দিশা সালিয়ানের মৃত্যু নিয়ে বিতর্কিত মন্তব্য, মুম্বই পুলিশের সমন নারায়ণ রানে ও ছেলের বিরুদ্ধে

দিশা সালিয়ানের মৃত্যুর পর নারায়ণ  রানে ও তাঁর ছেলে নীতিশ রানে দিকে অভিযোগের আঙুল উঠেছিল। সালিয়ান পরিবারের বিরুদ্ধে কেন্দ্রীয় মন্ত্রী সেইসময় দুবার লিখিত অভিযোগও দায়ের করেছিলেন মালভানি থানায়।

Web Desk - ANB | Published : Mar 2, 2022 6:18 AM IST

আবারও নতুন করে উস্কে দিল দিশা সালিয়ান (Disha Salian) মৃত্যু মামলা। কেন্দ্রীয় মন্ত্রী তথা মহারাষ্ট্রের বিজেপি নেতা নারায়ণ রাণের (Narayan Rane) চাঞ্চল্যকর বক্তব্যের জেরে আবারও খবরের শিরোনামে দিশা সালিয়ান মৃত্যুর মামলা। সম্প্রতি একটি সাংবাদিক সম্মেলনে কেন্দ্রীয় মন্ত্রী  নায়ারণ রানে  দিশা সালিয়ানকে ধর্ষণ ও খুন করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন। যা নিয়ে উত্তপ্ত হয়েছিল মারাঠা রাজনীতি। কিন্তু মন্ত্রীর এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে প্রয়াত দিশা সালিয়ানের বাবা ও মা মুম্বই পুলিশের  (Mumbai Police) দ্বারস্থ হয়ে অভিযোগ দায়ের করেন। তারই পরিপ্রেক্ষিতে কেন্দ্রীয় মন্ত্রী নারায়ণ রানের বিরুদ্ধে সমন জারি করেছেন মালভানি পুলিশ। 

দিশা সালিয়ানের মৃত্যুর পর নারায়ণ  রানে ও তাঁর ছেলে নীতিশ রানে দিকে অভিযোগের আঙুল উঠেছিল। সালিয়ান পরিবারের বিরুদ্ধে কেন্দ্রীয় মন্ত্রী সেইসময় দুবার লিখিত অভিযোগও দায়ের করেছিলেন মালভানি থানায়। ১৯ ফেব্রুয়ারি একটি অনুষ্ঠানে তিনি নতুন করে আপত্তিকর মন্তব্য করে এই মামলা নিয়ে আবারও বিকর্ত তৈরি করেন। 

নারায়ণ রানের বিরুদ্ধে সমন জারি করেছে মালভানি পুলিশষ ৪ মার্চ অর্থাৎ বৃহস্পতিবার বেলা ১১টায় মালভানি থানায় হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। দিশা সালিয়ানের মৃত্যুর বিষয়ে তাঁর বয়ান রেকর্ড করা হবে বলেও জানিয়েছে পুলিশ। নারায়ণ রানের সঙ্গে ডেকে পাঠান হয়েছে তাঁর ছেলেকেও। বিজেপি বিধায়ক নীতিশ রানেকে তলব করা হয়েছে পরের দিন অর্থাৎ ৪ মার্চ। 

কয়েক দিন আগে নারায়ণ রানে সংসাদ বিনায়ক রাউতকে সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা নিয়ে সতর্ক করেছিলেন। তিনি বলেছিলেন সাংসাদ বিনায়ক রাউতের জন্য বিশেষ খবর। সুশান্ত সিং রাজপুত ও দিশা সালিয়ানের মৃত্যু যে সাধারণ মৃত্যু নয় তা খুব তাড়াতাড়ি সামনে আসবে। দিশাকে ধর্ষণ করে খুন করা হয়েছে। 

দিশা সালিয়ান ছিলেন সুশান্ত সিং রাজপুত ব্যক্তিগত ম্যানেজার ছিলেন দিশা সালিয়ান। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই তাঁর দেহ উদ্ধার  করা হয় মুম্বইয়ের বাড়ি থেকে। অনেকেই দাবি করেছিলেন দিশার অর্ধনগ্ন দেহ উদ্ধার হচেছে। কিন্তু সেই সময়ই পুলিশ জানিয়েছেন দিশার দেহে কাপড় ছিল। অস্বাভাবিক মৃত্যু মামলাও রুজু করা হয়েছিল। কিন্তু দিশার ময়না তদন্তের রিপোর্টে তেমন কোনও অস্বাভাবিকত্ব ধরা পড়েনি বলেও জানিয়েছিল পুলিশ। 

প্রধানমন্ত্রী মোদীর মায়ের ওজনের সমান সোনা দান কাশী বিশ্বনাথ মন্দিরে, সেজে উঠছে গর্ভগৃহ

ইউক্রেনে আরও বড় হামলার পরিকল্পনা, ৬৪ কিলোমিটার লম্বা রুশ সেনার কনভয়ের ছবে সামনে এল

দক্ষিণ ২৪ পরগনায় ঘাসফুলের দাপট অব্যাহত, অক্ষত অভিষেকের গড় ডায়মন্ড হারবার পুরসভা

Read more Articles on
Share this article
click me!