ওসামা বিন লাদেনের সঙ্গে রাহুল গান্ধীর তুলনা, দাড়ি নিয়ে কটাক্ষ বিজেপি নেতার

শুধুমাত্র দাড়ি বাড়িয়েই দেশের প্রধানমন্ত্রী হওয়া যায় না। বিহারের আরারিয়া জেলায় একটি জনসভায় ভাষণ দিতে গিয়ে রাজ্যের বিজেপি নেতা সম্রাট চৌধুরী রাহুল গান্ধাকে নিশানা করে বলেন।

 

Web Desk - ANB | Published : Jun 10, 2023 1:38 PM IST

ওসামা বিন লাদেনের সঙ্গে রাহুল গান্ধীর তুলনা করল বিজেপি। তিনি তীব্র কটাক্ষ করে বলেছেন, শুধুমাত্র দাড়ি বাড়িয়েই দেশের প্রধানমন্ত্রী হওয়া যায় না। বিহারের আরারিয়া জেলায় একটি জনসভায় ভাষণ দিতে গিয়ে রাজ্যের বিজেপি নেতা সম্রাট চৌধুরী বলেন, 'কংগ্রেস নেতা রাহুল গান্ধী ওসামা বিন লাদেনের মত দাড়ি বাড়ান। তিনি মনে করেন যে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মত হবেন।' তারপরই তিনি বলেন দাড়ি বাড়িয়ে প্রধানমন্ত্রী হওয়া যায় না। ভারত জো়ড়ো যাত্রার সময় রাহুল গান্ধী লম্বা দাড়ি রেখেছিলেন। যা নিয়ে সেই সময় তাঁকে কটাক্ষ করেছিল বিজেপি। তাঁকে কখনও মুসলিম কখনও আবার সন্ত্রাসবাদীদের সঙ্গে তুলনা করা হয়েছিল। কিন্তু ভারত জোড়ো যাত্রা এখন অতীত। তারপরেই দাড়ি নিয়ে কটাক্ষ করা হল রাহুল গান্ধীকে। যদিও রাহুল গান্ধী ভারত জোড়ো যাত্রার পরেই দাড়ি ছেঁটে ফেলেছেন।

যাইহোক বিহারের বিজেপি নেতার নিশানায় যে শুধু রাহুল গান্ধী রয়েছে তা নয়। সম্রাট চৌধুরী রাহুল গান্ধীর সঙ্গে নীতিশ কুমারেরও তীব্র সমালোচনা করেন। তিনি কটাক্ষ করে বলেন নীতিশ কুমার মানসিক ভারসাম্য হারিয়েছেন। তিনি আরও বলেন, নীতিশ কুমার সারা দেশ ঘুরছেন। তিনি সবাইকে বলছেন তিনি দেশের প্রধানমন্ত্রী হবেন। কিনতু এটা সম্ভব নয় বলেও দাবি করেন বিজেপি নেতা।

এদিন বিজেপি নেতা বিরোধীদের মধ্যে কে প্রধানমন্ত্রীর পদপ্রার্থী হবে তাই নিয়ে প্রশ্ন তোলেন। তিনি বলেন বিরোধীদের মধ্যে কোনও যোগ্য পদপ্রার্থী নেই। তাই এই নিয়ে বিরোধীদের মধ্যে সমস্যা তৈরি হচ্ছে। তিনি নীতিশ কুমারকে টার্গেট করে বলেন, নীতিশ কুমারের অবস্থা গজনি ছবির আমির খানের মত। আসন্ন লোকসভা নির্বাচন উপলক্ষ্যে বিরোধী রাজনৈতিক দলগুলি জোট নিয়ে আলোচনার জন্য চলতি মাসের শেষের দিকে পাটনায় জড়ো হচ্ছে। সেই নিয়েই বিজেপি নিশানা করেছে বিরোধীদের। এই বৈঠকের মূল উদ্যোক্তাই হলেন নীতিশ কুমার। বর্তামানে নীতিশ বিজেপি বিরোধী । তাই বিজেপি আরও বেশি করে আক্রমণ করেছে নীতিশকে। যদিও নীতিশ কংগ্রেস ও আরজেডির সঙ্গে জোট তৈরির জন্য বিজেপির সঙ্গ ত্যাগ করেছিলেন।

অন্যদিকে রাহুল গান্ধীর দাড়ি নিয়ে এর আগেও বিজেপি নিশানা করেছিল। ২০২২ সালের নভেম্বরে অসমের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্বশর্মা বলেছিলেন, 'আমি রাহুল গান্ধীর চেহারা সম্পর্কে কিছুই বলিনি। আমি সময়ের কথা বলেছিলেন। আপনার মুখ সদ্দাম হোসেনের মত দেখতে লাগছে। যদি আপনি দাড়ি কামিয়ে রাখেন তবে আপনাকে নেহেরুর মত দেখাবে।'

আরও পড়ুনঃ

আলৌকিক উদ্ধারকাজ: নিশ্চিত মৃত্যুর হাতে থেকে বেঁচে আসার সেরা ১০টি হাড়হিম করা ঘটনা রইল ছবিতে

Viral Video: রূপকথার গল্পের উড়ন্ত কার্পেটের মতই ভারতীয় তরুণের চলন্ত খাট! দেখুন অদ্ভূত সেই গাড়ির ভিডিও

গডসে ভারত মাতার সন্তান হলে- দাউদ, বিজয় মালিয়ারাও..., বিজেপিকে নিশানা বিরোধীদের

 

Share this article
click me!