Asianet News BanglaAsianet News Bangla

দেশকে গর্বিত করছেন ক্রীড়াবিদরা, 'মন কি বাত' অনুষ্ঠানেও অলিম্পিক্স প্রসঙ্গ তুললেন প্রধানমন্ত্রী মোদী

করোনা থেকে অলিম্পিক্স- সবই উঠে এল মন কি বাত অনুষ্ঠানে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন ক্রীড়াবিদদের সমর্থন জানান জরুরি। 
 

support India athletes in Olympics 2020 says pm narendra modi in mann ki baat bsm
Author
Kolkata, First Published Jul 25, 2021, 3:10 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মাসিক রেডিও অনুষ্ঠান মন কি বাত-এও উঠে এল অলিম্পিক্স ২০২০র প্রসঙ্গ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর রবিবার মন কি বাত অনুষ্ঠানের ৭৯তম শো-তে বলেছিলেন টোকিও অলিম্পিক্সের উদ্ধোধনী অনুষ্ঠানের সময় গোট দেশ ভারতীয় খেলোয়াড়দের সমর্থন করেছিল। আগামী দিনেও ভারতীয়রা যেন তাঁদের সমর্থন অটুট রাখেন -এই আর্জিও জানিয়েছেন। স্বামী রাজ কুন্দ্রার মুখোমুখি বসিয়ে জেরা শিল্পাকে, ৬ ঘণ্টা পর ছাড়া পেলেন বলি অভিনেত্রী

লাদাখ সীমান্ত নিয়ে ভারতকে বার্তা দিতেই কি উদ্যোগ চিনের, ৩০ বছরে প্রথম তিব্বতে শি জিংপিং

প্রধানমন্ত্রী অনুষ্ঠানের শুরুতেই অলিম্পিক্সের প্রসঙ্গ উত্থাপন করেন। তিনি বলেন গত দুদিন ছবি তাঁর আর গোটা দেশের মানুষের চোখের সামনে ভাসছে। অলিম্পিক্সে ভারতীয় যেসব খেলোয়াড়রা ভারতের পাতাকা বহন করছে তাদের দেখে উজ্জীবিত গোটা দেশ। গোটা দেশ খোলেয়াড়দের হয়ে প্রার্থনা করছে বলেও জানিয়েছিলেন তিনি। তিনি আরও বলেন দেশের মানুষ সোশ্যাল মিডিয়ায় বিজয় পাঞ্চ প্রচারে অংশ নিয়ে ক্রীড়াবিদদের সমর্থন জানাতে পারেন। ক্রীড়াবিদরা যখন টোকিও যান তার আগেই তিনি তাঁদের সঙ্গে কথা বলেছিলেন। আগামী দিনেও তিনি তাঁদের সঙ্গে কথা বলছেন। প্রধানমন্ত্রী বলেন ক্রীড়াবিদদের এই জায়গা পৌঁছানোর আগে তাদের বেশ কয়েকটি কঠিন লড়াই করতে হয়েছিল। তাঁর সেই কারণেই আগামী সাফল্যের জন্য দেশের মানুষের সমর্থন তাঁদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলেও জানিয়েছেন তিনি। 

২২টি ঐতিহ্যবাহী গাছ সরানো হয়েছে, সংসদে আলোচনায় সেন্ট্রাল ভিস্তা প্রজেক্ট

প্রধানমন্ত্রী নরেন্দ্রে মোদী আরও বলেন টোকিও অলিম্পিক্সের মূল অনুষ্ঠানে যোগদান করার জন্য প্রত্যেক ক্রীড়াবিদকেই কঠোর পরিশ্রম করতে হয়েছে। ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নেওয়ার পাশাপাশি তাঁরা নিজের দেশকেও গর্বিত করেছেন। দেশের মানুষকেও গর্বিত করেছেন তাঁরা। পাশাপাশি দেশের মানুষ যেন ক্রীড়াবিদদের ওপর অত্যাধিক চাপ না বাড়িয়ে দেন সেই বিষয়টিও গুরুত্বসহকারে দেখার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী। এদিন মন কি বাত অনুষ্ঠানে করোনাভাইরাস প্রসঙ্গের পাশাপাশি ৭৫তম স্বাধীনতা দিবসের  প্রসঙ্গ তোলেন তিনি। তিনি বলেন এখনও পর্যন্ত করোনাভাইরাস চলে যায়নি। তাঁর করোনাভাইরাস সংক্রান্ত বিধি নিষেধ মেনে চলা জরুরি। 

Follow Us:
Download App:
  • android
  • ios