ফ্লাই ওভারের নিচে দাঁড়ালেই টাকার বৃষ্টি, বেঙ্গালুরুতে অজ্ঞাতপরিচয় ব্যক্তির আজব কাণ্ড!

ভিডিয়োতে দেখা গেছে, সাদা শার্টের ওপর কালো রঙের ব্লেজার এবং ট্রাউজার্স পরিহিত এক ব্যক্তি বাঁ হাতে একটি সাদা কাপড়ের ব্যাগ ঝুলিয়ে ব্রিজ দিয়ে এগিয়ে যাচ্ছেন। তাঁর গলায় একটি বড় দেওয়াল-ঘড়িও ঝুলছে। 

Web Desk - ANB | Published : Jan 25, 2023 7:41 AM IST

ভারতের ব্যস্ততম বেঙ্গালুরু শহর। কিন্তু চলতে চলতে হঠাতই একটি ফ্লাই ওভারের নিচে এসে ভিড় করছেন সবাই। ব্যাপারটা কী! দেখা গেল সেতুর ওপর থেকে ঝুরঝুর করে পড়তে শুরু করেছে তাড়া তাড়া নোট। কুড়িয়ে নিতে স্বাভাবিকভাবেই ভিড় জমাতে শুরু করলেন পথচলতি জনতা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও দেখে অবাক হচ্ছেন নেটিজেনরা।

জানা গেছে, বেঙ্গালুরু শহরের টাউন হলের কাছে কে.আর মার্কেট লাগোয়া ফ্লাইওভারের ওপর থেকে টাকার নোট ছড়িয়েছেন এক ব্যক্তি। এই ঘটনাটি মোবাইলে ভিডিয়োবন্দি করেছেন বহু পথচলতি জনতা। মঙ্গলবার ভিডিয়োগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তাজ্জব বনে যাচ্ছেন আমজনতা।

ভাইরাল হওয়া ভিডিয়োটিতে দেখা গেছে, সাদা শার্টের ওপর কালো রঙের ব্লেজার এবং ট্রাউজার্স পরিহিত এক ব্যক্তি বাঁ হাতে একটি সাদা কাপড়ের ব্যাগ ঝুলিয়ে ব্রিজের ডান পাড় ধরে মধ্যভাগের দিকে এগিয়ে যাচ্ছেন। তাঁর গলায় একটি বড় দেওয়াল-ঘড়িও ঝুলছে। তাঁকে ধরার জন্য হেলমেট হাতে নিয়ে পেছন পেছন ছুটছেন তিন-চারজন ব্যক্তি।

ফ্লাইওভার দিয়ে হাঁটতে হাঁটতে হঠাৎ করেই ফুটপাতের ওপরে এক জায়গায় এসে ব্যাগ সমেত ব্লেজার পরিহিত ব্যক্তি একটু দাঁড়ালেন। তারপর ব্যাগের ভেতর থেকে নোটের তাড়া বের করে ফ্লাইওভারের উপর থেকে নীচের দিকে হরির লুটের বাতাসার মতো ছড়িয়ে দিতে থাকলেন টাকা। নীচে থাকা জনতা প্রথমে বিষয়টি খেয়াল করতে না পারলেও কয়েক সেকেন্ড পর দেখা যায় ব্রিজের নীচের অংশে মানুষের ভিড় জমে গেছে। সকলেই টাকা কুড়োতে ব্যস্ত। টাকা ছড়ানো ব্যক্তি তাঁর পিছনে আসা হেলমেটধারীদের দিকেও টাকা ছড়িয়ে দেন। সূত্রের খবর, তিনি যে টাকার নোটগুলি ছড়িয়েছেন, সেগুলি সবই ১০ টাকার নোট ছিল।

স্থানীয় পুলিশের পক্ষ থেকেও জানানো হয়েছে, ওই ব্য়ক্তির পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। কেন তিনি এই ভাবে টাকা বিলিয়ে দিলেন, তাও স্পষ্ট নয়। ঘটনার পর থেকেই ওই ব্য়ক্তির খোঁজ শুরু করেছে বেঙ্গালুরু সিটি পুলিশ।

 

Share this article
click me!