মদের নেশায় চুর হয়ে রাস্তায় শুয়ে যুবতী, দেখুন ভাইরাল ভিডিও

ভিডিওতে দেখা গিয়েছে মদের নেশায় চুর হয়ে ব্যস্ত রাস্তার মধ্যেই শুয়ে পড়েন যুবতী। কখনও রাস্তার মধ্যে শুয়ে আবার কখনও গালে হাত দিয়ে বসে থাকতে দেখা গিয়েছে তাঁকে। আর তাঁর চারপাশ দিয়ে হু হু করে বেরিয়ে যাচ্ছে গাড়িগুলি।

Asianet News Bangla | Published : Aug 6, 2021 9:31 AM IST / Updated: Aug 06 2021, 04:58 PM IST

খুব বেশি পরিমাণে মদ্যপান করার ফলে বেঁহুশ হয়ে পড়েন অনেকেই। সেই সময় কী করছেন, কেন করছেন তা বোঝার ক্ষমতাই তাঁদের থাকে না। আর সোশ্যাল মিডিয়ার যুগে অনেক সময় ভাইরাল করা হয় সেই সব ভিডিও। সম্প্রতি মদ্যপ এক যুবতীর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর কীর্তি দেখে রীতিমতো অবাক হয়েছেন নেটিজেনরা। 

ভিডিওতে দেখা গিয়েছে মদের নেশায় চুর হয়ে ব্যস্ত রাস্তার মধ্যেই শুয়ে পড়েন যুবতী। কখনও রাস্তার মধ্যে শুয়ে আবার কখনও গালে হাত দিয়ে বসে থাকতে দেখা গিয়েছে তাঁকে। আর তাঁর চারপাশ দিয়ে হু হু করে বেরিয়ে যাচ্ছে গাড়িগুলি। তাঁর এই কীর্তি দেখে অবাক হয়ে যান পথচলতি মানুষ। অনেকেই দাঁড়িয়ে তাঁর এই কাণ্ডকারখানা বোঝার চেষ্টা করছিলেন। কেউ আবার ব্যস্ত ছিলেন এই ভিডিও ক্যামেরাবন্দী করতে। ৪ অগাস্ট এই ঘটনাটি ঘটেছে পুনের তিলক রোডের উপর হিরাবাগ চকে। তবে এই ভিডিও আদতে একেবারেই মজার নয়। কারণে মদের নেশায় চুর হয়ে ওই যুবতী যেভাবে গাড়িগুলির সামনে শুয়ে পড়ছিলেন তাতে যে কোনও সময় দুর্ঘটনা ঘটতে পারত। নিয়ন্ত্রণ হারিয়ে যে কোনও গাড়ি পিষে দিতে পারত তাঁকে। যদিও তেমন কিছু হয়নি।   

 

 

এই দৃশ্য যখন কিছু মানুষ উপভোগ করতে ব্যস্ত ঠিক সেই সময় সেখানে উপস্থিত কোনও এক ব্যক্তি সওয়ারগেট থানায় ফোন করে গোটা ঘটনার কথা জানান। জানান যে, এক মদ্যপ যুবতী রাস্তার উপর শুয়ে ট্র্যাফিককে ব্যাহত করার চেষ্টা করছেন। এই কথা শোনার পরই তড়িঘড়ি ঘটনাস্থানে পৌঁছায় পুলিশ। এদিকে পুলিশকে দেখতে পেয়েই সোজা রাস্তা থেকে উঠে পালিয়ে যান যুবতী। তবে এখনও পর্যন্ত তাঁর পরিচয় জানা যায়নি বলে পুলিশের তরফে জানানো হয়েছে।  

আরও পড়ুন- রাজীব খেলরত্ন হল 'মেজর ধ্যানচাঁদ খেল রত্ন পুরস্কার', হকি কিংবদন্তিকে সম্মান মোদীর

পরে রাস্তার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পুলিশ। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া বিভিন্ন ফুটেজও পুলিশের হাতে এসেছে। মহিলার খোঁজে তল্লাশি চালাচ্ছেন তদন্তকারীরা। পাশাপাশি এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও অভিযোগও দায়ের হয়নি বলে জানিয়েছে পুলিশ। 

আরও পড়ুন - ১৬ জনের হার না মানা লড়াইয়ে কেটেছে ৪১ বছরের খরা, চিনে নিন ভারতীয় হকি দলের নক্ষত্রদের

আরও পড়ুন - সেমি ফাইনালে বজরং পুনিয়া, কুস্তিতে আরও একটি পদকের অপেক্ষায় দেশবাসী

Share this article
click me!