'চিটিং করে খেলতে চেয়েছিল' কংগ্রেসে যোগদানের পরেই ভিনেশের বিরুদ্ধে বিস্ফোরক ব্রিজভূষণ

ভিনেশ ফোগাটকে (Vinesh Phogat) এবার চাঁচাছোলা ভাষায় আক্রমণ। ভিনেশের কংগ্রেসে (Congress) যোগদান এবং হরিয়ানা বিধানসভা নির্বাচনে তাঁর টিকিট পাওয়া নিয়ে কটাক্ষ করে বিস্ফোরক অভিযোগ করলেন ব্রিজভূষণ শরণ সিং (Brij Bhushan Sharan Singh)।

Subhankar Das | Published : Sep 7, 2024 7:23 AM IST

ভিনেশ ফোগাটকে (Vinesh Phogat) এবার চাঁচাছোলা ভাষায় আক্রমণ। ভিনেশের কংগ্রেসে (Congress) যোগদান এবং হরিয়ানা বিধানসভা নির্বাচনে তাঁর টিকিট পাওয়া নিয়ে কটাক্ষ করে বিস্ফোরক অভিযোগ করলেন ব্রিজভূষণ শরণ সিং (Brij Bhushan Sharan Singh)।

কুস্তি ফেডারেশনের প্রাক্তন সভাপতি তথা বিজেপি নেতা ব্রিজভূষণ বলেছেন, “'চিটিং করে খেলতে চেয়েছিল ও। বেশ হয়েছে। ভগবান ওকে শাস্তি দিয়েছে।”

Latest Videos

প্রসঙ্গত, কুস্তি ফেডারেশনের প্রাক্তন সভাপতি ব্রিজভূষণ শরণ সিংয়ের বিরুদ্ধেই যৌন হেনস্থার অভিযোগ তুলে পথে নামেন ভিনেশ ফোগাট, বজরং পুনিয়া এবং সাক্ষী মালিকরা। আর এবার ভিনেশের রাজনীতির ময়দানে হাতেখড়ি হওয়ার পরই এই মহিলা কুস্তিগিরকে নিশানা করে ব্রিজভূষণ প্রশ্ন তুলেছেন, “একদিনে দু'টি ওজনের ক্যাটেগরিতে আদৌ ট্রায়াল দেওয়া যায়? ওজন মাপার ৫ ঘণ্টা পর ট্রায়াল সম্ভব? কুস্তির প্রতিযোগিতায় আপনি জেতেননি। কারণ, চিটিং করে ওখানে গেছিলেন। ভগবান তাই আপনাকে শাস্তি দিয়েছে।”

উল্লেখ্য, কংগ্রেসে যোগদানের কয়েকঘণ্টার মধ্যেই বিধানসভা ভোটে প্রার্থী হিসেবে ভিনেশ ফোগাটের নাম ঘোষণা করা হয়। তিনি লড়বেন হরিয়ানার জুলানা বিধানসভা কেন্দ্র থেকে। উল্লেখযোগ্য বিষয় হল, সেখানেই শ্বশুরবাড়ি ভিনেশের।

অন্যদিকে, বজরং পুনিয়াকে সারা ভারত কিষাণ কংগ্রেস-এর কার্যকরী সভাপতির পদে বসিয়েছে কংগ্রেস। তাঁকেও কটাক্ষ করতে ছাড়েননি ব্রিজভূষণ শরণ সিং। তিনি বলছেন, “ট্রায়াল শেষ না করেই এশিয়ান গেমসে অংশ নেন বজরং পুনিয়া। খেলাধুলোর ক্ষেত্রে দেশের মধ্যে সবথেকে বেশি এগিয়ে আছে হরিয়ানা। আর এদিকে আড়াই বছর আগেই এই ২ জন কুস্তি ছেড়ে দিয়েছিলেন।”

ব্রিজভূষণ শরণ সিং জানান, “আমি দেশের মেয়েদের কোনও অসম্মান করিনি। বরং, ভিনেশ ফোগাট এবং বজরং পুনিয়া করেছেন। আসলে হরিয়ানার প্রাক্তন মুখ্যমন্ত্রী ভূপিন্দর সিং হুডা সেই স্ক্রিপ্ট রচনা করেছিলেন।”

অপরদিকে, হরিয়ানাতে বিজেপি প্রার্থীদের জন্য প্রচারে নামতে ভীষণভাবেই আগ্রহী ব্রিজভূষণ। তিনি বলেছেন, যে কোনও বিজেপি প্রার্থীই ভিনেশ ফোগাটকে হারাতে পারে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

কর্মবিরতি অব্যাহত! ‘ভয়ের পরিবেশ’ দূর করার দাবিতে অনড় জুনিয়র চিকিৎসকরা | RG Kar Protest
'CBI-এর রিপোর্টে যা আছে, যেদিন প্রকাশ্যে আসবে...' যা বলেদিলেন শুভেন্দু | Suvendu Adhikari | RG Kar
Rashifal | রাশিফল ১৮ সেপ্টেম্বর : আজ আপনার কপালে কি আছে? দেখুন কি বলছে আজকের রাশিফল
বাপরে! গিলে খেলো আস্ত বাড়ি! পাঁশকুড়ায় হাড়হিম করা ভিডিও, ভয়ঙ্কর কাঁসাই নদী | Purba Medinipur |
'নারী নিরাপত্তা কোথায়!' মালদায় সাতসকালে হাড়হিম করা ঘটনা, দর্শকের ভূমিকায় গোটা গ্রাম | Malda News