ভাড়ায় পাওয়া যায় এই 'বয়ফ্রেন্ড'কে, প্রেমদিবসে কোন সঙ্গী না জুটলেও চিন্তা নেই

ভ্যালেন্টাইনস ডে (Valentine's Day 2022)-তে সঙ্গী নেই বলে একাকীত্বে ভুগছেন? বিহারের (Bihar) দারভাঙ্গায় (Darvanga) পাওয়া গেল ভাড়ায় বয়ফ্রেন্ড। 
 

Web Desk - ANB | Published : Feb 14, 2022 1:00 PM IST

একে কোভিড-১৯ মহামারি, তার উপর নির্বাচন। তারমধ্য়েই সোমবার সারা দেশে কপোত-কপোতীরা মেতেছেন ভ্যালেন্টাইনস ডে (Valentine's Day 2022) উদযাপনে। তবে, এই দিনটায় যাদের সঙ্গী বা সঙ্গিনী নেই, তাদের মনটা বেশ উদাস হয়ে থাকে। তবে, ২০২২ সালের প্রেমদিবসে সঙ্গী মিলল ভাড়ায়। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও একুশ শতকের ভারতে, প্রেমদিবসে বিহারের দারভাঙ্গা শহরের বিভিন্ন জায়গায় দেখা মিলল এক যুবকের, যার গলায় ঝোলানো একটি প্ল্যাকার্ড। তাতে লেখা 'বয়ফ্রেন্ড অন রেন্ট', অর্থাৎ ভাড়ায় বয়ফ্রেন্ড। আসুন জেনে নেওয়া যাক, ঘটনাটা কী - 

ভাড়ায় বয়ফ্রেন্ড

Latest Videos

এদিন, দারভাঙ্গা শহরের বিভিন্ন স্থানে - রাজ ফোর্ট, চার্চ, দারভাঙ্গা টাওয়ার, দারভাঙ্গার বিগ বাজারের মতো জনাকীর্ণ এলাকাগুলিতে ওই যুবককে দেকা গেল। ওই সব এলাকায় তাঁর গলায় বয়ফ্রেন্ড হিসাবে ভাড়া খাটার বার্তা দেওয়া পোস্টার নিয়ে ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টুইটারে ছবিও পোস্ট করেন তিনি। সেই ছবিগুলি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ব্যাপক ভাইরাল হয়েছে। কিন্তু কে এই যুবক? 

ওই যুবক দারভাঙ্গার ইঞ্জিনিয়ারিং ছাত্র

জানা গিয়েছে, ভাইরাল হওয়া ছবিগুলিতে যে যুবককে দেখা যাচ্ছে, তাঁর নাম প্রিয়াংশু। তিনি সে দারভাঙ্গা ইঞ্জিনিয়ারিং কলেজের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স বিভাগের পঞ্চম সেমিস্টারের ছাত্র। মানুষের মধ্যে প্রেম ভালবাসা বিলিয়ে দিতে, মাঝে মাঝেই তিনি এরকম কাণ্ড করে থাকেন। এর আগে প্রিয়াংশু, ২০২১ সালের বড়দিনে দারভাঙ্গা চার্চের সামনে 'ফ্রি হাগ' অর্থাৎ বিনামূল্যে আলিঙ্গনের প্রচার চালিয়েছিলেন। গত জানুয়ারিতে উত্তরপ্রদেশের বারানসীতেও তাঁকে ভালবাসার প্রচার করতে দেখা গিয়েছিল। 

ভ্যালেন্টাইনস সপ্তাহে তাঁর উদ্দেশ্য 

সংবাদমাধ্যমকে প্রিয়াংশু জানিয়েছেন, ভ্যালেন্টাইনস সপ্তাহে তাঁর লক্ষ্য ছিল একাকীত্বে ভোগা তরুণদের ভালোবাসার বার্তা দেওয়া। তাঁর এই পোস্টার তাঁদের মুখে হাসি ফোটানোর লক্ষ্যেই তৈরি করা। সেই সঙ্গে দেশের তরুণদের তিনি বার্তা দিতে চান, প্রেমের সম্পর্কের পিছনে ছুটে জীবনের মূল্যবান সময় নষ্ট না করে, বরং দেশের জন্য নিজের যৌবনকে কাজে লাগাও।

কেন ছবি ভাইরাল করতে চান প্রিয়াংশু

প্রিয়াংশু আরও জানিয়েছেন, রাজ ফোর্টের মতো জায়গায় এই ধরনের ছবি তুলে ভাইরাল করার পিছনে তাঁর উদ্দেশ্য ছিল ধ্বংসপ্রাপ্ত ঐতিহ্য সংরক্ষণের প্রতি মানুষের দৃষ্টি আকর্ষণ করা। দারভাঙ্গা রাজ কেল্লা তৈরি করেছিলেন দারভাঙ্গার মহারাজা। কিন্তু আজ তা জরাজীর্ণ অবস্থায় রয়েছে। সামনে ময়লা পড়ে রয়েছে, জল জমে। এই অবস্থায় তাঁর ভাইরাল ছবি যারা দেখবে, তাদের চোখ পড়বে এলাকার কুৎসিত অবস্থার দিকেও।

Share this article
click me!

Latest Videos

‘ভোটের সময় ভোট দাও ভোট দাও! এখন আর দেখা নেই’ বিস্ফরক অভিযোগ বন্যা কবলিত কৃষকদের | WB Flood
অভয়া কাণ্ডের দ্রুত বিচারের দাবি জুনিয়র ডাক্তারদের! স্বাস্থ্য ভবন থেকে সিজিও কমপ্লেক্স পর্যন্ত মিছিল
রাত জেগে চলল মশাল মিছিল! আরজি কর কাণ্ডের প্রতিবাদে ফের রাজপথে জনগণ | RG Kar Protest
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র