BJP News: কর্ণাটকে বিজেপির জোড়া মহাস্ত্র, পর পর কর্মসূচিতে নরেন্দ্র মোদী, অমিত শাহ

৫টি রোড শো-এ অংশ নেবেন নরেন্দ্র মোদী। তাঁর আগে বিশাল কর্মসূচিতে প্রধান অতিথি হয়ে আসবে অমিত শাহ। 

Web Desk - ANB | Published : Apr 20, 2023 8:13 AM IST

এগিয়ে আসছে কর্ণাটকের বিধানসভা নির্বাচন। মে মাসের এই মহাযজ্ঞের প্রস্তুতিতে সর্বশক্তি দিয়ে ঝাঁপিয়ে পড়তে চলেছে বিজেপি। সেই উদ্যোগেই প্রধান ব্যাটন হাতে তুলে নিয়েছেন দলের দুই সেনানায়ক, নরেন্দ্র মোদী এবং অমিত শাহ।

২১ এপ্রিল, অর্থাৎ আগামিকাল বিজেপির হয়ে বেঙ্গালুরুর দেবনাহল্লিতে রোড শো করবেন অমিত শাহ। শুক্রবার বেলা ৩টে থেকে শুরু হবে এই কর্মসূচি। দলের পক্ষ থেকে প্রচুর কর্মীসমর্থকের যোগদান করার কথা রয়েছে। তাঁর পরেই রাজ্যে পা রাখবেন পদ্ম শিবিরের প্রধান মুখ তথা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

কর্ণাটক সফরের প্রথম দিনটি ভার্চুয়ালেই উপস্থিত থাকবেন মোদী। ২৭শে এপ্রিল, অর্থাৎ আগামী সপ্তাহের বৃহস্পতিবার অনলাইনে এই রাজ্যের প্রায় ৫০ লক্ষ বিজেপি নেতা-কর্মীদের উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। রাজ্যের প্রায় ৫৮ হাজার বুথের সমস্ত কর্মী এবং সমর্থকরা তাঁর আহ্বানে অংশ নেবেন। দলের সমস্ত প্রার্থীকে আসন্ন ভোটের জন্য উৎসাহিত করবেন নরেন্দ্র মোদী।

এর পরের দিন, অর্থাৎ, ২৮ এপ্রিল, শুক্রবার, মোদীর প্রথম জনসভা আয়োজিত হতে চলেছে পুরানো মহীশূর অঞ্চলে। এই অঞ্চল জেডিএস (কর্ণাটকের কংগ্রেস)-এর শক্তিশালী বলয় বলে পরিচিত। দক্ষিণী রাজ্যটিতে নমোর মোট ২০টি সমাবেশ ও রোড শো করার পরিকল্পনা করা হয়েছে। এইচএএল (রুটটি এখনও প্রকাশিত হয়নি) এবং কালাবুরাগি, হুব্বলি থেকে বেঙ্গালুরু পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার রাস্তা জুড়ে মোদীর মোট ৫টি রোড শো করার পরিকল্পনা রয়েছে।

কর্ণাটকে সফরকালে শিবমোগা এবং চিক্কামাগালুরু জেলার সীমান্তে অবস্থিত শ্রীঙ্গেরিতে একটি পবিত্র উৎসব দর্শন করবেন নরেন্দ্র মোদী। শ্রীঙ্গেরি কর্ণাটকের একটি পবিত্র স্থান, এখানে তাঁর সফরকালে নিরাপত্তাব্যবস্থা দ্বিগুণ করে দেওয়ার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন-

চিংড়িঘাটা উড়ালপুলে বিপজ্জনক ধস, সেক্টর ফাইভমুখী রাস্তায় বড় বড় গর্তে গাড়িচালকদের প্রাণসংশয়
Breaking News: তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দারের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন বিজেপি নেতা তরুণজ্যোতি তিওয়ারি

‘মাদক-মুক্ত ভারত’, ২০৪৭ সালের মধ্যে মোদী সরকারের টার্গেট মনে করিয়ে দিলেন অমিত শাহ

Read more Articles on
Share this article
click me!