জম্মু-কাশ্মীরে ফের বড় সাফল্য পেল সেনাবাহিনী, গুলির লড়াইতে খতম ৩ জঙ্গি

ফের জম্মু-কাশ্মীর (Jammu and Kashmir) সীমান্তে জঙ্গিদের অনুপ্রবেশের চেষ্টা ব্যর্থ। বড় ভূমিকা নিল দেশের সেনাবাহিনী (Armed Forces)। উপত্যকার কেরান সেক্টরে নিয়ন্ত্রণরেখা বরাবর সেনার গুলিতে খতম করা হল ৩ জঙ্গিকে (Terrorist)।

Subhankar Das | Published : Jul 14, 2024 5:03 PM IST

ফের জম্মু-কাশ্মীর (Jammu and Kashmir) সীমান্তে জঙ্গিদের অনুপ্রবেশের চেষ্টা ব্যর্থ। বড় ভূমিকা নিল দেশের সেনাবাহিনী (Armed Forces)। উপত্যকার কেরান সেক্টরে নিয়ন্ত্রণরেখা বরাবর সেনার গুলিতে খতম করা হল ৩ জঙ্গিকে (Terrorist)।

সেনার তরফ থেকে জানানো হয়েছে, ওই এলাকায় সন্ত্রাসবাদীদের খোঁজে এখনও তল্লাশি অভিযান চালাচ্ছে নিরাপত্তা বাহিনী। এদিন এক্স হ্যান্ডেলে সেনার তরফ থেকে একটি পোস্টে জানানো হয়েছে যে, “কেরান সেক্টরে নিয়ন্ত্রণরেখায় একটি অভিযান চালানো হয়। সেই অভিযানে ৩ জন জঙ্গিকে নিকেশ করা হয়েছে। সেইসঙ্গে, বেশকিছু অস্ত্রও উদ্ধার হয়েছে নিহত জঙ্গিদের থেকে।”

Latest Videos

জানা যাচ্ছে, এখনও ঐ এলাকায় তল্লাশি অভিযান জারি রেখেছে সেনা এবং পুলিশ। প্রসঙ্গত, কাশ্মীরে (Kashmir) সম্প্রতি পরপর বেশ কয়েকটি জঙ্গি হামলার ঘটনা ঘটেছে। কাঠুয়াতে সেনা কনভয় লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায় সন্ত্রাসবাদীরা। ঐ হামলায় শহিদ হয়েছেন ৫ জওয়ান।

আহত হয়েছেন আরও অনেকে। একদিকে যখন অমরনাথ যাত্রা চলছে, ঠিক সেইসময়ই এইভাবে বারবার জঙ্গি হামলার ঘটনায় স্বভাবিকভাবেই উদ্বেগ তৈরি হয়েছে। যদিও অনেকের দবি, লাগাতার অভিযানে কার্যত দেওয়ালে পিঠ ঠেকে গেছে উপত্যকার জঙ্গিদের। তাই তারা আরও বেপরোয়া হয়ে উঠেছে। নিজেদের অস্তিত্ব জানান দিতেই এইসব শুরু করেছে তারা। আর এই পরিস্থিতিতে ইতিমধ্যেই শক্তিবৃদ্ধি করা হয়েছে উপত্যকার উপ-রাজ্যপালের।

আর এবার আবারও সেনা অভিযানে খতম হল ৩ জঙ্গি। বলা যেতে পারে, বড় সাফল্য পেল সেনাবাহিনী। কেরান সেক্টরে নিয়ন্ত্রণরেখায় একটি অভিযান চালায় তারা। সেই অভিযান থেকেই ৩ জন জঙ্গিকে খতম করে সেনাবাহিনী। সেইসঙ্গে, বেশকিছু অস্ত্রও উদ্ধার করেছেন তারা।

সবমিলিয়ে, জম্মু-কাশ্মীরে জঙ্গি হামলা ঠেকাতে বদ্ধপরিকর নিরাপত্তাবাহিনী। এই ঘটনা সেই যুক্তিকেই যেন আরও একবার প্রমাণ করল।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

চাঞ্চল্যকর তথ্য! ৪০ হাজার টাকা ধার নিয়েছিল...ধৃত রাহুলের বিস্ফোরক মন্তব্য! Today Krishnanagar News
চোখের সামনে গঙ্গায় চলিয়ে যাচ্ছে একাধিক বাড়ি, ঘুম উড়েছে মালদার মানিকচকের বাসিন্দাদের | Ganga Erosion
৮ কোটি টাকার কাজেও এত ক্ষোভ! বাঁধ পরিদর্শনে এসে মহিলাদের বিক্ষোভের তোপে জেরবার উন্নয়ন মন্ত্রী! দেখুন
অভয়া কাণ্ডের প্রতিবাদে অনশনের পাশাপাশি এবার শুরু হলো গণস্বাক্ষর কর্মসূচি! | RG Kar Protest
সুবর্ণ গোস্বামীর বিরুদ্ধে নোংরা অভিযোগ দেবাংশুর, পাল্টা যা বললেন চিকিৎসক । Subarna Goswami