'মেয়েদের জন্য নিরাপদ নয় বাংলা'- মমতাকে চূড়ান্ত অপমান করে এ কী বললেন বিজেপি নেতা!

আজ পয়লা জুলাই, জেপি নাড্ডা টুইট করেছেন যে পশ্চিমবঙ্গ থেকে একটি ভয়ঙ্কর ভিডিও সামনে এসেছে যা গোটা দেশকে নাড়া দিয়ে গেছে। এই ভিডিও কেবলমাত্র ধর্মতান্ত্রিকদের নিষ্ঠুরতার কথা মনে করিয়ে দেয়।

Parna Sengupta | Published : Jul 1, 2024 6:59 AM IST

দেশের স্বাস্থ্যমন্ত্রী এবং বিজেপি নেতা জেপি নাড্ডার মুখে তীব্র আক্রমণ। মমতা বন্দ্যোপাধ্যায়কে কোণঠাসা করে তিনি বলেন তৃণমূলের জমানায় রাজ্যে কোনও নিরাপত্তা নেই। মেয়েরা একেবারেই বাংলায় নিরাপদ নয়। উল্লেখ্য, রাজ্যে সম্পর্কে লিভ ইন করার অভিযোগে এক দম্পতির উপর নৃশংস হামলার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এর পরেই তৃণমূলকে তীব্র নিশানা করেছে বিরোধীরা।

আজ পয়লা জুলাই, জেপি নাড্ডা টুইট করেছেন যে পশ্চিমবঙ্গ থেকে একটি ভয়ঙ্কর ভিডিও সামনে এসেছে যা গোটা দেশকে নাড়া দিয়ে গেছে। এই ভিডিও কেবলমাত্র ধর্মতান্ত্রিকদের নিষ্ঠুরতার কথা মনে করিয়ে দেয়। নাড্ডার অভিযোগ তৃণমূল কংগ্রেসের ক্যাডার এবং বিধায়করা এই কাজের উস্কানি দিচ্ছে। সন্দেশখালি, উত্তর দিনাজপুর বা অন্য অনেক জায়গাই হোক, দিদির পশ্চিমবঙ্গ মহিলাদের জন্য নিরাপদ নয়।

পিটিআই জানিয়েছে, কোর্টের সিদ্ধান্তের পর এই ঘটনা ঘটেছে। ভিডিও ভাইরাল হওয়ার পর অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে ভিডিওটি ভাইরাল হওয়ার পরে, পশ্চিমবঙ্গ পুলিশ তাজমুলের বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করে এবং ৩০ জুন তাকে গ্রেপ্তার করে।

একই সময়ে, চোপড়ার টিএমসি বিধায়ক হামিদুল রহমান, তাজমুল ওরফে "জেসিবি" কে রক্ষা করেছেন। তিনি বলেন, ওই নারীর কর্মকাণ্ড 'অসামাজিক'। আর তিনি বলেন তাজমুলের সঙ্গে তৃণমূলের কোনও সংযোগ নেই। এই প্রসঙ্গে বিজেপির জেপি নাড্ডা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, 'দিদির রাজ্যে মহিলারা সুরক্ষিত নয়'

অদ্ভুত বক্তব্য দিলেন তৃণমূল বিধায়ক

বিষয়টি বেগবান হওয়ার পরে, রাজ্য পুলিশ রবিবার (৩০ জুন) তৃণমূল নেতা তাজমুল ওরফে জেসিবির বিরুদ্ধে মামলা দায়ের করে এবং তাকে গ্রেপ্তার করে। যাইহোক, এই পুরো বিষয়ে, বিধায়ক নির্লজ্জতার সমস্ত সীমা অতিক্রম করে একটি অদ্ভুত বক্তব্য দিয়েছেন। চোপড়ার স্থানীয় বিধায়ক হামিদুল রেহমান বলেছেন যে মহিলার কাজগুলি অসামাজিক। এটা গ্রামের ব্যাপার এবং দলের সঙ্গে এর কোনো সম্পর্ক নেই।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Hardik Pandya | অনুরাগীদের উচ্ছ্বাসে আপ্লুত হার্দিক #shorts #hardikpandya
Sukanta Majumdar : 'কোচবিহার-চোপড়ার ছবি দেখে কী লজ্জা হয়?' মমতাকে প্রশ্ন সুকান্তর
The Champions! T20 ক্রিকেটে বিশ্বসেরা ভারত #shorts #t20worldcup2024 #teamindia
Murshidabad News : পুলিশ স্টেশন ট্যুরিজম গড়ে নজর কেড়ে নিয়েছে মুর্শিদাবাদ জেলার হরিহরপাড়া থানা ।
Suvendu Adhikari : 'কৃষ্ণ কল্যাণী এবার আপনি তিহারে থাকবেন' কেন বললেন শুভেন্দু অধিকারী? দেখুন