'খুনি মেয়ে'র কাণ্ড! মাকে খুন করে বাক্সবন্দি দেহ নিয়ে বেঙ্গালুরুর থানায় আত্মসমর্পণ বাংলার সোনালির

মাকে খুন করে দেহ বাক্সবন্দি করে থানায় গিয়ে আত্মসমর্পণ করল বাংলার মেয়ে। বেঙ্গালুরুর ঘটনায় রীতিমত চাঞ্চল্য এলাকায়।

 

Saborni Mitra | Published : Jun 13, 2023 9:32 AM IST

মাকে হত্যা করে দেব বাক্সবন্দি করে বেঙ্গালুরুর একটি পুলিশ স্টেশনে নিয়ে গিয়ে নিজেই আত্মসমর্পণ করে মেয়ে। বাংলার মেয়ের এই নৃশংস হত্যাকাণ্ডে রীতিমত স্তম্ভিত সিলিকন সিটি। প্রশ্ন উঠতে শুরু করে কেন মেয়ে নিজের হাতে তার মাকে খুন করল? কেনই পুলিশের কাছে গিয়ে আত্মসমর্পণ করল? পুলিশ সূত্রের খবর অভিযুক্ত সোনালি সেনকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। গোটা ঘটনাও খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে পুলিশ মনে করছে পারিবারিক বিবাদের কারণেই মেমে মাকে খুন করতে বাধ্য হয়েছে।

হত্যার কারণ

মাকে হত্যা করে দেহ স্যুটকেসে বন্দি করে পুলিশ স্টেশনে নিয়ে গিয়ে আত্মসমর্পণ করেন সোনালি সেন। ৩৯ বছরের সোনালি বেঙ্গালুরুকে ফিজিওথেরাপিস্টের কাজ করত। কিন্তু গত দুই বছর ধরে বেকার ছিল মহিলা। অধিকাংশ সময়ই ঘরেই কাটত তার। পুলিশ সূত্রের সোনালির সঙ্গে তাঁর মাও থাকতেন। সোনালি কিন্তু বিবাহিত। বেঙ্গালুরুতেই স্বামী আর শ্বাশুড়ির সঙ্গেই তিনি থাকতেন। পুলিশ জানিয়েছে, সোনালের মা বিভা পালের সঙ্গে তার নিত্যদিনই ঝগড়াঝাটি হত। মাঝে মাঝেই তা চরম আকার নিতে। তবে কি নিয়ে মূলত সমস্যা তার এখনও কোনও সঠিক তথ্য নেই পুলিশের হাতে। তবে বিভা পাল নিজের শ্বশুরবাড়ি সম্পর্কে প্রায়ই মেয়ের কাছে নালিশ করতেন বলে অভিযোগ। পাশাপাশি সোনার শ্বশুরবাড়ির সদস্যদের নিয়েও মেয়ের কাছে নালিশ করত। যা সোনালির জীবন অতিষ্ট করে তুলেছিল। পুলিশ সূত্রের খবর - সব মিলিয়ে মানসিক অবসাদে ছিল সোনালি।

হত্যার ধরন

প্রাথমিক তদন্তে পুলিশের দাবি বিভা আর সোনালির মধ্যে প্রবল ঝগড়া হয়েছিল। সেই সময় সোনালির স্বামী বাড়ির বাইরে ছিলেন। সোনালির শাশুড়ি ছিলেন অন্য ঘরে। তখনই ঝগড়ার মাঝে বিভা সোনালির থেকে আত্মহত্যার জন্য ঘুমের বড়ি চেয়েছিলেন। সোনালি একসঙ্দ ২০টি বড়ি দিয়ে দেয় মাকে। মাও সেগুলি একসঙ্গে খেয়ে নেয়। তারপর বিভা পেটের যন্ত্রণায় কাতরাতে থাকে। সেই সময় সোনালি মাতের মৃত্যু নিশ্চিত করতে তাঁকে শ্বাসরোধ করে হত্যা করে।

দেহ নিয়ে পুলিশ স্টেশনে

মাকে হত্যা করে সোনালি আর বিন্দুমাত্র দেরি করেননি। দ্রুত মায়ের দেহ একটি স্যুটকেসে ভরে। সঙ্গে অবশ্যই নিয়েছিল তার প্রয়াত বাবার ছবি। সেই স্যুটকেস আর বাবার ছবি নিয়ে একটি উবের ট্যাক্সি নিয়ে সোনালি দ্রুত চলে যায় বেঙ্গালুরু শহরের মাইকো লেআউট থাকায়। সেখানেই আত্মসমর্পণ করে। দ্রুত পুলিশ সোনালিকে গ্রেফতার করে। শুরু হয়েছে তদন্ত।

আরও পড়ুনঃ

Ram Mandir: দীপাবলিতেই তৈরি হয়ে যাবে রাম মন্দিরের গর্ভগৃহ, প্রস্তুতি চলছে জোরকদমে

বেঙ্গালুরুতে ডাচ ইউটিউবারকে হেনস্থা, গ্রেফতার মুসলিম হকার- দেখুন সেই ভাইরাল ভিডিও

গজরাজ 'মহারাজ'-র অবাধ বিচরণ সেনাঘাঁটিতে , সেনা বাহিনীও সমঝে চলে- দেখুন সেই ভাইরাল ভিডিও

 

Share this article
click me!