যাত্রীকে লিফট দিয়ে রাস্তায় ধর্ষণ! হাড়হিম করা ঘটনার সাক্ষী সিলিকন ভ্যালি

রবিবার ভোরবেলা বেঙ্গালুরুতে একজন মহিলাকে যৌন নিপীড়ন করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে একজন অজানা বাইকারের মহিলাকে সজোরে ধাক্কা মারে

 

Saborni Mitra | Published : Aug 18, 2024 9:50 AM IST / Updated: Aug 18 2024, 03:21 PM IST

শনিবার রাতে বেঙ্গালুরুতে এক অটো চালক যাত্রীর সঙ্গে অসভ্যতা করে বলে অভিযোগয ঘটনাটি ঘটেছে সিলিকন ভ্যালির এইচএসআর লেআউটে। ইতিমধ্যেই অটো চালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করা হয়েছে। বেঙ্গালুরু পুলিশ জানিয়েছে, নির্যাতিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। কর্তৃপক্ষ একটি মামলা দায়ের করেছে এবং সক্রিয়ভাবে বিষয়টি তদন্ত করছে।

অন্য একটি ঘটনায় রবিবার ভোরবেলা বেঙ্গালুরুতে একজন মহিলাকে যৌন নিপীড়ন করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে একজন অজানা বাইকারের মহিলাকে সজোরে ধাক্কা মারে। তাতে মহিলা গুরুতর আঘাতও পান। মহিলার যৌনাঙ্গে ইচ্ছেকৃতভাবে আঘাত করা হয়েছে।

Latest Videos

বেঙ্গালুরুর পুলিশ কমিশনার রমন গুপ্তের মতে, মহিলা, যিনি একটি সিটি কলেজের শেষ বর্ষের ডিগ্রির ছাত্রী, কোরামঙ্গলায় একটি মেলার পর হেঁটে বাড়ি ফিরছিলেন, সেই সময় একজন অটো চালক তাঁকে লিফট দিয়েছিলেন। রাস্তাতেই মহিলাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। পুলিশ ধর্ষণের অভিযোগ দায়ের করেছে। তদন্ত শুরু হয়েছে বলেও কমিশনার জানিয়েছেন। তিনি আরও বলেছেন, অটো চালকও কোরামঙ্গলায় একটি মিলনমেলায় গিয়েছিলেন। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় একজন মাত্র অভিযুক্ত। যে মহিলাকে লিফট দিয়েছে সেই ধর্ষণ করেছে বলে মনে করা হচ্ছে।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করা হয়েছে। দ্রুত অপরাধীকে গ্রেফতার করা হবে বলেও আশ্বাস দিয়েছে বেঙ্গালুরু পুলিশ।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case