Cricket or Modi: ক্রিকেট না মোদী? ফাইনাল ম্যাচের দিনে প্রধানমন্ত্রীর জনসভার ছবি টুইট করলেন অমিত মালব্য

অমিত মালব্য চারটি ছবি টুইট করেছেন। সেখানে একটি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। বাকি তিনটি ছবি জনসভায় আসা উৎসাহী জনতা বা বিজেপির নেতার কর্মীদের ভিড়ের।

Saborni Mitra | Published : Nov 19, 2023 10:31 AM IST

ক্রিকেট জ্বরে ভুগছে গোটা দেশ। একদিকে ক্রিকেট অন্যদিকে রাজনীতি। দুটোই ভারতবাসীর কাছে অত্যন্ত প্রিয়। এই পরিপ্রেক্ষিতেই বিজেপি নেতা তথা আইটি সেলের প্রধান অমিত মালব্যের করা একটি টুইট প্রশ্ন তুলে দিল ক্রিকেট না নরেন্দ্র মোদী- কে বেশি এই দেশের মানুষের কাছে। কারণ রবিবার গুজরাটের আমেদাবেদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভারত-অস্ট্রেলিয়া যখন মুখোমুখি হয়েছে তখন রাজস্থানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটি জনসভায় প্রবল ভিড়।

অমিত মালব্য চারটি ছবি টুইট করেছেন। সেখানে একটি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। বাকি তিনটি ছবি জনসভায় আসা উৎসাহী জনতা বা বিজেপির নেতার কর্মীদের ভিড়ের। ক্যাপশনে অমিত মালব্য লিখেছেন , ক্রিকেট বিশ্বকাপের ফাইনালের দিন, চুরুর তারানগরে প্রধানমন্ত্রীর জনসভায় এটিই ছিল ভোটার। এদিন ভোটমুখী রাজস্থানে বিজেপির জনসমাবেশে তুমুল ভিড়।

 

 

অন্যদিকে ক্রিকেটকে কেন্দ্র করে বিশেষভাবে বিশ্বকাপ ক্রিকেটের কারণে প্রায় লক্ষ মানুষের ভিড় নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। দর্শক আসনে বসে যত মানুষ খেলা দেখছেন তার থেকেও বেশি মানুষ খেলা দেখার জন্য টিভির পর্দায় , ওটিটি প্ল্যাটফর্মে চোখ রেখেছেন। দিনটি গোটাটাই ক্রিকেটের।

অন্যদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও তাঁর জনসভায় ক্রিকেটের প্রসঙ্গ তুলে ধরে কংগ্রেসকে আক্রমণ করেছেন। তিনি বলেছেন, রাজস্থানের কংগ্রেস দল অনেকটা ক্রিকেট দলের মত। সেখানে ব্যাটসম্যানকে একে অপরকে রান আউট করার জন্য কাজ করছে। তিনি চুরু জেলার তারানগরের জনসভায় ভাষণ দিতে গিয়ে বলেছেন, 'আজকাল গোটা দেশ ক্রিকেট নিয়ে উৎসাহে দিন কাটাচ্ছে। একজন ব্যাটসম্যান এসে দলের হয়ে রান করে। কিন্তু কংগ্রেসের এমন অবস্থা যে নিজের দলের ব্যাটসম্যানরাই একে অপরকে আউট করার জন্য উঠে পড়ে লেগেছে।'

 

Read more Articles on
Share this article
click me!