Arvind Kejriwal: আবার ইডি দফতরে হাজিরা এড়ালেন অরবিন্দ কেজরীওয়াল, সরাসরি তাঁর বাড়িতে দিল্লি পুলিশ

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দ্বারা নিয়ন্ত্রিত দিল্লি পুলিশ শুক্রবারই নোটিস ধরিয়ে দিয়েছে অরবিন্দ কেজরীওয়ালের কাছে।

Sahely Sen | Published : Feb 3, 2024 1:46 AM IST

টানা ৫ বার সমন সত্ত্বেও ইডি দফতরে হাজিরা এড়ালেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল (Arvind Kejriwal) । শুক্রবার এই পদক্ষেপ নিতেই এদিনই সন্ধেবেলা তাঁর বাড়িতে হাজির হয়ে গেল দিল্লি পুলিশের অপরাধ দমন শাখার একটি দল।

-

গ্রেফতার করার চক্রান্ত করে তাঁকে বারবার তলব করছে কেন্দ্রের তদন্তকারী সংস্থা, এই মর্মে তিনি যখন বারবার হাজিরা এড়িয়ে যাচ্ছেন, তখনই কেজরীওয়ালকে বিশেষ নোটিস ধরাল দিল্লির পুলিশ। তাঁর দল আম আদমি পার্টি বা আপ (AAP) -এর ৭ জন বিধায়ককে কিনে নেওয়ার চেষ্টা করা হয়েছে বলে বিজেপির বিরুদ্ধে অভিযোগ করেন দিল্লির মুখ্যমন্ত্রী। তাঁর এই অভিযোগের জবাবেই বিজেপি পাল্টা পুলিশে অভিযোগ দায়ের করেছিল। সেই মামলাতেই আপ সুপ্রিমোকে নোটিস দিল দিল্লি পুলিশ।

-

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) দ্বারা নিয়ন্ত্রিত দিল্লি পুলিশ শুক্রবারই নোটিস ধরিয়ে দিয়েছে অরবিন্দ কেজরীওয়ালের কাছে। তাঁর দাবি ছিল, ৭ আপ বিধায়ককে ২৫ কোটি টাকা করে ঘুষ দিয়ে কিনে নিতে চাইছে বিজেপি, এটা গেরুয়া শিবিরের নোংরা চক্রান্ত। সেই অভিযোগকে ভিত্তিহীন বলে দাবি করে সরাসরি মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে বিজেপি। সেই পরিপ্রেক্ষিতেই তাঁকে নোটিস দেওয়া হয়েছে বলে খবর। 


-
আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!