুষ্ঠিত হয় শহুরে সংস্থা নির্বাচন প্রক্রিয়া ।  সেই নির্বাচনেই  প্রথমবারের মতো কর্পোরেট ৭ টি আসন যেতে আমিম। এই বিজয়ের পরই ভূপালে  সদস্যপদ আরও  বাড়াতে মরিয়া  হয়ে ওঠে তারা ।  তাই কার্যসিদ্ধির উদেশ্যেই এমন পদক্ষেপ আসাদউদ্দিন ওয়াইসির নেতৃত্বাধীন এই দলের। 

এপ্রসঙ্গে এআইএমআইএম নেতা পীরজাদা তৌকির নিজামি পিটিআইকে বলেছেন," আমরা সেরকম লোকজনদেরই স্বাগত জানাতে চাই যারা নিজেদের দলে যথাযথ সম্মান পান না। ভারতীয় জনতা পার্টি ও কংগ্রেসের মধ্যেই এমন সংখ্যা বেশি। তারা যদি কেউ আমাদের দলে যোগ দিতে আসেন তবে সম্মানের প্রতীকস্বরূপ আমরা তাদের বিরিয়ানি ও ব্রেকফাস্ট অফার করি।  ঠিক যেমন আপনার বাড়িতে কোনো অতিথি এলে আপনি চা , সিঙ্গারা অফার করেন বিষয়টি ঠিক তেমনই। 

এআইএমআইএম-এর একাধিক নেতার  দাবি  যে  মধ্যপ্রদেশে এখন তাদের  দলের সদস্যসংখ্যা একলক্ষ  পেরিয়েছে।  এদিকে, নরেলা আসনের প্রতিদ্বন্দ্বী নেতা পীরজাদা বলেছেন যে অতিথি দেব ভব - বিষয়টিকে মাথায় রেখেই আমরা বিরিয়ানি দিয়ে অতিথি সেবা করছি। কারণ যারা যোগদান দিতে আসছেন আমাদের দলে , তাদের যাতে প্রথমবার এসেই মনে হয় যে তারা সঠিক জায়গাতেই  এসেছেন। যেখানে তাদের সমস্যার কথা শোনা হবে ও সেই সমস্যাগুলির  যথযোগ্য সমাধানও করা হবে." 
 

সাপের কপালে চুমু! কিং কোবরাকে আদরের রুদ্ধশ্বাস ভিডিওটি দেখুন

মহিলাকে ঝোপের আড়ালে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ ১০ জনের বিরুদ্ধে, আক্রান্ত প্রেমিকও

ধনতেরাসে কেন সোনা কিনবেন? জানুন এই ধারনার পিছনে লুকিয়ে থাকা পৌরানিক গল্প

Share this article
click me!