Viral Video: আম আদমি পার্টির নেতার বিরুদ্ধে ভিডিও কলেই হস্তমৈথুন করার অভিযোগ, সুর চড়াচ্ছে বিজেপি

বিজেপির নেতার সোশ্যাল মিডিয়া পোস্ট অনুযায়ী ২১ বছর বয়সী এক মহিলা চাকরির জন্য আম আদমি পার্টির নেতা বলকার সিংএর কাছে গিয়েছিল। তারপরের ঘটনা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

 

Saborni Mitra | Published : May 27, 2024 12:32 PM IST

আবারও বিতর্কে পঞ্জাবে আম আদমি পার্টির নেতা তথা পঞ্জাবের মন্ত্রী বলকার সিং। মহিলার সঙ্গে ভিডিও কলে কথা বলার সময়ই তিনি হস্তমৈথুন করেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই দৃশ্য। যা নিয়ে তীব্র সমালোচনা করেছেন ভারতীয় জনতা পার্টির যুব মোর্চার নেতা তাজিন্দর বাগ্গা। তিনি পঞ্জাবের মন্ত্রীর বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার কথা বলেছেন। সোশ্যাল মিডিয়া পঞ্জাবের মন্ত্রীকে নিয়ে রীতিমত সমালোচনার ঝড় উঠেছে।

বিজেপির নেতার সোশ্যাল মিডিয়া পোস্ট অনুযায়ী ২১ বছর বয়সী এক মহিলা চাকরির জন্য আম আদমি পার্টির নেতা বলকার সিংএর কাছে গিয়েছিল। সাহায্যের প্রস্তাব দিয়েছিল। পরিবর্তে বলকার সিং তাঁকে ভিডিও কল করার জন্য জোর করেছিল। সেই সময়ই আম আদমি পার্টির নেতা তাঁকে পোশাক খুলতে বাধ্য করেন। আর জোর করে হস্তমৈথুন করেন। বাগ্গার পোস্টের একটি অংশ ক্যাপচার করা হয়েছে। তারপরই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

 

 

 

ভিডিও ও অভিযোগগুলি রাজনৈতিকভাবে খুবই তাৎপর্যপূর্ণ। বাগ্গা সেই ভিডিও পোস্ট করে সরাসরি আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়াল ও পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানের দৃষ্টি আকর্ষণ করেছেন। বলকার সিংকে তার মন্ত্রী পদ থেকে বরখাস্ত করে অবিলম্বে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়েছেন। বাগ্গা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, এক ২১ বছর বয়সী বোন আম আদমি পার্টির পাঞ্জাবের মন্ত্রী বলকার সিংয়ের কাছে এসে বলে যে তার একটি চাকরির খুব প্রয়োজন। বলকার তাকে ভিডিও কল করতে বলে, তাকে তার জামাকাপড় খুলতে এবং হস্তমৈথুন করতে বলে। আমি অরবিন্দ কেজরিওয়ালের কাছে দাবি করি এবং ভগবন্ত মান অবিলম্বে বলকারকে বরখাস্ত করেন।

 

 

 

 

অনেকেই এই ঘটনায় তাদের ক্ষোভ ও হতাশা প্রকাশ করেছেন, তরুণীর জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে এবং যৌন হয়রানির বৃহত্তর সমস্যা সমাধানের জন্য কঠোর ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়েছেন। অনেকেই আম আদমি পার্টির নেতাদের চরিত্রহীন বলেও অভিযোগ করেছেন। এর আগেই স্বাতি মালিওয়ালের ঘটনা ঘটেছে। পঞ্জাবে আপ নেতার ঘটনাতেও নারী নির্যাতনের অভিযোগ উঠেছে।

 

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari | 'বিনীত গোয়েল প্রস্তুত থাকুন আপনাকে হুঁশিয়ারি দিচ্ছি' -শুভেন্দু অধিকারী
Suvendu Adhikari : 'ভিডিও ফুটেজই প্রমাণ, ওকে গ্রেফতার করা উচিৎ' সোহম প্রসঙ্গে সাফ জবাব শুভেন্দুর!
Suvendu Adhikari | ঘরছাড়া বিজেপি প্রার্থীদের নিয়ে রাজভবনের পথে শুভেন্দু, গাড়ি আটকাল পুলিশ
Rachana Banerjee | 'সোহম ঠিক কাজ করেনি' রেস্তোরাঁ মালিককে মারধরের ইস্যুতে সরব রচনা বন্দ্যোপাধ্যায়
Suvendu Adhikari : 'ভালো হলে কৃতিত্ব নিজেদের, খারাপ হলে দায় শুভেন্দুর!' অভিমানী শুভেন্দুর প্রশ্ন!