বনেটে একজন যুবক আটকে রয়েছেন দেখেও কেন গাড়ি থামালেন না তরুণী? বেঙ্গালুরুর রাস্তায় চাঞ্চল্যকর ঘটনা

চলন্ত গাড়ির বনেটে কোনওরকমে আটকে ছিলেন যুবক। তাঁকে নিয়েই প্রায় ১ কিলোমিটার পর্যন্ত চালিয়ে নিয়ে গেলেন তরুণী।

Web Desk - ANB | Published : Jan 21, 2023 4:41 AM IST

বেঙ্গালুরুর রাস্তায় প্রকাশ্য দিবালোকে চাঞ্চল্যকর ঘটনা। একজন মহিলার SUV গাড়ির বনেটে আটকে রয়েছেন একজন জলজ্যান্ত যুবক, বনেটের ওপর একেবারে চালকের আসনের সামনের অংশেই সেঁটে রয়েছেন তিনি। তাঁকে শুদ্ধুই গাড়ি চালিয়ে চলে যাচ্ছেন এক যুবতী। আশ্চর্যজনক এই ভিডিও সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়ে পড়তেই শুরু হয় চাঞ্চল্য।

বেঙ্গালুরুর জ্ঞান ভারতী নগর এলাকায় একটি তর্কবিতর্কের জেরে এমন ঘটনা ঘটেছে বলে জানা গেছে। প্রিয়াঙ্কা নামে ওই মহিলা চালক দর্শন নামের অপর চালকের গাড়িতে ধাক্কা মারেন। পুলিশ জানিয়েছে, জ্ঞান ভারতী নগর এলাকায় একটি টাটা নিক্সন এবং একটি মারুতি সুইফট একে অপরকে ধাক্কা মারে।

প্রিয়াঙ্কা চালাচ্ছিলেন টাটা নিক্সন এবং সুইফট গাড়িটি চালাচ্ছিলেন দর্শন। ধাক্কার লাগার পর উভয়ের মধ্যে তর্কাতর্কি শুরু হয়, তার মধ্যেই প্রিয়াঙ্কা নিজের গাড়ি স্টার্ট দেন। তখন দর্শন প্রিয়াঙ্কার গাড়িটি থামাতে গেলে প্রিয়াঙ্কা গাড়িটি চালুই রাখেন এবং সামনের দিকে এগোতে শুরু করেন। তৎক্ষণাৎ দর্শন গাড়ির বনেটের উপর ঝাঁপ দেন। প্রিয়াঙ্কার একেবারে চোখের সামনের অংশে দর্শন আধো-ঝুলন্ত অবস্থায় কোনওরকমে উপুড় হয়ে বনেটের ওপর টিকে থাকেন, প্রিয়াঙ্কা কোনওমতেই গাড়ি থামান না। দর্শনকে শুদ্ধুই প্রায় এক কিলোমিটার পর্যন্ত তিনি নিজের গাড়ি চালিয়ে নিয়ে যান।


 

পশ্চিম বেঙ্গালুরুর ডেপুটি কমিশনার অফ পুলিশ জানিয়েছেন, যখন তিনি (দর্শন) তাঁকে (প্রিয়াঙ্কাকে) থামতে বলেন, তখন ওই মহিলা দর্শনকে অশ্লীল চিহ্ন দেখান এবং গাড়ি চালিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। দর্শন তাঁর গাড়িকে এগোতে বাধা দিলে, প্রিয়াঙ্কা গাড়ি থেকে নামতে অস্বীকার করেন এবং গাড়ি চালাতেই থাকেন। গাড়িটি সামনের দিকে এগিয়ে এলে দর্শন নিজেকে বাঁচানোর জন্য গাড়ির বনেটের উপর ঝাঁপ দেন। বনেটের ওপরে থাকা দর্শন নিয়ে এক কিলোমিটার পর্যন্ত গাড়িটি চালিয়ে যান প্রিয়াঙ্কা।

তিনি আরও বলেন, “প্রিয়াঙ্কা গাড়ি থামানোর পরে, দর্শন এবং তার বন্ধুরা গাড়ির বিভিন্ন যন্ত্রাংশ ভেঙে দেন। উভয় পক্ষ একে অপরের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।”

জানা গেছে, মহিলার বিরুদ্ধে আইপিসির ধারা ৩০৭ (খুনের চেষ্টা)-র অধীনে একটি এফআইআর দায়ের করা হয়েছে এবং দর্শন ও তাঁর বন্ধুদের বিরুদ্ধে আইপিসির ৩৫৪ ধারায় (মহিলাকে নিগ্রহ বা অপরাধমূলক বল প্রয়োগ করা) মামলা দায়ের করা হয়েছে।

 

 

আরও পড়ুন-
লাভের আশা করে লোকসানেই ভুগছে টুইটার, ইলন মাস্কের অধীনে ৪০ শতাংশ আয় সংকট
গুমোট গরমে অস্বস্তির পর শনিবার ফের পারদ পতন বাংলায়, কী বলছে আবহাওয়া দফতর?
অবশেষে রাজধানীতে ধর্না তুলে নিলেন ভারতীয় কুস্তিগিররা, ব্রিজভূষণ সিং-কে পদত্যাগের নির্দেশ ক্রীড়ামন্ত্রীর

Share this article
click me!