Brutal viral video: মুরগির গোপানাঙ্গে বাজি পুড়িয়ে নারকীয় উল্লাস, সোশ্যাল মিডিয়ায় সমালোচনা

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি ছোট্ট সাদা মুরগিরর ঘেঁটি ধরে রয়েছে এক জন। যৌনাঙ্গে একটি পটকা জাতীয় কিছু ঢুকিয়ে দিয়েছে।

 

Saborni Mitra | Published : Nov 19, 2023 4:24 PM IST

মানুষ ঠিক কতটা নৃশংস হতে পারে তারই প্রামণ মিলল সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে। দেখা যাচ্ছে একটি ছোট্ট দুধ সাদা মুরগির গোপণাঙ্গে বাজি ঢুকিয়ে দেওয়া হয়েছে। তারপর তা ফাটানো হচ্ছে। আতশবাজির বিকট শব্দে কেঁপে উঠছে মুরগি। যদিও এই নৃশংস ঘটনায় যৌনাঙ্গ ফেটে মৃত্যু হয়েছে মুরগির। আর সেই মরা মুরগি নিয়ে নরকের উল্লাসের মেতে উঠেছে অনেকে। তাদের দেখা না গেলেও হাসির শব্দ স্পষ্ট ভিডিওটিতে।

দেখুন সেই নৃশংস ভিডিওঃ

 

 

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি ছোট্ট সাদা মুরগিরর ঘেঁটি ধরে রয়েছে এক জন। যৌনাঙ্গে একটি পটকা জাতীয় কিছু ঢুকিয়ে দিয়েছে। আর তারপর গ্যাস লাইটার দিয়ে আগুন দিচ্ছে। হাত একটু দূরে হাত সরিয়ে তা ফাটিয়ে দেওয়া হচ্ছে। অর্থাৎ নিজেকে বাঁচিয়ে। তবে নিজেদের সাময়িক নারকীয় আনন্দের জন্য একটি মুরগিকে বিনা কারণে হত্যা করা হয়েছে। যা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকে।

ভারত নট ইন্ডিয়া বলে এক টুইটার ব্যবহারকারী ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তিনি লিখেছেন, অসমের রাহা গাঁওতে একটি দুর্ভাগ্যজনক ঘটনা ঘটেছে যেখানে একটি মুরগি নির্দয় কাজের শিকার হয়েছে।

৪ ছেলে তার গোপনাঙ্গে একটি আতশবাজি ঢুকিয়ে তা ফাটিয়ে দেয়।

বেচারা মুরগি মারা গেল বেদনাদায়ক মৃত্যু।

এমনিতেই কালীপুজো বা দীপাবলির দিনে প্রচুর আতশবাজি পোড়ান হয়। দেশের প্রতিটি রাজ্যেই এই অনুষ্ঠান পালন করা হয়। যদিও দীপাবলির দিনে বাজি পোড়ানোর কারণে সাধারণত পশুপাখিদের সমস্যা হয়। তাতে কুকুর বা বিড়ালের মত প্রাণীরা ভয়ে কুঁকড়ে থাকে। রাস্তা বা ঘরের কোনায় আশ্রয় নেয়। কিন্তু মুরগির মত ছোট্ট আর নিরীহ একটি প্রাণীর যৌনাঙ্গে বাজি ঢুকিয়ে তা পুড়িয়ে কোন বীরত্ব প্রদর্শন করা হচ্ছে তা নিয়েও প্রশ্ন উঠছে সোশ্যাল মিডিয়ায়। বহু মানুষই এই ভিডিওর তীব্র নিন্দা করেছেন।

Share this article
click me!