Viral Video: চলন্ত বাসের ভেতরে থাকা গর্তের মধ্যে দিয়ে পড়ে গেলেন রাস্তায়! চেন্নাইয়ে মারাত্মক বিপদের মুখোমুখি মহিলা যাত্রী

সরকারি বাসের সিটের নিচে ছিল বিরাট একটি গর্ত। তারই ভেতর দিয়ে রাস্তায় পড়ে গেলেন ওই যাত্রী!

Sahely Sen | Published : Feb 7, 2024 2:11 AM IST

৬ ফেব্রুয়ারি, মঙ্গলবার, ভয়ঙ্কর দুর্ঘটনার সাক্ষী থাকল তামিলনাড়ুর প্রধানতম শহর চেন্নাই। একটি বাসে ভ্রমণ করার সময় মারাত্মক বিপর্যয়ের শিকার হলেন একজন মহিলা যাত্রী।  বাসের মেঝেতে থাকা একটি গর্তের ভেতর দিয়ে বাস চলাকালীনই নিচে পড়ে গেলেন তিনি! রাজ্যের সরকারি বাসে যাত্রা করেও যাত্রীদের নিরাপত্তার এমন অভাব দেখে আতঙ্কে ভুগছেন নিত্যযাত্রীরা। 


জানা গেছে, ওই মহিলা যাত্রী ৫৯ নম্বর রুটে চলাচলকারী একটি বাসে যাচ্ছিলেন, বাসটি ভাল্লালার নগর থেকে থিরুভারকাডুর দিকে যাচ্ছিল। বাসের ভেতরে বসে থাকাকালীন মহিলা খেয়াল করেননি যে, তাঁর সিটের নীচে থাকা মেঝের বোর্ডটি ভাঙা রয়েছে। 

-

তিনি নিজের আসন থেকে উঠে নামার উদ্যোগ করার সময় হঠাৎ করেই পায়ের নীচের মেঝেটি ভেঙে পড়ে, এবং সেই গর্ত দিয়ে তিনি সোজা নিচে পড়ে যান। ঘটনাটি ঘটে আমিজিকারই এলাকার কাছে। সৌভাগ্যবশত, ওই মহিলার আশেপাশের যাত্রীরা খুব তাড়াতাড়ি সতর্ক হতে পেরেছিলেন। তাঁরাই অতি দ্রুত বাসের চালককে বাস থামাতে বলেন। এই তৎপরতার কারণে বাসের চাকার টায়ারে পিষে যাওয়ার হাত থেকে বেঁচে যান দুর্ঘটনাগ্রস্ত মহিলা। বাস থামলে হুড়মুড় করে সবাই নেমে পড়েন তাঁকে বাঁচানোর জন্য। 

-

বাসের ভেতরে থাকা অন্যান্য যাত্রীরা বাসের চালক এবং কন্ডাক্টরের কাছে উদ্বেগ প্রকাশ করেন, কীভাবে গাড়ির খারাপ অবস্থা সম্পর্কে তাঁরা কিছুই জানতেন না, সেই বিষয়ে প্রশ্ন করা হয় যাত্রীদের পক্ষ থেকে। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তড়িঘড়ি তদন্ত শুরু করার জন্য ঘটনাস্থলে পৌঁছোন পুলিশ এবং পরিবহন বিভাগের কর্মকর্তারা। বাকি যাত্রীদের অন্য বাসে স্থানান্তর করা হয়।

 

 

Share this article
click me!