Relationship: চিড়িয়াখানা ঘোরার মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই হার্টঅ্যাটাকে মৃত্যু স্বামীর, কিছু পরেই আত্মঘতী স্ত্রী

সোমবার স্বামী অভিষেক আহলুওয়ালি ও তার স্ত্রী অঞ্জলি দিল্লির চিড়িয়াখানা যান। সেখানেই স্বামী বুকে ব্যাথা অনুভব করছিলেন।

 

Saborni Mitra | Published : Feb 27, 2024 9:30 AM IST

দিল্লির চিড়িয়াখানা পরিদর্শনের মাত্র ২৪ ঘণ্টা মধ্যে দম্পতির অস্বাভাবিক মৃত্যু। যা নিয়ে রীতিমত নাজেহাল পরিবার। স্বামীর বয়স মাত্র ২৫। স্ত্রীর বয়স আরও কম। গত ৩০ নভেম্বর তাদের বিয়ে হয়েছিল। বিয়ের পর ব্যক্তিগতভাবে সময় কাটানোর জন্য স্বামী-স্ত্রী দিল্লি চিড়িয়াখানা যাওয়ার পরিকল্পনা করেছিলেন।

সোমবার স্বামী অভিষেক আহলুওয়ালি ও তার স্ত্রী অঞ্জলি দিল্লির চিড়িয়াখানা যান। সেখানেই স্বামী বুকে ব্যাথা অনুভব করছিলেন। অঞ্জলি সেখান থেকেই পরিচিত আত্মীয়দের সঙ্গে ফোন করে যোগাযোগ করে প্রথমে স্বামীকে গুরু তেগ বাহাদুর হাসপাতালে নিয়ে যান। তারপর সেখান থেকে সফদরজং হাসপাতালে রেফার করা হয়। কিন্তু সেখানেই অভিষেকের মৃত্যু হয়। কিন্তু স্বামীর অকাল মৃত্যুর খবর পেয়ে ভেঙে পড়ে স্ত্রী অঞ্জলি। কিন্তু স্বামীর মৃত্যুর খবর পেয়ে সেই ধাক্কা সহ্য করতে না পেরে অঞ্জলি সাত তলার বারান্দা থেকে ঝাঁপ দেয়। গুরুতর অসুস্থ অবস্থায় বৈশালীর ম্যাক্স হাসপাতালে নিয়ে যায়। মঙ্গলবার ভোরে সেখানেই অঞ্জলি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

অভিষেকের আত্মীয় জানিয়েছেন, মৃতদের বাড়িতে আনার পরে সে স্ত্রী স্বামীর মরদেহের পাশে বসে কাঁদছিল। তারপর হঠাৎ করে উঠে বারান্দার দিকে চলে যায়। কিন্তু তারপরই আচমকা বারান্দা থেকে ঝাঁপ দেয়। তিনি আরও জানিয়েছেন কারও কিছু বুঝে ওঠার আগেই সাত তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে।

Paytm: পেটিএম থেকে সরে গেলেন প্রতিষ্ঠাতা সদস্য বিজয় শেখর শর্মা, নতুন বোর্ডে যোগ দেবেন আরও চার

অপর আত্মীয় জানান অভিষেককে প্রথমে চিড়িয়াখানা থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে তেগ বাহাদুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু অভিষেকের পরিবারের সদস্যরা চেয়েছিল সফদরজং হাসপাতালে নিয়ে যেতে। তারপর দ্রুত সেখানেই নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকদের সব চেষ্টা বৃথা করে মৃত্যুর কোলে ঢলে পড়ে অভিষেক।

Ram Rajya: রাম মন্দিরের পর এবার রাম রাজ্য গঠনের আহ্বান বিশ্ব হিন্দু পরিবষদের, ২০২৪ সালের ভোট বার্তা সংগঠনের

অভিষেক - অঞ্জলির এই মর্মান্তিক পরিণতিতে রীতিমত শোকস্তব্ধ দুটি পরিবার। তবে অল্প বয়সে অভিষেকের হার্ট অ্যাটাকে মৃত্যু অনেক প্রশ্ন তুলেদিয়েছে। অনেতেই বর্তমানের জীবনধারাকেই দায়ী করছেন।

Rangpo station: ৪৯ বছর পরে রেলপথ সিকিমে, প্রধানমন্ত্রী মোদী সোমবার ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন রংপো স্টেশনের

 

Share this article
click me!