Watch Video: নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ফাইনালের আগে কেমন হল বায়ু সেনার এয়ার শো? দেখুন ভিডিও

সূর্যকিরণ অ্যারোবেটিক দলের সদস্যরা আগে থেকেই নরেন্দ্র মোদী স্টেডিয়ামে দিন কয়েক ধরেই মহড়া দিয়েছিল। সেই মহড়ার ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

 

Saborni Mitra | Published : Nov 19, 2023 9:44 AM IST / Updated: Nov 19 2023, 03:35 PM IST

বিশ্বকাপ ক্রিকেটের ফাইনাল জমজমাট। গুজরাটের আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়াম ছেয়ে গেছে নীল আর হলুদ রঙে। চরম উন্মাদনা দর্শক আসন। আর এই উন্মাদনায় নতুন মাত্র যোগ করেছে ইন্ডিয়ান এয়ার ফোর্স (IAF) সূর্যকিরণ অ্যারোবেটিক দল। দেখুন ভারতীয় বায়ু সেনার সদস্যদের এয়ার শো। যা নিমেষে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সূর্যকিরণ অ্যারোবেটিক দলের সদস্যরা আগে থেকেই নরেন্দ্র মোদী স্টেডিয়ামে দিন কয়েক ধরেই মহড়া দিয়েছিল। সেই মহড়ার ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। বায়ু সেনার সদস্যদের এয়ার শো রীতিমত দর্শনীয়। ১৯৯৬ সালে গঠিত হয়েছিল সূর্যকিরণ অ্য়ারোবেটিক দলটি। এটির সদস্য পাইলটরা উচ্চ প্রশিক্ষিত। তারা বিমান নিয়ে নানা ধরনের পারফর্ম করে।

 

 

তবে এদিন নরেন্দ্র মোদী স্টেডিয়ামে বায়ুর সেনার এয়ার শো দেখে দর্শকরা রীতিমত আপ্লুত। এদিন বায়ু সেয়ার এয়ার শো-র ঘটনা নিজেদের মোবাইলে ক্যাপচার করেন মাঠে উপস্থিত দর্শক ও ঘোষকরা। দেখুন নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ভারতীয় বিমান বাহিনীর এয়ার শোর ভিজ্যুয়াল।

 

 

ক্রিকেট খেলা হলেও আয়োজকরা বেশ কিছু অনুষ্ঠানের ব্যবস্থা করেছে। বিসিসিআই-এর মতে, গায়িকা জোনিতা গান্ধী, সঙ্গীত রচয়িতা প্রীতম চক্রবর্তী, আকাশা সিং ফাইনালের জন্য অভিনয়কারীদের মধ্যে রয়েছেন। এই পারফরম্যান্সগুলি মিড-ইনিংস শো এবং ড্রিংকস বিরতির সময় সঞ্চালিত হবে।

ভারত ও অস্ট্রেলিয়া ফাইনাল খেলছে। দুটি দেশ নিউজিল্যান্ড, ও দক্ষিণ আফ্রিকাকে সেমিফাইনালে হারিয়েছে। রবিবার বিশ্বকাপ ক্রিকেটের ফাইনালে অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স টসে জিতে ভারতকে ব্যাট করতে পাঠিয়েছে।

আরও পড়ুনঃ

ICC World Cup 2023: ভারত-অস্ট্রেলিয়ার ম্যাচ নিয়ে গুজরাট পুলিশের সোশ্যাল মিডিয়া বার্তা

'খেলার স্বাধীনতা দেন', কোচ রাহুল দ্রাবিড় সম্পর্কে একি কথা বললেন অধিনায়ক রোহিত শর্মা

Crime News: পর্ন ছবিতে অভিনয় করতে না চেয়ে আত্মঘাতী মেয়ে, সেই শোকে ৬ মাস পরে আত্মহত্যা করল মা

 

Read more Articles on
Share this article
click me!