জোর করে মূত্রপান দলিত যুবককে, নারকীয় ঘটনার সাক্ষী রইল পঞ্জাব

  • দলিত যুবককে নির্যাতন করার ঘটনায় উঠে এল পঞ্জাবের নাম
  • চার জন মিলে যুবককে লাঠি ও লোহার রড দিয়ে মারে 
  • তেষ্টা পেলে তাদের মূত্রপান করানো হয় বলে অভিযোগ
  • ঘটনায় পুলিশ এখনও কোনও অভিযুক্তকে গ্রেপ্তার করেনি 

Tamalika Chakraborty | Published : Nov 15, 2019 10:50 AM IST / Updated: Nov 15 2019, 04:27 PM IST

একজন দলিত যুবককে চার জন মিলে লোহার রড ও লঠি দিয়ে মারা অভিযোগ উঠল। কয়েকঘণ্টা ধরে মারার পর কষ্টে যুবকটি জলের জন্য আবেদকন করেন। কিন্তু  তারা জল দিতে অস্বীকার করে। তারা জোর  করে ওই দলিত যুবককে নিজেদের মূত্র খাওয়ায়। এমন নৃশংস ঘটনা ঘটেছে পঞ্জাবের সংরুরপুর এলাকায়। ওই চার অভিযুক্তের বিরুদ্ধে পঞ্জাবের মুলাক থাানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে। 

মুনাকের ডেপুটি সুপারিটেনডেন্ট অফ পুলিশ  বুটা সিং জানিয়েছেন, লেহরার চাঙ্গলিওলা গ্রামে এই ঘটনা ঘটেছে। ৭ নভেম্বর জগমেল সিং নামের ৩৭ বছরের দলিত দুই যুবককে ঘর থেকে বের করে আনে দুই যুবক। তিনি জানিয়েছেন, অভিযুক্তদের চিহ্নিত করা সম্ভব হয়েছে। অভিযুক্তরা হল রিঙ্কু, অমরজিৎ সিং, লাকি এবং বিটা।  দলিত যুবকের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। তবে এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি।  পুলিশের অভিযোগে জানানো হয়েছে, ২১ সেপ্টেম্বর রিঙ্কুর সঙ্গে  একটি বিবাদে  জড়িয়ে পড়েছিলেন জগমেল নমের ওই যুবক। 

৭ নভেম্বর সকাল নটা নাগাদ  নিজের বাড়ি থেকে জগমেলকে তুলে আনেন রিঙ্কু ও বিটা।  প্রথমে রিঙ্কুর বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে আগে থেকেই অমরজিৎ উপস্থিত ছিল।  এরপরেই চারজন মিলে তাকে মারতে থাকে। সেই সময় জগমেল দেওয়াল ধরে সোজা হয়ে দাঁড়ানোর চেষ্টা করেন। অভিযোগে জগমেল জানিয়েছে, লাঠি ও লোহার রড দিয়ে তাঁকে মারা হয়েছে। তাদের মূত্র জোর করে পান করতে জগমেলকে বাধ্য করা হয়েছে বলেও তিনি অভিযোগ করেছেন।

Share this article
click me!