PM Modi News: নরেন্দ্র মোদীকে কি নজরে রাখা হচ্ছে? ভোরের অন্ধকারে ওড়া ড্রোন নিয়ে ঘনাচ্ছে রহস্য

আশ্চর্যের ব্যাপার এটাই যে, সোমবার বেলা গড়িয়ে গেলেও সেই রহস্যময় ড্রোনটি একেবারে গায়েব, সেটির কোনও হদিশই পাননি তদন্তকারী অফিসাররা। 

Web Desk - ANB | Published : Jul 3, 2023 6:29 AM IST

৩ জুলাই সোমবার ভোরের আলো আঁধারিতে নয়া দিল্লিতে ছড়াল চাঞ্চল্য। ভোর পাঁচটা নাগাদ একটি রহস্যময় ড্রোন উড়তে দেখে শোরগোল পড়ে গেল রাজধানীতে। কারণ, সেই যন্ত্রটিকে উড়তে দেখা গেছে স্বয়ং দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাসভবনের ওপরে।

প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে বহাল রয়েছে স্পেশাল প্রোটেকশন গ্রুপ। সেই দলের সদস্যরাই যন্ত্রটিকে সর্ব প্রথম উড়তে দেখতে পান মোদীর বাসভবনের ওপর। ভোর পাঁচটার সময় সেটি চোখে পড়ার পর তড়িঘড়ি দিল্লি পুলিশকে খবর দেওয়া হয়। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে আসেন পুলিশ কর্তারা। রাজধানীতে শুরু হয় বড়সড় অভিযান। কিন্তু, আশ্চর্যের ব্যাপার এটাই যে, সোমবার বেলা গড়িয়ে গেলেও সেই রহস্যময় ড্রোনটি একেবারে গায়েব হয়ে গিয়েছে, সেটির কোনও হদিশই পাননি তদন্তকারী অফিসাররা।

দিল্লি পুলিশের পক্ষ থেকে ড্রোনটি খুঁজে বের করার করার কাজ অব্যাহত রয়েছে। কে বা কারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাসভবনের ওপর নজরদারি চালাচ্ছিলেন, রেড নো-ফ্লাই জ়োনের অধীনে থাকা এই বাড়ির ওপর কেন ড্রোন উড়ল, কোন উদ্দেশ্যে অনুমতি ছাড়াই এই নিয়মবিরুদ্ধ কাজ করা হচ্ছিল, সমস্তকিছুই এখন তদন্তের আওতায়। দিল্লি পুলিশের তরফে সোমবার সকালে একটি বিবৃতি জারি করে জানানো হয়েছে যে, প্রধানমন্ত্রী মোদীর বাসভবনের উপরে রহস্যজনক উড়ন্ত বস্তু দেখা গিয়েছে। আশেপাশের এলাকায় তল্লাশি চালানো হয়েছে, তা সত্ত্বেও এখনও পর্যন্ত কোনও ড্রোনের হদিস মেলেনি। এয়ার ট্রাফিক কন্ট্রোলকেও এই বিষয়টি সম্পর্কে অবগত করা হয়েছে। তারাও কোনও উড়ন্ত বস্তুর হদিশ পাননি।

আরও পড়ুন-

Panchayat Election 2023: অসুস্থতা সত্ত্বেও বীরভূমে মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা, পঞ্চায়েত নির্বাচনে জোরদার প্রস্তুতি
Panchayat Election 2023: হিংসা কবলিত বাসন্তীতে যাচ্ছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস, কোচবিহার থেকে ফিরেই শুরু হবে যাত্রা

Buddha Purnima Express Status: পর্যটকদের জন্য সুখবর! রেলের তরফে ফের চালু হল বুদ্ধ পূর্ণিমা এক্সপ্রেস

Read more Articles on
Share this article
click me!