মালাবদলের সময় বরকে ঠাসিয়ে চড় কনের- এক ছুটে পালালেন মন্ডপ থেকে, দেখুন ভাইরাল ভিডিও

এই ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে একটি বিয়ের অনুষ্ঠানের ছবি। স্থান উত্তরপ্রদেশের হামিরপুর এলাকা। বর রবিকান্তের সঙ্গে বরযাত্রী আসে জালাউন জেলার চামারি গ্রাম থেকে। 

Parna Sengupta | Published : Apr 20, 2022 10:52 AM IST

বিয়ে- অনেক আলোচনা, অনেক মতান্তর, অনেক ভালোলাগা খারাপ লাগার পর এক মুহুর্ত তৈরি করা যায়। কথায় বলে লাখ কথা হলে, তারপর একটা বিয়ে হয়। তবে বিয়ে অনেক সময়ই পছন্দমত সঙ্গীর সঙ্গে হয় না। সেক্ষেত্রে বাড়ির চাপে বিয়ে করতে বাধ্য হন অনেকেই। সারা জীবন আপোষ করে নেন সেই অপছন্দের সঙ্গীর সঙ্গেই। তবে অনেকেই মেনে নেন না বাড়ির সিদ্ধান্ত। সেক্ষেত্রে সিদ্ধান্ত না মানারও অনেক রাস্তা থাকে। তবে এদিন যে ঘটনার ভিডিও সামনে এসেছে, তা বেশ চমকপ্রদ। 

আগে মেয়েরা বাড়ির সিদ্ধান্ত মেনে নিতে বাধ্য থাকত। তবে দিন বদলেছে, যুগও পালটেছে। অনেক মহিলারা অনেক বেশি নিজের অধিকার নিয়ে সরব। নিজেদের পছন্দ অপছন্দ সম্পর্কে বলতে শিখেছেন তাঁরা। আগের থেকে অনেক বেশি সরব হয়েছেন। এখন তাঁদের কাছে বিয়ে নয়, নিজের পায়ে দাঁড়ানোটাই আসল। বিয়ে করে সংসার পাতার চেয়েও অনেকে আরও বড় স্বপ্ন দেখেন নিজের জীবনে। আর সেই স্বপ্নের মাঝে যদি কেউ চলে আসে, তবে তার ফল যে মারাত্মক হতে পারে, তা এই ভিডিওতেই স্পষ্ট। 

এই ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে একটি বিয়ের অনুষ্ঠানের ছবি। স্থান উত্তরপ্রদেশের হামিরপুর এলাকা। বর রবিকান্তের সঙ্গে বরযাত্রী আসে জালাউন জেলার চামারি গ্রাম থেকে। শুরু হয় বিয়ে অনুষ্ঠান। বিয়ের নানা রীতির মাঝে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল মালাবদল বা বরমালা। ঠিক সেই সময় বরকে ঠাসিয়ে চড় মারতে দেখা যায় কনেকে। উপস্থিত অতিথি, দুই বাড়ির লোকজন রীতিমত হতবাক। কনের এহেন আচরণের কারণ কী, সবার মনেই তখন এই প্রশ্ন। 

এদিকে, বরকে চড় থাপ্পড় মেরে ততক্ষণে কনে বিয়ের মন্ডপ থেকে নেমে হনহন করে হাঁটা দিয়েছে। কিন্তু এমন কেন করলেন কনে, তা জানতে চাইছে সবাই। এই ঘটনার ভিডিও ততক্ষণে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখুন সেই ভিডিও। 

এবার সেই প্রশ্নের উত্তর দেওয়ার পালা। কেন করলেন কনে এরকম আচরণ। রিপোর্ট থেকে জানা গিয়েছে ওই পাত্র মাতাল অবস্থায় বিয়ে করতে এসেছিলেন। প্রকৃতিস্থ ছিলেন না তিনি। বেশ কয়েক বার কনেকে উত্তক্তও করেছেন। যা শেষ অবধি সহ্য করতে পারেনি সেই কনে। পাঁচ আঙুলের কাজ সেরেছে বরের গালে। উচিত জবাব দিয়ে বেরিয়ে গিয়েছে বিয়ের মন্ডপ থেকে। 

এই আচমকা ঘটনায় বিয়ের উৎসব থেমে যায়। বিয়ে চলাকালীন বেশ মজা ও আনন্দ করতে দেখা গিয়েছিল বরযাত্রীদের। তবে আচমকা এই ঘটনায় যেন সবকিছুতেই কেউ জল ঢেলে দেয়। 

দাম কমল কোভিশিল্ড ও কোভ্যাক্সিনের, প্রাপ্ত বয়স্কদের বুস্টার ডোজ চালুর একদিন আগেই বড় সিদ্ধান্ত

রামনবমীতে রাম নাম জপের নিয়মগুলি জেনে নিন, সুখের হবে দাম্পত্য- বাড়বে সমৃদ্ধি

মশা কি শুধু বেছে বেছে আপনাকেই কামড়াচ্ছে? জানুন এর পিছনে কী কারণ লুকিয়ে রয়েছে

তবে সবশেষে কী হল, তা সেভাবে জানা যায়নি। যদিও স্থানীয় সূত্রে খবর দুই পরিবার ফের আলোচনায় বসে। কনেকে সম্মত করানো হয়। এবং বিয়েটা নাকি শেষ পর্যন্ত হয়েছে। এজন্য বরকে কতটা নাকখত দিতে হয়েছিল, তা অবশ্য জানা যায়নি। 

Share this article
click me!