কেরালায় ডেন্টাল কলেজের ছাত্রীকে গুলি করে হত্যা, পরে আত্মঘাতী অভিযুক্ত

করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হওয়ার পরই কান্নুর থেকে ফিরেছিলেন মানাসা। কলেজের কাছেই একটি বাড়িতে দুই বন্ধুর সঙ্গে থাকতেন তিনি। জানা গিয়েছে, আজ বেলা ৩টে নাগাদ হঠাৎই ওই বাড়িতে যান রাখিল। 

Asianet News Bangla | Published : Jul 30, 2021 2:07 PM IST

কেরালার ডেন্টাল কলেজের এক ছাত্রীকে গুলি করে হত্যার অভিযোগ উঠল তাঁর বন্ধুর বিরুদ্ধে। ঘটনার পরে আত্মঘাতী হয় ওই যুবকও। মৃতদের নাম মানাসা (২৪) ও রাখিল। তাঁদের দু'জনের বাড়ি কান্নুরে। ইন্দিরা গান্ধী ইনস্টিটিউট অফ ডেন্টাল কলেজের ছাত্রী ছিলেন মানাসা। আজ এই ঘটনাটি ঘটেছে কেলারার কোথামাঙ্গালামে। 

আরও পড়ুন- কলকাতায় ছড়িয়ে পর্নোগ্রাফির জাল, নিউটাউন পর্নকাণ্ডে গ্রেফতার নায়িকা ও ফটোগ্রাফার

করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হওয়ার পরই কান্নুর থেকে ফিরেছিলেন মানাসা। কলেজের কাছেই একটি বাড়িতে দুই বন্ধুর সঙ্গে থাকতেন তিনি। জানা গিয়েছে, আজ বেলা ৩টে নাগাদ হঠাৎই ওই বাড়িতে যান রাখিল। 

এদিকে সেখানে রাখিলকে দেখা মাত্রই চিৎকার করতে শুরু করেন মানাসা। এরপর জোর করে মানাসাকে নিয়ে অন্য ঘরে যান রাখিল। সেখানে বেশ কিছুক্ষণ তাঁদের মধ্যে বচসা হয়। তারপরই গুলির শব্দ পান অন্য বন্ধুরা। সঙ্গে সঙ্গে ওই ঘরে গিয়ে মানাসাকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পান তাঁরা। এরপর মানাসাকে উদ্ধার করে তাঁরা হাসপাতালে নিয়ে যান। আর সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। এদিকে মানাসাকে হত্যা করার পর আত্মঘাতী হন রাখিল নিজেও। 

আরও পড়ুন- সোমবার বিপ্লবের রাজ্যে পা রাখবেন, আচমকাই সফরে বদল অভিষেকের

যদিও কী কারণে এই খুন করা হয়েছে তার কারণ এখনও জানতে পারেনি পুলিশ। মানাসার ফোন খতিয়ে দেখা হচ্ছে। সেখান থেকে কোনও তথ্য পাওয়া যায় কিনা তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। তবে প্রত্যক্ষদর্শীদের তরফে তাঁরা জানতে পেরেছেন, রাখিলকে ওই বাড়িতে দেখতে পেয়ে একেবারে খুশি হননি মানাসা। 

আরও পড়ুন- হুড়মুড়িয়ে ধসে গেল পাহাড় - সেবক-রংপো রেলপথে মৃত ১, বিচ্ছিন্ন বাংলা-সিকিম, দেখুন

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে মানাসাকে বিরক্ত করতেন রাখিল। সেকথা নিজের বাড়িতেও জানিয়েছিলেন মানাসা। এরপর তাঁর বাবা কান্নুর থানায় রাখিলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন। সেই প্রতিশোধ নেওয়ার জন্যই এই খুন কিনা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন- ১৪টি চুরি হওয়া প্রাচীন ভাষ্কর্য উদ্ধার, ২২ কোটি টাকার নিদর্শন বিদেশ থেকে দ্রুত ফিরবে ভারতে

যদি রাখিল ওই বাড়িতে মানাসাকে হত্যা করার জন্যই গিয়েছিলেন বলে প্রাথমিক অনুমান এর্নাকুলাম পুলিশের। শীঘ্রই মানাসার বন্ধুদের বয়ান রেকর্ড করা হবে। খুন ও আত্মহত্যার পিছনে কী কারণ রয়েছে তা জানার চেষ্টা করছে পুলিশ।

Share this article
click me!