‘Sex Video’: মহিলার সঙ্গে এ কী করছেন বিজেপি নেতা! ৮ ঘণ্টার ‘ঘনিষ্ঠ’ ভিডিও নিয়ে তোলপাড় মহারাষ্ট্র

মহারাষ্ট্রের শাসকদল শিবসেনার নেতামন্ত্রীদের দাবি, বিজেপি নেতা কিরীট সোমাইয়া ইডি এবং সিবিআইয়ের যথেষ্ট ‘ঘনিষ্ঠ’ ব্যক্তিত্ব। তাঁর কারণে বহু নেতার জীবন দুর্বিষহ হয়ে উঠেছে।

Sahely Sen | Published : Jul 19, 2023 4:53 AM IST / Updated: Aug 14 2023, 06:26 PM IST

মহারাষ্ট্রের বিজেপি নেতা এবং প্রাক্তন সাংসদ কিরীট সোমাইয়ার একটি ভিডিও ঘিরে তোলপাড় হয়ে উঠল রাজ্য রাজনীতি। মঙ্গলবার ওই বিজেপি নেতার এমন একটি ভিডিও প্রকাশ্যে আসে, যেটিকে কার্যত ‘সেক্স ভিডিও’ বলেই দাবি করছে রাজ্যের শাসকদল শিবসেনা। ওই ভিডিওতে একজন অজানা মহিলার সঙ্গে অতিরিক্ত ‘ঘনিষ্ঠ’ অবস্থায় দেখা গেছে বিজেপি নেতা কিরীট সোমাইয়াকে। সোশ্যাল মিডিয়া নয়, এই ভিডিও প্রকাশ্যে সম্প্রচার করা হয়েছে একটি মারাঠি টিভি চ্যানেলে। ‘লোকশাহি’ নামে ওই চ্যানেলে সোমবার প্রকাশ করা ওই ‘সেক্স ভিডিও’ এখন রাজ্য রাজনীতির শিরোনামে রয়েছে।

উদ্ধব ঠাকরের নেতৃত্বাধীন শিবসেনার নেতা অম্বাদাস দানভে এবং অনিল পরব বিধান পরিষদে এই বিষয়টি উত্থাপন করেছেন। এরপর উপ-মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীস এই বিষয়ে উচ্চ-পর্যায়ের তদন্তের ঘোষণা করেন। তিনি বলেছেন, “এটি সত্যিই একটি গুরুতর সমস্যা। আমরা বিস্তারিত তদন্ত পরিচালনা করব। ভিডিওতে থাকা মহিলাকে শনাক্ত করা হবে। ইতিমধ্যেই পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। কেউ রক্ষা পাবে না। একটি ঊর্ধ্বতন স্তরের তদন্ত পরিচালিত হবে।”

Latest Videos

কয়েক ঘন্টা পরে, স্বরাষ্ট্র বিভাগ মুম্বই ক্রাইম ব্রাঞ্চকে বিষয়টি তদন্ত করার নির্দেশ দেয়। সূত্র মারফৎ জানা গেছে যে, ক্রাইম ব্রাঞ্চ ‘লোকশাহী’ চ্যানেলকে চিঠি দিয়ে সম্প্রচারিত ভিডিওর একেবারে আনকাট ভার্সনটি চেয়েছে। বিধান পরিষদে অম্বাদাস দানভে একটি পেনড্রাইভ হস্তান্তর করেছিলেন। সেটি দেখিয়ে তিনি দাবি করেছেন যে, এই আট ঘণ্টার ভিডিওতে যে ব্যক্তিকে অশ্লীল কর্মকাণ্ড করতে দেখা যাচ্ছে, তিনিই কিরীট সোমাইয়া। অম্বাদাস দানভে বলেছেন, “একজন নেতা, যিনি নিজেকে ইডি, সিবিআই-এর ঘনিষ্ঠ বলে দাবি করেন… আমার কাছে তাঁর কিছু ভিডিও আছে। যে মহিলা আমাকে এই ভিডিওটি দিয়েছেন, আমি তাকে কুর্নিশ জানাই। তাঁকে সিআইএসএফ সুরক্ষা রয়েছে। পেনড্রাইভে আমার কাছে একটি আট ঘণ্টার ভিডিও আছে। ডেপুটি চেয়ারপারসনের কাছে দেবেন। এই ভিডিও মারফৎ নারী নির্যাতনের অভিযোগ করা হয়েছে। নেতার নাম কিরীট সোমাইয়া।”

শাসক দলের দাবি, এই বিজেপি নেতার কারণে অনেক মানুষ জেলে গেছেন। তিনি কেন্দ্রীয় সরকারের কাছ থেকে সিআইএসএফ সুরক্ষা উপভোগ করেন। (বিজেপি) সরকার কি তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিয়ে তাঁর নিরাপত্তা সরিয়ে নেবে? অনুগ্রহ করে এর তদন্তের জন্য স্বরাষ্ট্র দফতরে পেনড্রাইভটি সরবরাহ করুন।”

আরও পড়ুন-

Governor CV Ananda Bose: স্বয়ং রাজ্যপালের বিরুদ্ধেই মানহানির মামলা, চিঠি পাঠালেন ওমপ্রকাশ মিশ্রের আইনজীবী
Interview Tips: চাকরির ইন্টারভিউয়ে বাজিমাত করতে হলে অবশ্যই জেনে নিন এই ৫টি টিপস

Weather News: চড়া রোদের সঙ্গেই ঝেঁপে বৃষ্টি, বুধবার কেমন থাকবে বঙ্গের আবহাওয়া?

Share this article
click me!

Latest Videos

আর জি করের ঘটনার প্রতিবাদে বাঁকুড়ায় মিছিল সুকান্তর, স্লোগান তুললেন মুখ্যমন্ত্রীর পদত্যাগের | RG Kar
‘বিজেপি সিপিএম একটা মিছিল করলে আমরা দশটা মিছিল করবো’ সায়নীর ঝাঁঝালো উত্তর বিরোধী দলদের
ভয়ঙ্কর ভাঙন! ঘাটালে গিলে খেতে আসছে নদী, এলাকা ছাড়ছেন গ্রামবাসীরা | Ghatal Flood News Today
'দ্বিতীয়বার আমি মুখ দেখাতে আসব না যদি...' #suvenduadhikari #flood #shorts
আন্দোলনের মঞ্চ ছেড়ে সোজা জরুরি পরিষেবায়! অনেকটাই স্বাভাবিক হল RG Kar | RG Kar News | Junior Doctors