Big Breaking News: রাহুল গান্ধী সম্পর্কে বিস্ফোরক গুলাম নবি আজাদ, চাঞ্চল্যকর সাক্ষাৎকার এশিয়ানেট নিউজে

সংবাদ সম্পাদক প্রশান্ত রঘুবংশমের সাথে একান্ত সাক্ষাৎকারে মুখোমুখি হয়েছিলেন কংগ্রেসের বিক্ষুব্ধ নেতা গুলাম নবি আজাদ। রাহুল গান্ধী সম্পর্কে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য দিলেন এশিয়ানেট নিউজে। 

Web Desk - ANB | Published : Apr 9, 2023 3:12 AM IST

“রাহুল গান্ধীর সঙ্গে বহু তাবড় শিল্পপতিদের সখ্যতা রয়েছে। তাঁদের সঙ্গে প্রায়শই তিনি বিদেশে দেখা করতে যান”, লোকসভা থেকে ‘বহিষ্কৃত’ কংগ্রেস সাংসদ (প্রাক্তন) সম্পর্কে এমনই চাঞ্চল্যকর তথ্য দিলেন কংগ্রেসের এককালীন বিক্ষুব্ধ নেতা গুলাম নবি আজাদ। দীর্ঘদিন ধরেই ধীরে ধীরে তাঁর সঙ্গে নষ্ট হয়েছে কংগ্রেসের সুসম্পর্ক। এরপর ‘হাত’ ছেড়ে নতুন রাজনৈতিক দল ডেমোক্রাটিক আজাদ পার্টি গড়েছেন তিনি। ‘ভারত জোড়ো’ যাত্রার সময় সেই দলের বহু নেতা আবার আজাদ পার্টি ছেড়ে যোগ দিয়েছিলেন কংগ্রেসেই। তারপর এশিয়ানেট নিউজের একটি সাক্ষাৎকারে এসে বেশ কিছু বিস্ফোরক তথ্য দিলেন গুলাম নবি আজাদ। সম্পূর্ণ সাক্ষাৎকারটি দেখতে চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলায় ৯ এপ্রিল, রবিবার বিকেল থেকে।

এশিয়ানেট নিউজের সংবাদ সম্পাদক প্রশান্ত রঘুবংশমের সাথে একান্ত সাক্ষাৎকারে মুখোমুখি হয়েছিলেন ডেমোক্রাটিক আজাদ পার্টির নেতা গুলাম নবি আজাদ। সেখানেই তিনি কংগ্রেসের দিকে কার্যত হুঁশিয়ারি দিয়ে বলেন, “আমি সমস্ত বিবরণ জানি। আমাকে বিস্তারিত জানাতে বাধ্য করাটা রাহুলের উচিত হবে না।” সম্প্রতি রাহুল গান্ধী সম্পর্কে কেন্দ্রের শাসকদল বিজেপির বিবিধ অভিযোগ সম্পর্কে আজাদের বক্তব্য হল, “রাহুলকে কেউ বিভ্রান্ত করছে না। তিনি নিজেই এটা করছেন।” এর পাশাপাশি তিনি এটাও মনে করিয়ে দেন যে, “আমি সব কথা এখানে প্রকাশ করছি না এই কারণে যে, এটা গান্ধী পরিবারের সম্মানের ব্যাপার।”

এশিয়ানেট নিউজের একান্ত সাক্ষাৎকারে গুলাম নবি আজাদ বলেন, “রাহুল বিদেশে খ্যাতিসম্পন্ন অনেক ব্যবসায়ীর সাথে দেখা করেন। আমি সব জানি”। কংগ্রেস থেকে বহু নেতাদের বহিষ্কার করার জন্য তিনি দলের একেবারে শীর্ষ নেতৃত্বকে দায়ী করেছেন। বলা বাহুল্য, কংগ্রেসের একেবারে শীর্ষ নেতৃত্বের মধ্যে প্রধানতম হল গান্ধী পরিবার, অর্থাৎ, সনিয়া গান্ধী এবং তাঁর পুত্র রাহুল গান্ধী ও কন্যা প্রিয়াঙ্কা গান্ধী। তিনি কটাক্ষ করেছেন, ‘যখন রাহুলের লোকসভার সদস্যপদ বাতিল হয়ে গেল, তখন একটা মশাও কাঁদেনি’। প্রাক্তন প্রতিরক্ষামন্ত্রী এ.কে অ্যান্টনির ছেলে অনিল অ্যান্টনি কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার প্রসঙ্গে গুলাম নবি আজাদ বলেন, “এটা দুর্ভাগ্যজনক যে, অনিল অ্যান্টনি বিজেপিতে গিয়ে যোগ দিলেন।” কংগ্রেসের বিক্ষুব্ধ নেতাদের সংগঠন G23-এর পক্ষ থেকে দলীয় শীর্ষ নেতৃত্বের বিষয়ে নতুন সিদ্ধান্তের জন্য ২০২৪-এর লোকসভা নির্বাচন পর্যন্ত অপেক্ষা করার প্রস্তুতি নেওয়া হচ্ছে, যা নিয়ে বিরূপ মন্তব্য প্রকাশ করেছেন আজাদ। প্রশান্ত রঘুবংশমের সঙ্গে তাঁর কথোপকথনের বিস্ফোরক তথ্যগুলি জানতে রবিবার বিকেল থেকে অবশ্যই চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলায়।

আরও পড়ুন-

কমতির পথেই স্থায়ী হল সোনা-রুপোর দাম, রবিবার কত হল হলুদ ধাতুর দর? দেখে নিন লেটেস্ট আপডেট
Madan Mitra: সমুদ্রতীরে সিক্ত দেহে মদন মিত্র, ছবি দেখে উচ্ছ্বসিত ভক্তরা বললেন ‘ও লাভলি!’

Weather News: ৪০ ডিগ্রি ছুঁয়ে ফেলেছে বাঁকুড়ার তাপমাত্রা, কলকাতাতেও তীব্র গরমে হাঁসফাঁস বঙ্গবাসীর

Share this article
click me!