এলন মাস্কের ভারতীয় টুইটার বন্ধু প্রণয়, সোশ্যাল মিডিয়ায় রীতিমত গল্প জুড়লেন তাঁরা

সোমবার একটি সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে এলন মাস্ক বলেছেন তিনি প্রণয় পাথোলের টুইটার অ্যাকাউন্টটি চালাচ্ছেন না।

Web Desk - ANB | Published : May 23, 2022 5:53 PM IST

টুইটার কিনবেন কিনা তা এখনও পর্যন্ত বিশবাঁও জলে। কিন্তু টেসলার সিইও এলন মাস্ক বর্তমানে খুবই সক্রিয় টুইটারে। একাধিক টুইটের দ্রুত উত্তর দেন তিনি। যার মধ্যে রয়েছেন এক ভারতীয়। সফটওয়্যার ডেভলপার প্রণয় পাথোলে। যার একাধিক টুইটের উত্তর দিয়েছেন টেসলার সিইও। প্রণয় পাথোলে টাটা কনসালটেন্সির সঙ্গে যুক্ত। তিনি পুনেতে কর্মরত। 

সোমবার একটি সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে এলন মাস্ক বলেছেন তিনি প্রণয় পাথোলের টুইটার অ্যাকাউন্টটি চালাচ্ছেন না। কারণ এর আগে তিনি প্রণয়ের একাধিক টুউটে মন্তব্য করেছেন। তার উত্তর অবশ্যই দিয়েছেন প্রণয়। তিনি বলেছেন, অনেকে মনে করেন এলন মাস্ক আমার টুইটার অ্যাকাউন্টটি চালাচ্ছেন। কিন্তু এটি সত্য।  এলন মাস্ক অত্যান্ত ব্যস্ত একজন ব্যক্তি। তিনি রকেট তৈরি করেন। একাধিক গ্রহে যাওয়ার ব্যবস্থা করছেন। পাশাপাশি ভবিষ্যতের জন্য বিদ্যুতিক যানবাহন তৈরিতে তিনি সক্রিয় ভূমিকা গ্রহণ করেছেন। তারপরেও তিনি সোশ্যাল মিডিয়ায় ব্যস্ত থাকার জন্য সময় বার করেন। একাধিক টুইটের উত্তর দেন বা নিজের মন্তব্য বেশ করেন।

প্রণয়ের এই টুইটের পরেই মাস্ক মন্তব্য করেছেন। তিনি বলেছেন তাঁর একটিও বার্নার টুইটার অ্য়াকাউন্ট নেই। তবে তাঁর একটি গোপন ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট রয়েছে। তাই তাঁর বন্ধুরা যে লিঙ্ক পাঠায় সেখানে ক্লিক করতে পারে। এলন মাস্ক প্রণয় পাথলের টুইটার ফ্রেন্ট। প্রণয় পাথোলের টুইটারে প্রায় দেড় লক্ষ ফলোয়ার রয়েছে। মাস্ক প্রায়ই প্রণয়ের টুইটের উত্তর দেন।  যা নিয়ে রীতিমত সরগরম সোশ্যাল মিডিয়া। 

কিছুদিন আগেই টুইটার কেনার ইচ্ছে প্রকাশ করেছিলেন এলন মাস্ক। দরদামও ঠিক হয়ে গিয়েছিল। কিন্ত তারপর আচমকাই টুইট করে এলন মাস্ক  তা স্থগিত রাখেন।  সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে তিনি বলেছেন আপাতত টুইটাক কেনা স্থগিত রাখছেন তিনি।  স্প্যাম  বা জাল অ্যাকাউন্টগুলি প্রকৃতপক্ষ ৫ শতাংশের কম ব্যবহারকারীদের প্রতিনিধিত্ব করে। তবে গতমাসেই এলন মাস্ক রীতিমত হৈচৈ ফেলে দিয়েছিলেন টুইটার কেনারর বিষয়। টুইটার কর্তৃপক্ষও জানিয়েছিল ৪৪ বিলিয়ন মার্কিন ডালারে তারা মাক্সের হাতে তুলে দেবেন জনপ্রিয় মাইক্রোব্লগিং সাইট টুইটার। তারপর থেকেই অনিশ্চিত হয়ে পড়ে টুইটার চুক্তি। 

Read more Articles on
Share this article
click me!