'পিছন থেকে এসে আচমকা জাপটে ধরল..' কাকভোরে শহরের রাস্তায় শ্লীলতাহানি! দেখুন ভাইরাল ভিডিও

পুলিশ জানিয়েছে, ওই মহিলা রাজস্থানের বাসিন্দা এবং তিনি প্রতিদিন সকালে হাঁটতেন। এই দিন তিনি তার বন্ধুর জন্য অপেক্ষা করছিলেন যখন তার সঙ্গে এই ঘটনা ঘটে।

Parna Sengupta | Published : Aug 5, 2024 10:45 AM IST

মর্নিং ওয়াক করতে গিয়ে তিক্ত অভিজ্ঞতার শিকার হতে হল মাঝবয়সি মহিলাকে। রীতিমত শ্লীলতাহানির শিকার হতে হল তাঁকে। বেঙ্গালুরুতে ২রা অগাষ্ট ভোর ৫টার দিকে এক মহিলার শ্লীলতাহানির ঘটনা প্রকাশ্যে আসে। ওই মহিলা সকালে হাঁটতে বের হলে এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি তার সঙ্গে দুর্ব্যবহার করে। ঘটনার একটি ভিডিও সামনে এসেছে যাতে দেখা যায় ওই মহিলা একটি বাড়ির বাইরে দাঁড়িয়ে ছিলেন। তখন পেছন থেকে এক ব্যক্তি এসে তাকে রাস্তায় শ্লীলতাহানি করে।

পুলিশ জানিয়েছে, ওই মহিলা রাজস্থানের বাসিন্দা এবং তিনি প্রতিদিন সকালে হাঁটতেন। এই দিন তিনি তার বন্ধুর জন্য অপেক্ষা করছিলেন যখন তার সঙ্গে এই ঘটনা ঘটে। হামলাকারীর পরনে সাদা শার্ট ও প্যান্ট ছিল এবং ঘটনার পরপরই সে পালিয়ে যায়। পুলিশ ভারতীয় বিচারিক কোডের (বিএনএস) ধারা ৭৬, ৭৮ এবং ৭৯-এর অধীনে একটি মামলা দায়ের করেছে এবং অভিযুক্তের সন্ধান শুরু করেছে।

Latest Videos

পুলিশ জানিয়েছে, ওই মহিলা রাজস্থানের বাসিন্দা এবং প্রতিদিন সকালে হাঁটতে বের হতেন। বন্ধুর জন্য অপেক্ষা করার সময় তাকে শ্লীলতাহানি করা হয়। হামলাকারীর পরনে সাদা শার্ট ও প্যান্ট ছিল বলে জানা গেছে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থল থেকে পালিয়ে যান তিনি।

 

 

ডিসিপি দক্ষিণ লোকেশ জগলাসার এক বিবৃতিতে বলেছেন, "এই ঘটনাটি অত্যন্ত গুরুত্ব সহকারে দেখা হচ্ছে এবং মহিলাদের সুরক্ষা আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার। একটি মামলা নথিভুক্ত করা হয়েছে এবং অভিযুক্তদের শীঘ্রই খুঁজে বের করা হবে এবং আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এছাড়াও "যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। যেসব এলাকায় পুলিশের টহল বাড়ানো দরকার সেসব এলাকায় ইতিমধ্যেই নেওয়া হচ্ছে।”

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

রাজ্যে বন্যা পরিস্থিতির জের, বাংলা-ঝাড়খণ্ড সীমানা সিল মমতার, মুখ্যমন্ত্রীর কড়া সমালোচনা Suvendu-র
কলকাতার বড় পুজো নেই! চাঁদমালা ও প্রতিমা সজ্জার শিল্পীদের বড় ধাক্কা! দেখুন | Durga Puja 2024
'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
পরনে উর্দি, অথচ পা টলোমলো! রায়গঞ্জের রাস্তায় মদ্যপ অবস্থায় পুলিশকর্মীর উৎপাত | Raiganj News Today
এ আরেকটা শাহজাহান! অপহরণের অভিযোগে কাউন্সিলরের গ্রেফতারিতে কটাক্ষ শুভেন্দুর | Suvendu Adhikari