'মমতা বন্দ্যোপাধ্য়ায় ধ্বংসকারী', আরজি কর- ইস্যুতে মমতাকে তুলোধনা করল দিল্লি বিজেপি

আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে তরুণী চিকিৎসকের মৃত্যুর ঘটনায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তীব্র সমালোচনা করেছে বিজেপি। দলটির মুখপাত্র গৌরব ভাটিয়া মমতাকে 'ধ্বংসকারী' আখ্যা দিয়ে তাঁর ইস্তফার দাবি জানিয়েছেন। 

Saborni Mitra | Published : Aug 19, 2024 3:48 PM IST

আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে তরুণী চিকিৎসকের মৃত্যুর ঘটনায় রাজ্যর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে কোনঠাসা করছে তৎপর বিজেপি। রাজ্যে প্রধান বিরোধী দল বিজেপি ইতিমধ্যেই এই বিষয় নিয়ে সুর চড়াচ্ছে। অন্যদিকে দিল্লিতেও বিজেপির জাতীয় নেতারাও মমতার বিরুদ্ধে সুর চ়ড়াতে শুরু করেছেন। এদিন বিজেপি মমতা বন্দ্যোপাধ্যায়কে 'ধ্বংসাকরী' বলে অখ্যা দিয়েছে। বলেছে, তাঁর নামটিও পরিবর্তন করা উচিৎ। 'মমতার পরিবর্তে নির্মমতা বন্দ্যোপাধ্য়ায়' করেছে বিজেপি।

সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে বিজেপির মুখপাত্র গৌরব ভাটিয়া বলেন, 'মমতা বন্দ্যোপাধ্যায়ের ইস্তফা দেওয়া উচিৎ। মমতা বন্দ্যোপাধ্যায় মমতা ধ্বংসকারী হয়ে উঠেছেন। তাঁর অপকর্মের দ্বারা তিনি মহিলাদের মর্যাদা নষ্ট করছেন।' এক ডাক্তার যিনি সমাজের সেবা করেছেন তাকেও রেয়াত করা হয়নি। বিজেপির মুখপাত্র বলেছেন, 'মুখ্যমন্ত্রী আইনের শাসন ধ্বংস করে দিচ্ছেন।' বিজেপির মুখপাত্র আরও বলেছেন, 'নৈরাজ্যবাদী মমতা বন্দ্যোপাধ্য়ায়। তিনি এই জঘন্য অপরাধের প্রমাণ ধ্বংসকারী। তিনি আমাদের দেশের সংবিধান ধ্বংস করছেন।'

Latest Videos

বিজেপির মুখপাত্র এদিন আরজি কর ইস্যুতে তুলোধনা করেন মমতার। তিনি বলেন, মুখ্যমন্ত্রী আরজি কর মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষকে রক্ষ করেছেন। তাঁর বিরুদ্ধে কোনও রকম তদন্ত না করেই তাঁকে ছেড়ে দিয়েছেন। বিজেপির কথায় অধ্যক্ষের দায়িত্ব ছিল ছাত্রীর নিরাপত্তার। কিন্তু অধ্যক্ষ ব্যর্থ হওয়ার পরেও তাঁকে পুরস্কৃত করেছেন। তাঁর পাশে দাঁড়িয়েছেন মমতা। বিজেপির কথায় মমতার এই পদক্ষেপ একজন নারীর সম্মান ও আত্মসম্মান ধ্বংস করে দিয়েছেন। মমতা যে সাংবিধানিক মূল্যবোধরক্ষার শপথ নিয়েছিলেন তাও ধ্বংস হয়ে গেছে।

এর আগে বাংলার রাজ্যপাল সিভি আনন্দ বোস মমতার সরকারকে নিশানা করে বলেন, এই রাজ্য নারীদের জন্য নিরাপদ নয়। বাংলা তার নারীদের রক্ষা করতে ব্যর্থ হচ্ছে। রাজ্য সরকার নিশ্চিত করেছে রাজ্যের নারীদের সুরক্ষা নিশ্চিত করতে পারেনি। এই রাজ্যে নারীদের যে সুরক্ষা নিয়ে তা আরজি করের ঘটনা প্রমাণ করে দিয়েছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |