BJP News: মুখের ওপরেই প্রস্রাব করছেন বিজেপি নেতা! মধ্যপ্রদেশে আদিবাসী শ্রমিককে ঘৃণ্য অত্যাচার

একহাতে ধরা সিগারেটে ছাড়ছেন ধোঁয়া, আরেক হাতে ধরা যৌনাঙ্গ। আদিবাসী শ্রমিকের মুখের ওপর নির্বিকারভাবে প্রস্রাব করেই গেলেন বিজেপি নেতা! এদিকে শাসক দল বিজেপি জানিয়ে দিয়েছে যে, ওই নেতার সঙ্গে বিজেপির কোনও যোগাযোগই নেই।

Web Desk - ANB | Published : Jul 5, 2023 5:18 AM IST / Updated: Jul 05 2023, 11:04 AM IST

ডান হাতে ধরা সিগারেট, বাম হাতে যৌনাঙ্গ। প্রকাশ্য রাস্তায় দাঁড়িয়ে মূত্রপাত করছেন বিজেপি নেতা। তা-ও আবার একজন আদিবাসী শ্রমিকের মুখের ওপর। মধ্যপ্রদেশের শাসকদলের এই নেতার যে ঘৃণ্য কাণ্ড দেখা গেল, তার ভিডিও হু হু করে ভাইরাল হয়ে পড়েছে নেট দুনিয়ায়। সেই ভিডিওতেই দেখা যাচ্ছে, কীভাবে নির্বিকার মুখে সিগারেটে ধোঁয়া ছাড়তে ছাড়তে একজন মানুষের মুখের ওপর মূত্রপাত করে চলেছেন সমাজের একজন ক্ষমতাসীন ব্যক্তি।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের সিধি-তে। এখানকার একজন বিজেপি নেতাকে একটি ভাইরাল ভিডিওতে চূড়ান্ত নেশাগ্রস্ত অবস্থায় রাতের অন্ধকারে একজন গরীব মানুষের মুখের ওপর প্রকাশ্যে প্রস্রাব করতে দেখা গেছে। তদন্ত করে জানা যায় যে, ওই গরীব ব্যক্তি পেশায় একজন দিনমজুর এবং ওই অঞ্চলের আদিবাসী মানুষ। ভিডিওটি নিয়ে চাঞ্চল্য শুরু হতেই মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান শাসিত বিজেপি সরকারের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েছে সারা দেশ। 

পরিস্থিতির গুরুত্ব বুঝে তড়িঘড়ি রাজ্য প্রশাসনকে ওই নেতার বিরুদ্ধে জাতীয় নিরাপত্তা আইনের অধীনে কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। ওই নেতার নাম প্রবেশ শুক্লা। শাসক দল বিজেপি জানিয়ে দিয়েছে যে, প্রবেশ শুক্লার সাথে বিজেপির কোনও যোগাযোগই নেই। কিন্তু, প্রবেশের বাবা রমাকান্ত শুক্লা দাবি করেছেন যে , তাঁর ছেলে ভারতীয় জনতা পার্টির (BJP) বিধায়ক কেদারনাথ শুক্লার প্রতিনিধি।

বুধবার প্রবেশ শুক্লাকে গ্রেফতার করেছে বাহারি থানার পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ২৯৪ (অশোভনীয় আচরণ), ৫০৪ (ইচ্ছাকৃত অপমান করে শান্তিভঙ্গ) এবং তফশিলি জাতি ও উপজাতি আইনের আওতায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। 
 


আরও পড়ুন- 
Panchayat Election 2023: ‘সকাল সকাল ভোট সেরে বিক্ষোভে যোগ দিন’, পঞ্চায়েত নির্বাচনের দিনেই বিজেপির বড়সড় কর্মসূচি
Panchayat Election 2023: পঞ্চায়েত ভোটে কোন জেলায় কত সংখ্যক কেন্দ্রীয় বাহিনী? দেখে নিন এক নজরে
 Sovan Baisakhi Marriage: শোভন বৈশাখীর বিয়ে? মিডিয়া রিপোর্ট ঘিরে তোলপাড় কাণ্ড
Benefits of Garlic For Sex: এক কোয়া রসুনেই মিলবে চরম যৌন সুখ, জেনে নিন গোপন টোটকা

Share this article
click me!