আবার কি হতে পারবেন প্রধানমন্ত্রী? নরেন্দ্র মোদীকে নিয়ে করা ভবিষ্যৎবাণী জানলে চমকে উঠবেন

নরেন্দ্র মোদীর কুষ্ঠি গণনা করেছেন রুদ্রকরণ। প্রসঙ্গত, জ্যোতিষী রুদ্র অনুগামীর তালিকায় রয়েছে বিজেপি সাংসদ তেজস্বী সূর্য থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Parna Sengupta | Published : Apr 8, 2024 12:19 PM IST

সামনেই লোকসভা ভোট। কে আসবে ক্ষমতায়। কে হবেন প্রধানমন্ত্রী। একের এক প্রশ্ন ঘুরছে রাজনীতির অন্দরমহলে। সেই আবহেই সামনে এলো অবাক করা তথ্য। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আগামী দিনগুলি কেমন কাটবে, তার ভবিষ্যৎবাণী করলেন জ্যোতিষী রুদ্রকরণ প্রতাপ। কে এই জ্যোতিষী! জানা গিয়েছে অতীতে রুদ্রকরণের একাধিক ভবিষ্যত্‍বাণী মিলে গিয়েছে। তার মধ্যে রয়েছে রাশিয়া-ইউক্রেনের যুদ্ধ থেকে দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের জেলযাত্রা।

শনিবার রাত সাড়ে ১১টা নাগাদ টুইটারে মোদীর ভবিষ্যত্‍বাণী শেয়ার করেছেন এই জ্যোতিষী। রবিবার বেলা সাড়ে ১০ টা পর্যন্ত রুদ্রকরণের ভবিষ্যণবাণীটি দেখেছেন ৩২ লক্ষ ৭৭হাজার নেট নাগরিক। স্বাভাবিকভাবে রুদ্রকরণের ভবিষ্যত্‍বাণী নিয়ে রাজনৈতিক মহলে জোর চর্চা শুরু হয়েছে। ইতিমধ্যে তা ভাইরাল হয়েছে।

নরেন্দ্র মোদীর কুষ্ঠি গণনা করেছেন রুদ্রকরণ। প্রসঙ্গত, জ্যোতিষী রুদ্র অনুগামীর তালিকায় রয়েছে বিজেপি সাংসদ তেজস্বী সূর্য থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রুদ্রর অনুগামীর সংখ্যা প্রায় ৬০ হাজার। টুইটে জ্যোতিষী রুদ্র লিখেছেন, "জ্যোতিষ শাস্ত্র মতে, প্রধানমন্ত্রী মোদী বর্তমানে মঙ্গল মহাদশার মধ্য দিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রী মোদী ২০২৪ সালে আরও একটি মেয়াদ যে পাবেন, তা নিশ্চিতভাবে বলা যায়।"

টুইটে রুদ্র আরও জানিয়েছেন, ২০২৭ সালে প্রধানমন্ত্রীর পদে বসতে পারে যোগী আদিত্যনাথ। সেক্ষেত্রে মোদী কোন পদে বসবেন, তা অবশ্য স্পষ্ট করেননি। ২০২৫ সালের এপ্রিল থেকে সেপ্টেম্বরের মধ্যে পাক অধিকৃত কাশ্মীরের জমি সমস্যার সমাধান হতে পারে। মোদীর নেতৃত্বে ২০২৪ সালে ফের সরকার প্রতিষ্ঠিত হবে বলেও জানিয়েছেন তিনি। তিনি দাবি করেছেন, প্রধানমন্ত্রী মোদী মঙ্গল মহাদশার মধ্য দিয়ে যাচ্ছেন।

এর আগে রাশিয়া-ইউক্রেন যুদ্ধ, ইমরান খানের ক্ষমতাচ্যুত হওয়া, ২০২২ সালে উত্তরপ্রদেশ বিধানসভার ফল, ২০২২ সালে পাঞ্জাব আইনসভা নির্বাচন, ২০২২ সালে বিশ্ব বন্যা, ইউরোপে অর্থনৈতিক পতনের প্রাথমিক লক্ষণ- প্রতিটি ক্ষেত্রেই এই জ্যোতিষীর ভবিষ্যত্‍বাণী মিলে গিয়েছিল।

এর আগে ২০২২ সালের মার্চ মাসে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল সম্পর্কে একটি টুইট করেছিলেন রুদ্র। সেই সময় রুদ্র দাবি করেছিলেন, "২০২৪ সালের মার্চ থেকে অপ্রত্যাশিত ধাক্কার মুখোমুখি হতে হবে কেজরিওয়ালকে।" ২০২৪ সালের ২১ মার্চ আবগারি দুর্নীতি মামলায় কেজরিওয়ালকে গ্রেফতার করেছে ইডি। স্বাভাবিকভাবে রুদ্রর ভবিষ্যত্‍বাণী নিয়ে নতুন করে আন্দোলিত রাজনৈতিক মহল।

আরও খবরের জন্য এশিয়ানেট নিউজ বাংলা হোয়াটসঅ্যাপ চ্যানেলে চোখ রাখুন, এখানে ক্লিক করুন।

Read more Articles on
Share this article
click me!