'ভালোবাসার শাস্তি', কিশোরের যৌনাঙ্গ কেটে পিটিয়ে হত্যা করল প্রেমিকার আত্মীয়রা

১৭ বছরের কিশোরকে পিটিয়ে হত্যা করে তাঁর যৌনাঙ্গ কেটে দিল তাঁর প্রেমিকার আত্মীয়রা। এই ঘটনা চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। 
 

Asianet News Bangla | Published : Jul 25, 2021 10:32 AM IST

একটি মেয়েকে ভালোবাসার অপরাধে এক ১৭ বছরের কিশোরকে পিটিয়ে হত্য়া করা হয়েছে বিহারে। এখানেই শেষ হয়নি বর্বরতা। মৃত কিশোরের যৌনাঙ্গ কেটে ফেলে দেওয়াও হয়েছে। এই ঘটনায় মূল অভিযুক্ত মৃতি  কিশোরের প্রেমিকার আত্মীয় সজনরা। কিন্তু কিশোরের হত্যার বাদলা নিতে মেয়েটির বাড়ির মূল দরজার সামনেই কিশোরের শেষকৃত্য সম্মন্ন করেছে প্রতিবেশীরা। 

শুক্রবার রাতে কিন্তু থানা এলাকার রেপুরা মরপুরাশাহ গ্রামে এই বর্বরতম ঘটনাটি ঘটে। গ্রামেরই বাসিন্দা সৌরভ কুমারকে পাওয়া গিয়েছিল পাশের গ্রামে তাঁর প্রেমিকার বাড়িতে। প্রতিবেশীরা জানিয়েছেন সৌরভের সঙ্গে সম্পর্ক মেনে নিতে পারেনি মেয়ের পরিবারের সদস্যরা। তারাই সেই সময় চড়াও হয় সৌরভের ওপর। শুরু হয় মারধর। পুলিশ যায় ঘটনাস্থলে। অর্ধমৃত অবস্থায় উদ্ধার করে সৌরভকে হাসপাতালে ভর্তি করে। চিকিৎসা চলাকালীনই সৌরভের মৃত্যু হয়। তারপরই মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠান হয়। শুরু হয়েছে তদন্ত। 

ভারতীয় আালতে ধাক্কা খেল Amazon-Flipkart, তদন্ত বন্ধের আর্জি খারিজ

দেশকে গর্বিত করছেন ক্রীড়াবিদরা, 'মন কি বাত' অনুষ্ঠানেও অলিম্পিক্স প্রসঙ্গ তুললেন প্রধানমন্ত্রী মোদী

প্রথামিক তদন্ত পুলিশ সূত্রের খবর, গণপ্রহারের কিশোরের মৃত্যু হয়েছে। তবে তাঁর যৌনাঙ্গও কেটে ফেলা হয়েছে বলে প্রাথমিক রিপোর্টে জানান হেছে। সংবাদ সংস্থা এএনআই স্থানীয় পুলিশ আধিকারিক রাজেশ কুমারের উদ্ধৃতি করে জানিয়েছে ময়নাতদন্তের রিপোর্ট উল্লেখ করা হয়েছে কতটা নৃশংসভাবে হত্যা করা হয়েছে কিশোরকে। 

শুভেন্দু অধিকারীর দিল্লি সফরে আরও ২ মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ, নন্দীগ্রাম রেলপথ নিয়ে তদবির

সৌরভের খুনের পর রীতিমত ক্ষুব্ধ তাঁর পরিবারের সদস্যরা। শনিবার সকালে মেয়েটির বাড়ির সামনেই সৌরভের শেষকৃত্য সম্পন্ন করে।  সৌরভ হত্যার অভিযোগে এখনও পর্যন্ত মূল অভিযুক্তসহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবদও শুরু হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশিও শুরু হয়েছে। মূল অভিযুক্তের বাড়ির সামনে হামলার ঘটনায় এখনও পর্যন্ত তিন জনকে গ্রেফতার করা হয়েছে। গোটা এলাকায় সতর্কতা জারি করা হয়েছে। টহল দিচ্ছে পুলিশ। 
  

Share this article
click me!