কর্ণাটক নির্বাচনে কংগ্রেসের তারকা প্রচারক আতিক ঘনিষ্ট! অভিযোগ তুলে 'সপাটে ছয়' বিজেপি-র

শোভা করন্দলাজে বলেন, "ইমরান প্রতাপগড়ী আতিক আহমেদকে তার বন্ধু এবং পরামর্শদাতা মনে করতেন। তাকে ভাই বলা হতো। কংগ্রেস ইমরানকে মহারাষ্ট্র থেকে রাজ্যসভার সাংসদ করেছিল। এখানে তিনি হিন্দুবিরোধী বক্তৃতা দিয়েছিলেন।"

Web Desk - ANB | Published : Apr 20, 2023 8:36 AM IST / Updated: Apr 20 2023, 03:46 PM IST

উত্তরপ্রদেশের প্রয়াগরাজে মাফিয়া ডন আতিক আহমেদ ও তার ভাই আশরাফ হত্যার পরও তাদের নিয়ে রাজনীতি করা হচ্ছে। কর্ণাটকের আসন্ন বিধানসভা নির্বাচনে আতিকের মামলার যোগ দেখা গেল।

বিজেপি সাংসদ শোভা করন্দলাজে কংগ্রেসের বিরুদ্ধে মাফিয়াদের সঙ্গে সম্পর্ক থাকার অভিযোগ করেছেন। তিনি বলেন, "গ্যাংস্টার আতিক আহমেদ এবং আশরাফ তার (ইমরান প্রতাপগড়ী) বন্ধু ছিল। ইমরান তাদের ভাই বলে ডাকে। কর্ণাটক নির্বাচনের জন্য কংগ্রেস তাদের স্টার প্রচারকের তালিকায় রেখেছে। এটি দেখায় যে কংগ্রেস অপরাধীদের এবং দেশবিরোধীদের সমর্থন করছে।" "

ইমরান প্রতাপগড়ী আতিককে গুরু মনে করতেন

শোভা করন্দলাজে বলেন, "ইমরান প্রতাপগড়ী আতিক আহমেদকে তার বন্ধু এবং পরামর্শদাতা মনে করতেন। তাকে ভাই বলা হতো। কংগ্রেস ইমরানকে মহারাষ্ট্র থেকে রাজ্যসভার সাংসদ করেছিল। ইমরান নির্বাচনী প্রচারের জন্য কর্ণাটকে এসেছিলেন। এখানে তিনি হিন্দুবিরোধী বক্তৃতা দিয়েছিলেন।"

করন্দলাজে বলেন, "ইমরান তার বক্তৃতায় বলেছিলেন যে মুসলমানরা মাথা নত করা মানুষ নয়, তারাই যারা মাথা কেটে ফেলে। ইমরান তার বক্তব্যও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। আতেক আহমেদের সঙ্গে তার সম্পর্ক ছিল। ফোন করতেন। তাঁকে নিয়ে কবিতা লেখা। এমন ইমরান প্রতাপগড়ীকে কংগ্রেস স্টার প্রচারকের তালিকায় রেখেছে। কংগ্রেসের হাত অপরাধীদের সঙ্গে, কংগ্রেসের হাত দেশদ্রোহীদের সঙ্গে। কংগ্রেস চায় ইমরান প্রতাপগড়ির মতো মানুষ সারা দেশে ঘুরে বেড়ান।"

১৫ এপ্রিল রাতে আতিক আহমেদকে হত্যা করা হয়

অনুগ্রহ করে জানান, ১৫ এপ্রিল রাতে মাফিয়া আতিক আহমেদ ও তার ভাই আশরাফকে তিন আততায়ীর গুলিতে হত্যা করা হয়। দুজনেই উমেশ পাল হত্যা মামলার আসামি। পুলিশ তাদের দুজনকে জেল থেকে নিয়ে এসেছে। তাকে যখন খুন করা হয় তখন তাকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হচ্ছিল। এর আগে ১৩ এপ্রিল পুলিশ এনকাউন্টারে নিহত হন আতিকের ছেলে আসাদ। আসাদ উমেশ পাল হত্যা মামলারও আসামি ছিলেন।

Share this article
click me!