ব্য়স্ত রাস্তায় মহিলাকে ধর্ষণ, প্রতিবাদ না করে দূরে দাঁড়িয়ে ভিডিও করলেন পথচারীরা, ঘটনায় গ্রেফতার ১

ব্য়স্ত রাস্তায় মহিলাকে ধর্ষণের ঘটনা ঘটল মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে। এই ঘটনার কেউ প্রতিবাদ তো করলই না, কেউ সেই মহিলাকে রক্ষা করতে না গিয়ে তার ভিডিও করলেন লোকজন।

Sayanita Chakraborty | Published : Sep 6, 2024 2:43 PM IST

আরজি কর কাণ্ড নিয়ে উত্তাল সারা দেশ। এমনকী দেশের বাইরে চলছে প্রতিবাদ। এই ঘটনার ধিক্কার জানাচ্ছেন সকলে। প্রতিবাদ চলছে সর্বত্র। নারী সুরক্ষার দাবিতে সোচ্চার সকলে। সারা দেশে যখন চলছে প্রতিবাদ সেই সময় এক অবিশ্বাস্য ঘটনা ঘটল মধ্যপ্রদেশে। ব্য়স্ত রাস্তায় মহিলাকে ধর্ষণের ঘটনা ঘটল মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে। এই ঘটনার কেউ প্রতিবাদ তো করলই না, কেউ সেই মহিলাকে রক্ষা করতে না গিয়ে তার ভিডিও করলেন লোকজন।

মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে ফুটপাতে মহিলার ধর্ষণের ভিডিও ঘিরে কংগ্রেস ও বিজেপির শুরু হয়েছে তীব্র রাজনৈতিক লড়াই।

Latest Videos

এদিকে পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার উজ্জয়িনীর অন্যতম ব্যস্ততম মোড়ে ফুটপাতে ওই মহিলাকে ধর্ষণ করা হয়। ঘটনার ভিডিও করেন পথচারীরা। যদিও কেউই প্রতিবাদ করতে এগিয়ে আসেনি।

এই প্রসঙ্গে উজ্জয়িনী সিটি পুলিশ সুপার (সিএসপি) ওম প্রকাশ মিশ্র বলেন, গতকাল (বৃহস্পতিবার) বিকেল সাড়ে ৩টে নাগাদ এক মহিলা থানার এশে অভিযোগ করেন তাকে ধর্ষণ করা হয়েছে। এরপরেও একটি এফআইআর দায়ের করা হয়।

মহিলা তার অভিযোগে লোকেশ নামে এক ব্যক্তির ঘটনায় জড়িত থাকার অভিযোগ আনেন। এফআইআর দায়ের হওয়ার দুই ঘন্টার মধ্যে ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। সেই ব্যক্তি জেরায় নিজের অপরাধ স্বীকার করেছে।

বিজেপি মধ্যপ্রদেশের সভাপতি ভিডি শর্মা বলেছেন, কংগ্রেস এই ঘটনার রাজনীতি করছে। বিজেপি সরকারই প্রথম সরকার যারা এই ধরনের ঘটনার অপরাধীদের মৃত্যুদণ্ড দেওয়ার জন্য একটি আইন প্রবর্তন করেছে। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে এবং রাজ্য সরকার নিশ্চিত করছে যাতে দোষী কঠোর শাস্তি পায়।

 

Share this article
click me!

Latest Videos

জলের তোড়ে চোখের সামনে তলিয়ে গেল বাইক, অল্পের জন্য রক্ষা পেলেন দুই বাইক আরোহী | Viral Video | Flood
বিয়ে পাগলা বর! ২ বউ থাকতে তৃতীয় বিয়ে! ফুলশয্যার রাতে ধরা পড়ল বৌ সমেত বর | Maynaguri News Today
‘পরিকল্পিতভাবে বাংলাকে ডুবিয়েছে’ ডিভিসির দিকে তোপ মুখ্যমন্ত্রীর | WB Flood
এখনও কী চলবে জুনিয়র ডাক্তারদের অবস্থান? দেখুন কী বললেন তাঁরা | R G Kar Protest
ভাসছে ঘাটাল, ভাঙছে একের পর এক বাড়ি, প্রশাসনের দিকে অভিযোগের আঙুল | Ghatal News Today