প্রেমিকার নগ্ন ছবি পোস্ট চিকিৎসকের, প্রতিশোধ নিতেই প্রেমিককে মারধর করে খুন

২৭ বছর বয়সী এক চিকিৎসকের অস্বাভাবিক মৃত্যুর তদন্তে নেমে রীতিমত মাথায় হাত  তদন্তকারীদের। কারণে তাঁদের অবস্থা অনেকটা কেঁচো খুঁড়তে গিয়ে কেউটে পাওয়ার মত। তদন্তকারীদের দাবি, প্রতিহিংসা পুরণ করার জন্যই ২৭ বছরের চিকিৎসকরে হত্যা করেছে তার প্রেমিকা।I

Saborni Mitra | Published : Sep 20, 2022 10:33 AM IST

২৭ বছর বয়সী এক চিকিৎসকের অস্বাভাবিক মৃত্যুর তদন্তে নেমে রীতিমত মাথায় হাত  তদন্তকারীদের। কারণে তাঁদের অবস্থা অনেকটা কেঁচো খুঁড়তে গিয়ে কেউটে পাওয়ার মত। তদন্তকারীদের দাবি, প্রতিহিংসা পুরণ করার জন্যই ২৭ বছরের চিকিৎসকরে হত্যা করেছে তার প্রেমিকা। এই ঘটনার সম্পূর্ণ প্রমাণ তাদের হাতে রয়েছে। 

চিকিৎসক বিকাশ রাজন,ইউক্রেন থেকে এমবিবিএস ডিগ্রি নিয়ে দেশে ফিরেছিলেন। চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে প্র্যাক্টিস শুরু করেছিলেন। পাশাপাশি বিদেশে যেসব পড়ুয়ারা ডাক্তারি পড়তে যেতে আগ্রহী তাদের প্রশিক্ষণ দিচ্ছিলেন। সেই সময়ই তাঁর সোশ্যাল মিডিয়ায় আলাপ হয় প্রতিভা নামে এক আর্কিটেকচারের সঙ্গে। 

প্রথমে রাজন ও প্রতিভা আলাপ করেন। পরে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। তাঁরা লিভইন রিলেশনশিপে ছিলেন।  বিয়ের কথাও চলছিল তাদের মধ্যে। দুই পরিবারের মত ছিল বিয়েকে। রাজেন ও প্রতিভা বিয়ের পরিকল্পনাও করছিল। কিন্তু এরই মধ্যে ব্যাঘাত ঘটনায় ইনস্টাগ্রামের কতগুলি ফোটো। 

প্রতিভা ইনস্টাগ্রামে নিজের কতগুলি নগ্ন ছবি দেখতে পান। তাতে তিনি রাজেনকেই সন্দেহ করেন। অনুমান রাজেনই সেই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন। প্রতিভা রাজেনকে জিজ্ঞাসা করে জানতে পারেন,রাজেন একটি ফেক আইডি ক্রিয়েট করে প্রতিভার কিছু নগ্ন ছবি সেখানে আপলোড করেছিল। নিছকই মজা করার উদ্দেশ্যে সেগুলি সে করেছিল বলে প্রেমিকাকে জানিয়েছিল। এই বিষয় নিয়ে তাদের মধ্যে সাময়িক বচসাও হয়। 

সেই দিনই বিকেলে প্রতিভা তার বন্ধুদের নিয়ে রাজেনের সঙ্গে দেখা করে। সেখানেই প্রতিভার বন্ধুরা রাজেনকে ব্যাপক মারধর করে। রাজেনের গুরুতর চোট লাগলে তাকে হাসপাতালে ভর্তি করে প্রতিভা। তারপরই কোমায় চলে যায় রাজেন। দিন তিনেক পরে মৃত্যু হয় চিকিৎসকের। তারপরই এই ঘটনার তদন্তে নামে বেঙ্গালুরু পুলিশ।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে প্রতিভা আর তার বান্ধবীরা কীভাবে রাজেনকে মারধর করেছিল আর কেন প্রেমিকা তার প্রেমিকের ওপর চড়াও হয়েছি। যদিও প্রতিভা রাজেনের ভাইকে জানিয়েছিলেন তাঁর দাদা পড়ে গিয়ে চোট পেয়েছে। তাতেই কোমায় চলে গেছে। 

পুলিশের অনুমান, প্রতিভা নিজের নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় দেখতে পেয়েই মেজাজ হারিয়েছিল। এই ঘটনা সে তার প্রেমিকের কাছ থেকে আশা করেনি। আর সেই কারণেই প্রতিহিংসা চরিতার্থ করতেই প্রেমিককে মারধর করেছিল। ইতিমধ্যেই পুলিশ প্রতিভা ও তার তিন বন্ধুকে গ্রেফতার করেছে। তাদের বিচারবিভাগীয় হেফাজতে নিয়েছে।  

Share this article
click me!