চারদিন ধরে নিখোঁজ নাবালিকা, ধর্ষণে অভিযুক্ত আসারাম বাপুর আশ্রম থেকে উদ্ধার দেহ

বাইরে পার্ক করা গাড়ি থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। তারপরেই পুলিশকে খবর দেওয়া হয়।

Parna Sengupta | Published : Apr 8, 2022 11:59 AM IST

ফের সংবাদ শিরোনামে ধর্ষণ কান্ডে অভিযুক্ত আসারাম বাপু। শুক্রবার ভোররাতে উত্তরপ্রদেশের গোন্ডায় আশারাম বাপুর আশ্রমের প্রাঙ্গণে পার্ক করা একটি গাড়ির বুট থেকে উদ্ধার হল এক নাবালিকার দেহ। এই নাবালিকা গত তিনদিন ধরে নিখোঁজ ছিল বলে জানিয়েছে পুলিশ। নিখোঁজ ১৩ বছর বয়সী ওই কিশোরীর দেহ উদ্ধার নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। 

গোন্ডার পুলিশ সুপার, সন্তোষ মিশ্র বলেছেন যে মেয়েটি পাঁচই এপ্রিল থেকে নিখোঁজ ছিল। সেদিনই মেয়েটির পরিবারের লোকেরা তিনজনের বিরুদ্ধে একটি এফআইআর নথিভুক্ত করেন। মেয়েটির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। ইতিমধ্যেই পুলিশ কোতোয়ালি এলাকার বেমাউর গ্রামের কাছে অবস্থিত এই আশ্রমের কর্মচারীদের জিজ্ঞাসাবাদও শুরু করেছে।  মিশ্র বলেছেন। তদন্তে নেমেছে ফরেনসিক দলও। 

কীভাবে ওই নাবালিকার দেহ আশ্রম প্রাঙ্গণে গেল, কীভাবে তার মৃত্যু হল , এই ঘটনায় আশ্রমের কেউ যুক্ত রয়েছে কীনা, তা খতিয়ে দেখা হচ্ছে। আশ্রমের নিরাপত্তা রক্ষী সুমন পান্ডে জানান, বাইরে পার্ক করা গাড়ি থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। তারপরেই পুলিশকে খবর দেওয়া হয়। ভেতরে লাশ দেখতে পেয়ে চাঞ্চল্য পড়ে যায়। পুলিশ আশ্রমটি সিল করে দিয়েছে।

উল্লেখ্য, ২০১৮ সালে যোধপুরের একটি বিশেষ আদালত ধর্ষণের দায়ে দোষী সাব্যস্ত হওয়ার পর আসারাম বাপুকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়। ২০১৩ সালে যোধপুরের আশ্রমে ১৬ বছর বয়সী একটি মেয়েকে ধর্ষণের জন্য তাকে দোষী সাব্যস্ত করা হয়েছিল।

Share this article
click me!