ভারত পাকিস্তানের কাঁটাতার পেরিয়ে সফল প্রেমের গল্প, ওয়াঘা সীমান্তে বিয়ে করতে চান ভারতীয় বর-পাকিস্তানি কনে

পাকিস্তানি কন্যার ইতিমধ্যেই ভারতীয় ছেলের সাথে বাগদান শেষ হয়েছে এবং এখন তারা বিয়ের অপেক্ষায় রয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ তথ্য জানিয়েছেন মেয়েটির বোন।

Web Desk - ANB | Published : Feb 21, 2023 6:38 PM IST

কাঁটাতার পেরিয়ে প্রেমের গল্প। বন্দুকের নল তখন লাল গোলাপের কাহিনি বলছে। ভারত ও পাকিস্তানের মধ্যে কাঁটাতারের নিয়ন্ত্রণ রেখা থাকলেও দুই দেশের মানুষের মধ্যে অনেক মিল রয়েছে। দিনে দিনে দুই দেশের মানুষের প্রেমের গল্পও সামনে এসেছে এবং এই পর্বে এক পাকিস্তানি তরুণীর প্রেমের গল্পও সামনে এসেছে। সেই মেয়েটি ভারতীয় ছেলের প্রেমে এমনভাবে পড়ে গেছে যে সম্প্রতি ছেলেটির সাথে তার বাগদান হয়েছে। এবার তারা প্রজেক্ট মিলাপের অধীনে ভারত-পাক সীমান্তে অর্থাৎ ওয়াঘা সীমান্তে বিয়ে করতে চায়। মেয়েটির বোনও এ বিষয়ে একটি টুইট করেছেন।

পাকিস্তানি কন্যার ইতিমধ্যেই ভারতীয় ছেলের সাথে বাগদান শেষ হয়েছে এবং এখন তারা বিয়ের অপেক্ষায় রয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ তথ্য জানিয়েছেন মেয়েটির বোন। তার বোনের নাম মিশাল, তিনি টুইটারে তার ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন যে তার বোন একটি ভারতীয় ছেলের সাথে বাগদান করেছে। এই টুইটে একটি কেকের ছবিও রয়েছে, কেকের গায়ে লেখা আছে প্রজেক্ট মিলাপ।

মিশেল টুইটে আরও লিখেছেন যে তিনি এই বিষয়ে আর কোনো আলোচনা করতে চান না। মিশাল অনেক টুইট শেয়ার করেছেন। একটি টুইট বার্তায় তিনি দাবি করেছেন যে তিনি ওয়াঘা সীমান্তে তাদের দুজনকে বিয়ে দেওয়ার চেষ্টা করছেন। মিশাল জানিয়েছেন, এই বিয়ের জন্য তিনি অনেককে রাজি করানোর চেষ্টা করছেন।

উল্লেখযোগ্যভাবে, ২০০৪ সালে, শাহরুখ খান এবং সুস্মিতা সেনের একটি ছবি বেরিয়েছিল, যার নাম ছিল 'ম্যা হু না'। এই ছবিতেই ভারত-পাকিস্তানের সম্পর্ক দেখানোর জন্য 'প্রজেক্ট মিলাপ' দেখানো হয়েছিল। সেই প্রসঙ্গ তুলে, পাকিস্তানি মেয়েটির বোন মিশাল বলেছেন যে তিনিও ওয়াঘা সীমান্তে একটি ভারতীয় ছেলের সাথে তার বোনের বিয়ে দিয়ে প্রজেক্ট মিলাপ সম্পূর্ণ করতে চান।

জানেন কি মেয়েটির এই টুইট সাড়ে তিন লাখেরও বেশি মানুষ দেখেছেন। এছাড়াও ২৬৪ জন এটি রিটুইট করেছেন এবং সাড়ে চার হাজারেরও বেশি মানুষ টুইটটিতে লাইক ও মজার মন্তব্য করেছেন।

Share this article
click me!